বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: লর্ডসে নিজের বড় ভক্তকে পেয়ে আবেগে ভাসলেন সৌরভ, নেটপাড়ায় উঠল ঝড়
বয়কটের সঙ্গে সৌরভ।
বয়কটের সঙ্গে সৌরভ।

Ind vs Eng: লর্ডসে নিজের বড় ভক্তকে পেয়ে আবেগে ভাসলেন সৌরভ, নেটপাড়ায় উঠল ঝড়

  • আসলে এই লর্ডসের সঙ্গে বিসিসিআই প্রেসিডেন্টের বহু স্মৃতি। সবটাই আবেগে ভরা। তবে সবচেয়ে বেশি রঙিন স্মৃতি বোধহয় ২০০২ সালের ১৩ জুলাই। লর্ডসে ভারতের ন্যাটওয়েস্ট ট্রফি জয়। আর লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জার্সি খুলে ওড়ানোর মুহূর্ত।

বহু দিন পর বাংলার মহারাজের সঙ্গে দেখা হল তাঁর। হল জমিয়ে আড্ডা। তিনি নাকি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বড় ভক্ত। আর সেই কারণেই লর্ডসে দুই কিংবদন্তি মুখোমুখি হওয়ার পরেই আবেগে ভাসলেন। কার সঙ্গে সৌরভের এ দিন দেখা হয়েছিল জানেন?

তিনি আর কেউ নন। স্যার জিওফ্রে বয়কট। যিনি সৌরভকে ‘প্রিন্স অফ ক্যালকাটা’ নাম দিয়েছিলেন। সৌরভের বাড়ির লোক তাঁকে মহারাজ বলে ডাকেন। কিন্তু বয়কট তাঁকে ভালবেসেই ‘প্রিন্স অফ ক্যালকাটা’ বলেই ডাকতেন। সেই বয়কটের সঙ্গেই বুধবার লর্ডসে দেখা। আর সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা নিয়ে একেবারে আলোড়ন নেটপাড়ায়।

দ্বিতীয় টেস্ট দেখতে সৌরভ লর্ডসে গিয়েছেন। সঙ্গে গিয়েছেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ও। বিসিসিআই সচিব জয় শাহ-ও রয়েছেন সৌরভদের সঙ্গে।

আসলে এই লর্ডসের সঙ্গে বিসিসিআই প্রেসিডেন্টের বহু স্মৃতি। সবটাই আবেগে ভরা। তবে সবচেয়ে বেশি রঙিন স্মৃতি বোধহয় ২০০২ সালের ১৩ জুলাই। লর্ডসে ভারতের ন্যাটওয়েস্ট ট্রফি জয়। আর লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জার্সি খুলে ওড়ানোর মুহূর্ত। সৌরভের এই জার্সি খুলে ওড়ানো নিয়ে বিতর্ক থাকলেও, ২২ গজে সৌরভর ‘দাদাগিরি’র অন্য এক নজির হয়ে রয়েছে সে দিনের ঘটনা।

তার আগেই অবশ্য ওয়াংখেড়েতে ম্যাচ জেতার পর জার্সি ঘুরিয়ে সেলিব্রেশন করেছিলেন অ্যান্ড্রু ফ্লিনটফ। যে কারণে ন‍্যাটওয়েস্ট ট্রফি জেতা মাত্র জামা খুলে লর্ডসের ব্য়ালকনিতে দাঁড়িয়ে সেটা উড়িয়ে ফ্লিনটফকে তাঁর ভাষাতেই জবাব দিয়েছিলেন বাংলার মহারাজ।

বন্ধ করুন