বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: হেডিংলেতে কি ভারতীয় দলে ফিরবেন অশ্বিন? কোহলির জবাবে মিলল স্পষ্ট ইঙ্গিত
হেডিংলে টেস্টের আগে অনুশীলনে অশ্বিন। ছবি- বিসিসিআই।
হেডিংলে টেস্টের আগে অনুশীলনে অশ্বিন। ছবি- বিসিসিআই।

IND vs ENG: হেডিংলেতে কি ভারতীয় দলে ফিরবেন অশ্বিন? কোহলির জবাবে মিলল স্পষ্ট ইঙ্গিত

  • লর্ডস টেস্টে শেষ মুহূর্তে দল থেকে বাদ পড়েছিলেন অশ্বিন।

লর্ডসে অল্পের জন্য শেষ মুহূর্তে দল থেকে বাদ পড়েছিলেন। হেডিংলেতে তৃতীয় টেস্টে কি দেখা মিলবে রবিচন্দ্রন অশ্বিনের ম্যাচ শুরুর আগে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ভারতীয় ক্রিকেট মহলে। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি কিন্তু অশ্বিনের দলে ফেরার সম্ভাবনাকে উড়িয়ে দিতে নারাজ।

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্টে ভারতীয় দল নিজের প্রভাব বিস্তারে সক্ষম হলেও দলের সেরা স্পিনার অশ্বিন এখনও অবধি একটি ম্যাচেও মাঠে নামেননি। বিশেষজ্ঞ মহলে অশ্বিনের সুযোগ না পাওয়া নিয়ে চর্চার অন্ত নেই। তৃতীয় টেস্টে নামার আগে দলে বিশেষ পরিবর্তন করতে ইচ্ছুক না হলেও অশ্বিনের দলে প্রত্যাবর্তনের হালকা আভাস দিয়েছেন কোহলি। যদিও তাঁর মতো পিচ দেখেই অন্তিম নির্ণয় নেওয়া হবে।

মঙ্গলবার (২৪ অগস্ট) সাংবাদিক সম্মেলনে ক্যাপ্টেন কোহলি বলেন, ‘অশ্বিনের দলে ফেরার বিষয়ে বলতে গেলেই সবার আগে বলব আমি পিচ দেখে (হেডিংলের) একটু আশ্চর্যই হয়েছি। আমি ভাবছিলাম পিচে ঘাস থাকবে এবং পিচ আরও বেশি জীবন্ত হবে। তবে তা স্বাভাবিকভাবেই হচ্ছে না। তাই কোন সম্ভাবনাকেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আমরা ১২ জনের দল নির্বাচন করব এবং ম্যাচের দিন পিচ দেখেই নিজেদের সেরা দল নিয়ে মাঠে নামব।’ অবশেষে দলের তারকা স্পিনার সুযোগ পান কিনা, এখন সেটাই দেখার।

বন্ধ করুন