বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ৭১তম সেঞ্চুরি নিয়ে চাপ নেই, ফুরফুরে মেজাজে শপিংয়ে ব্যস্ত কোহলি
বিরাট কোহলি।

IND vs ENG: ৭১তম সেঞ্চুরি নিয়ে চাপ নেই, ফুরফুরে মেজাজে শপিংয়ে ব্যস্ত কোহলি

  • প্রায় আড়াই বছর পার হয়ে গিয়েছে। কোহলির ব্যাটে সেঞ্চুরি নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে বার্মিংহ্যাম টেস্টে তাঁর সেঞ্চুরির অপেক্ষায় বিরাট ভক্তরা। তবে তিনি নিজে একেবারেই চাপ নিচ্ছেন না। বরং অনুশীলনের বাইরে নিজের ইচ্ছে মতো ঘুরছেন, ফিরছেন, শপিং করছেন। একেবারে ফুরফুরে মেজাজে রয়েছেন বিরাট কোহলি।

ভারতের কিংবদন্তি ব্যাটার বিরাট কোহলিকে খুব কমই ভারতে মুক্ত বিহঙ্গের মতো ঘুরে বেড়াতে দেখা যায়। পাপারাৎজি এবং ভক্তরা তাঁকে সামনে পেলে একেবারে ভিড় জমিয়ে দেন। ঘিরে ধরে তাঁকে নিয়ে রীতিমতো পাগলামি শুরু করে দেন। মোদ্দা কথা ভারতে তাঁর ইচ্ছে মতো ঘুরে বেড়ানোর উপয় নেই। কিন্তু লেস্টারে কোহলিকে মুক্ত বিহঙ্গের মতোই ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। শুক্রবারও কোহলি একাই কেনাকাটা করতে বেরিয়েছিলেন। এবং কেউ তাঁকে এতটুকু বিরক্ত করেননি। তাই বিদেশে খেলতে গিয়ে নিজের মতো করে ঘুরে বেড়াচ্ছেন কিং কোহলি।

আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরুর আগেই বড় ধাক্কা, করোনায় আক্রান্ত ভারত অধিনায়ক

প্রায় আড়াই বছর পার হয়ে গিয়েছে। কোহলির ব্যাটে সেঞ্চুরি নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে বার্মিংহ্যাম টেস্টে তাঁর সেঞ্চুরির অপেক্ষায় বিরাট ভক্তরা। তবে তিনি নিজে একেবারেই চাপ নিচ্ছেন না। বরং অনুশীলনের বাইরে নিজের ইচ্ছে মতো ঘুরছেন, ফিরছেন, শপিং করছেন। একেবারে ফুরফুরে মেজাজে রয়েছেন বিরাট কোহলি।

আইপিএলে একেবারেই ভালো ছন্দে ছিলেন না। তবে দেশের জার্সিতে ছন্দে ফিরতে মরিয়া কোহলি। কিন্তু লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের প্রথম ইনিংসে হতাশ করেছিলেন তিনি। মাত্র ৩৩ করেই সাজঘরে ফিরতে হয়েছিল তাঁকে। তবে কিছুটা ভরসা জোগালেন দ্বিতীয় ইনিংস। ৬৭ রানের একটি ঝকঝকে ইনিংস খেলেন কোহলি। ৫টি বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারি রয়েছে কোহলির এই ইনিংসে। শেষ পর্যন্ত তাঁরই সতীর্থ জসপ্রীত বুমরাহ তাঁকে সাজঘরে ফেরান। তবে বিরাট ভক্তরা ১ জুলাই থেকে শুরু হতে চলা বার্মিংহ্যাম টেস্টে সেঞ্চুরির জন্য তাঁর দিকে চেয়ে রয়েছেন। পারবেন কি কোহলি শতরানের খরা কাটিয়ে উঠতে?

বন্ধ করুন