বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ম্যাঞ্চেস্টার কাঁপালেন ঋষভ, তাঁকে নিয়ে ভারত আর্মির রচিত পুরনো গানে উত্তাল নেটপাড়া
ঋষভ পন্ত।

IND vs ENG: ম্যাঞ্চেস্টার কাঁপালেন ঋষভ, তাঁকে নিয়ে ভারত আর্মির রচিত পুরনো গানে উত্তাল নেটপাড়া

  • ঋষভ পন্ত যখন ম্যাঞ্চেস্টারে মাঠ কাঁপাচ্ছেন, তখন উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। সেই সঙ্গে পন্তের দাপট দেখে পুরনো কথা মনে পড়ে গেছে পন্ত ভক্তদের। ভারত আর্মিদের রচিত পুরনো গান ‘উই হ্যাভ ঋষভ পন্ত’, অর্থাৎ ‘আমাদের ঋষভ পন্ত রয়েছে’, নতুন করে ভাইরাল হয়েছে।

ইংল্যান্ড সফরে ঋষভ পন্ত যেন ত্রাতা হয়ে উঠেছেন ভারতীয় দলের। যখনই ভারতের বেগতিক অবস্থা, তখনই দলকে উদ্ধার করতে নেমে পড়ছেন পন্ত। সে টেস্ট হোক, ওডিআই বা টি-টোয়েন্টি। রবিবার পন্তের অপরাজিত ১২৫ (১১৩ বলে) রানের হাত ধরে তৃতীয় ওডিআই-এ ৫ উইকেটে জয় ছিনিয়ে নেয় ভারত। সেই সঙ্গে টি-টোয়েন্টির পর, একদিনের সিরিজও পকেটে পুড়ে ফেলে রোহিত শর্মার টিম ইন্ডিয়া।

আরও পড়ুন: ইংল্যান্ডকে উড়িয়ে ICC র‌্যাঙ্কিংয়ে এগোল ভারত, দূরত্ব বাড়ল পাকিস্তানের সঙ্গে

আরও পড়ুন: ‘আমাদের বেঞ্চেও দক্ষ প্লেয়ার বসে রয়েছে’, T20 WC-এর আগে বাকিদের হুঁশিয়ারি রোহিতের

ঋষভ পন্ত যখন ম্যাঞ্চেস্টারে মাঠ কাঁপাচ্ছেন, তখন উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। সেই সঙ্গে পন্তের দাপট দেখে পুরনো কথা মনে পড়ে গেছে পন্ত ভক্তদের। ভারত আর্মিদের রচিত পুরনো গান ‘উই হ্যাভ ঋষভ পন্ত’, অর্থাৎ ‘আমাদের ঋষভ পন্ত রয়েছে’, নতুন করে ভাইরাল হয়েছে। আর সেই গানের উন্মাদনায় ভাসছে নেটপাড়া।

এ দিন টসে হেরে ইংল্যান্ড প্রথমে ব্যাট করে ৪৫.৫ ওভারে ২৫৯ করে অলআউট হয়ে গিয়েছিল। জবাবে ব্যাট করতে নেমে ভারত ৪৭ বল বাকি থাকতে ৫ উইকেটে ২৬১ রান করে ফেলে। পন্ত এবং হার্দিক পাণ্ডিয়ার দুরন্ত পারফরম্যান্সের হাত ধরেই ম্যাঞ্চেস্টারে জয় ছিনিয়ে নেয় ভারত। পন্তের দায়িত্ব সেঞ্চুরি ছাড়াও, হার্দিক ৫৫ বলে ৭১ রান করেন। সেই সঙ্গে ৭ ওভারে ২৪ রান দিয়ে ৪ উইকেটও তুলে নেন। ম্যাচের সেরা হন পন্ত। সিরিজের সেরা হন হার্দিক।

বন্ধ করুন