বাংলা নিউজ > ময়দান > থার্ড আম্পায়ার বীরেন্দ্র শর্মার বায়োপিকের হিরো খুঁজে পেয়েছেন নেটিজেনরা, টুইটারে মজাদার মিমের ঝড়
তৃতীয় আম্পায়ারের বিতর্তিক সিদ্ধান্ত নিয়ে মজাদার মিম। ছবি- টুইটার।
তৃতীয় আম্পায়ারের বিতর্তিক সিদ্ধান্ত নিয়ে মজাদার মিম। ছবি- টুইটার।

থার্ড আম্পায়ার বীরেন্দ্র শর্মার বায়োপিকের হিরো খুঁজে পেয়েছেন নেটিজেনরা, টুইটারে মজাদার মিমের ঝড়

  • সূর্যকুমার ও ওয়াশিংটনকে তৃতীয় আম্পায়ারের আউট দেওয়ার সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা।

ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের চতুর্থ টি-২০ ম্যাচে সূর্যকুমার যাদব ও ওয়াশিংটন সুন্দরের আউট নিয়ে রীতিমতো ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীরা। দু'টি ক্ষেত্রেই তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না কেউই। টেলিভিশন রিপ্লে দেখে বিশেষজ্ঞদেরও মনে হয়েছে যে, সূর্যকুমারের ক্যাচ যথাযথ ধরেননি মালান। বল মাটি স্পর্শ করেছিল। ওয়াশিংটনের ক্যাচ ধরার সময় আদিল রশিদের পা বাউন্ডারি লাইন ছুঁয়েছিল বলেও মত অনেকের।

এই অবস্থায় সোশ্যাল মিডিয়ায় থার্ড আম্পায়ার বীরেন্দ্র শর্মার মুণ্ডপাত চলছে সমানে। ব্যঙ্গ-বিদ্রপের ঝড় বইছে টুইটারে। মজাদার সব মিম শেয়ার হচ্ছে ঝড়ের গতিতে। কোথাও অক্ষয় কুমারের আম্পায়ার খেলার ভিডিও পোস্ট করে লেখা হচ্ছে যে, বীরেন্দ্র শর্মার বায়োপিক হলে আম্পায়ারের ভূমিকায় দেখা যাবে 'খিলাড়ি'কে। আবার কোথাও দেখানো হচ্ছ যে, কোহলিরা হাতে বোমা-বন্দুক নিয়ে খুঁজতে বেরিয়েছেন তৃতীয় আম্পায়ারকে।

প্রতীকী ভিডিও পোস্ট করে দেখানো হয়েছে যে, ম্যাচের শেষে যত তাড়াতাড়ি সম্ভব মাঠ ছেড়ে পালাচ্ছেন থার্ড আম্পায়ার। আবার কোথাও দেখানো হয়েছে, তৃতীয় আম্পায়ার টেলিভিশন রিপ্লের বদলে তাকিয়ে রয়েছেন ফিল্ড আম্পায়ারের সফট সিগন্যালের দিকে। এমন কি সিদ্ধান্ত নেওয়ার সময় তৃতীয় আম্পায়ার নেশ করছেন, এমন ছবিও তুলে ধরা হয়েছে।

বীরেন্দ্র সেহওয়াগের মতো প্রাক্তন তারকাও সোশ্যাল মিডিয়ায় মিম পোস্ট করেন থার্ড আম্পায়ারকে নিয়ে। তিনি বোঝাতে চেয়েছেন যে সিদ্ধান্ত নেওয়ার সময় টেলিভিশন আম্পায়ারের চোখ বাঁধা ছিল।

বন্ধ করুন