বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: বিরুষ্কার সঙ্গে ফ্রেমবন্দি ভামিকাও
ভামিকাকে নিয়ে বিরুষ্কা।
ভামিকাকে নিয়ে বিরুষ্কা।

Ind vs Eng: বিরুষ্কার সঙ্গে ফ্রেমবন্দি ভামিকাও

  • পুণে বিমানবন্দরে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সঙ্গে একই ফ্রেমে ধরা পড়লেন ভামিকা। সেই ছবি মুহূর্তে ভাইরাল।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকে ছাপিয়ে এই মুহূর্তে যাবতীয় ফোকাসের কেন্দ্রবিন্দুতে ভামিকা।  বিরুষ্কার ছোট্ট মেয়েটির যাবতীয় গতিবিধির উপর সব সময় নজর রেখে চলেছে সংবাদমাধ্যম। এমন কী বিরুষ্কার ভক্তরাও এক ঝলক ভামিকার দেখা পাওয়ার জন্য মুখিয়ে থাকেন। যেখানেই ভামিকার দেখা পাওয়া যায় ,সঙ্গে সঙ্গে ফ্রেমবন্দি করা হয়। তবে ওই দূর থেকেই। সামনাসামনি দেখা পাওয়ার কোনও সুযোগ নেই। যেমন রবিবার দিনই পুণে বিমানবন্দরে বিরুষ্কাকে ফ্রেমবন্দি করা হয়েছে ভামিকার সঙ্গেই। কিন্তু ওই দূর থেকে।

অনুষ্কার কোলে পুতুলের মতো একরত্তি মেয়ে। বিরাট লাগেজ টেনে নিয়ে চলেছেন। ভারত অধিনায়ক যে আর পাঁচ জন বাবার থেকে আলাদা নন, এই ছবি দেখে তা পরিষ্কার বোঝা যাচ্ছিল। কার মতো দেখতে হয়েছে ভামিকা? এই নিয়ে জল্পনাই রয়ে গিয়েছে। সামনাসামনি দেখার সুযোগই হয়নি কারও। কারণ বিরুষ্কা নিজেদের মেয়ের সামনাসামনি কোনও ছবিই এখনও পর্যন্ত পোস্ট করেননি। কারণ দু'জনেই মেয়েকে প্রচারের আলো থেকে দূরে রাখতে চান। তবে ভামিকা কিন্তুু ছোট্ট থেকেই বাবা-মায়ের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। আর আলোচনার কেন্দ্রবিন্দুতেই থাকছেন।

পুণে যাওয়ার বিমানে অবশ্য আর এক খুদের দেখা মিলেছে। হার্দিক পাণ্ড্য়র ছেলেকে পাওয়া গিয়েছে খোশমেজাজে। স্ত্রী নাতাশার সঙ্গে ছেলেকে নিয়ে একেবারে ‘হ্যাপি ফ্যামেলি’র ছবিতে পোজ দিয়েছেন হার্দিক।

স্ত্রী-ছেলেকে নিয়ে হার্দিক।
স্ত্রী-ছেলেকে নিয়ে হার্দিক।

টি-টোয়েন্টি সিরিজে জেতার পর ভারতীয় দলের বাকি ক্রিকেটাররাও খোশমেজাজে। ভারত-ইংল্যান্ড প্রথম একদিনের ম্যাচ ২৩ মার্চ। করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় পুণেতে দর্শকশূন্য মাঠে খেলা হবে।

বন্ধ করুন