বাংলা নিউজ > ময়দান > ফিটনেস টেস্টে পাশ করে ভারতের টেস্ট স্কোয়াডে ফিরলেন উমেশ যাদব
উমেশ যাদব। ছবি- বিসিসিআই।
উমেশ যাদব। ছবি- বিসিসিআই।

ফিটনেস টেস্টে পাশ করে ভারতের টেস্ট স্কোয়াডে ফিরলেন উমেশ যাদব

  • বিজয় হাজারে ট্রফির জন্য ছেড়ে দেওয়া হল শার্দুল ঠাকুরকে।

জাতীয় নির্বাচকরা আগেই জানিয়েছিলেন যে, ফিটনেস টেস্টে পাশ করতে পারলে উমেশ যাদব ইংল্যান্ড সিরিজের শেষ দু'টি টেস্টের জন্য ভারতীয় স্কোয়াডে ঢুকে পড়বেন। সেই মতো সোমবার বিসিসিআইয়ের তরফে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয় যে, আমদাবাদের তৃতীয় ও চতুর্থ টেস্টের জন্য টিম ইন্ডিয়ার টেস্ট স্কোয়াডে ঢুকলেন তারকা পেসার।

উমেশ দলে ফেরায় স্কোয়াড থেকে ছেড়ে দেওয়া হল শার্দুল ঠাকুরকে। তাঁকে বিজয় হাজারে ট্রফির জন্য মুম্বই শিবিরে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হয়েছে।

বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, ২১ ফেব্রুয়ারি ফিটনেস টেস্ট নেওয়া হয় উমেশ যাদবের। ফিটনেস টেস্টে পাশ করায় তাঁকে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ দু'টি টেস্টের জন্য ভারতীয় স্কোয়াডে ঢুকিয়ে দেওয়া হল। শার্দুল ঠাকুরকে বিজয় হাজারে ট্রফিতে অংশ নেওয়ারর জন্য ছেড়ে দেওয়া হয়েছে।

তৃতীয় ও চতুর্থ টেস্টের জন্য ভারতের স্কোয়াড: বিরাট কোহলি (ক্যাপ্টেন), রোহিত শর্মা, মায়াঙ্ক আগরওয়াল, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (ভাইস ক্যাপ্টেন), লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্ত (উইকেটকিপার), ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সিরাজ ও উমেশ যাদব।

বন্ধ করুন