বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ইনিংস জুড়েই চলেছে স্লেজিং, বেয়ারস্টো আউট হওয়ায় পর বিদায় চুম্বন কোহলির- ভিডিয়ো

IND vs ENG: ইনিংস জুড়েই চলেছে স্লেজিং, বেয়ারস্টো আউট হওয়ায় পর বিদায় চুম্বন কোহলির- ভিডিয়ো

বেয়ারস্টো আউট হওয়ার পর তাঁর উদ্দেশ্যে কোহলির চুম্বন। ছবি- এএফপি। (AFP)

স্লিপে বেয়ারস্টোর ক্যাচ ধরার পরেই উড়ে আসে কোহলির চুম্বন।

গতকাল ম্যাচের মাঝেই বেয়ারস্টোকে সঙ্গে বিরাট কোহলির হালকা বাক্যবিনিময়ের কথা স্টাম্প মাইকে ধরা পড়ে। তবে সেটা ছিল নিতান্তই হালকা সুরে। কিন্তু তৃতীয় দিনে ছন্দে থাকা বেয়ারস্টোকে নিজের খেলা থেকে বিচ্যুত করে, তাঁর একাগ্রতা ভঙ্গ করার উদ্দেশ্যে শুরু থেকেই স্লিপে দাঁড়িয়ে স্লেজিং করতে দেখা যায় কোহলি।

শামি-বুমরাহর বলে যখন ক্রমাগত পরাস্ত হয়ে চলেছেন বেয়ারস্টো, স্লিপে দাঁড়িয়ে ক্রমশ বাক্যবাণ ছুঁড়ে দিতে থাকেন কোহলি। পালটা দিতে দেখা যায় বেয়ারস্টোকেও। পরিস্থিতি এতটাই উত্যক্ত হয়ে যায় যে আম্পায়ারদের মাঝে হস্তান্তর করতে হয়। ব্রিটিশ দলনায়ক বেন স্টোকসও বিষয়টা হালকা করে দেন। এমনকী কোহলিও একসময় সৌজন্য বিনিময় করেন ইংলিশ তারকার সঙ্গে। তবে বেয়ারস্টো আউট হতেই ফের ছবিটা বদলে গেল। বিদায় চুম্বন দিয়ে তাঁকে সাজঘরে ফেরত পাঠালেন কোহলি।

আক্রমণাত্মক বেয়ারস্টো শতরান করে একাই ভারতের নাগাল থেকে ম্যাচের রাশ ইংল্যান্ডের দিকে নিয়ে যাচ্ছিলেন। তবে মহম্মদ শামি বলে আসতেই বদলায় ছবি। ৫৫তম ওভারে শামির স্পেলের প্রথম বলেই শরীর অনেকটা দূরে খেলতে যান বেয়ারস্টো। বল তাঁর ব্যাটে লেগে দ্রুত গতিতে প্রথম স্লিপের দিকে যায়। সেখানে ক্যাচ ধরতে কোনও ভুল করেননি কোহলি। এরপরেই বেয়ারস্টোর উদ্দেশ্যে তাঁর এই বিদায় চুম্বন। বেয়ারস্টো একাই ১০৪ রান করলেও, ইংল্যান্ড প্রথম ইনিংসে ২৮৪ রানেই গুটিয়ে যায়। ভারতের লিড ১৩২ রানে।

বন্ধ করুন