বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে ODI সিরিজে কোহলির সংগ্রহ ৩৩, লজ্জার নজিরে নাম বিরাটের

IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে ODI সিরিজে কোহলির সংগ্রহ ৩৩, লজ্জার নজিরে নাম বিরাটের

বিরাট কোহলি।

কোহলি এই সিরিজের তিন ম্যাচে করেছেন মাত্র ৩৩ রান। যা তাঁর কোনও ওডিআই সিরিজে চতুর্থ সর্বনিম্ন স্কোর। তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি ওডিআই-এ করেছেন যথাক্রমে ০, ১৬ এবং ১৭ রান।

রবিবার ম্যাঞ্চেস্টারে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় তথা শেষ ওয়ানডেতেও ব্যর্থ হয়েছেন বিরাট কোহলি। ২২ বলে মাত্র ১৭ করেছেন তিনি। কিছুতেই ব্যর্থতা কাটিয়ে রানের পথে ফিরতে পারছেন না কোহলি। আর তাঁর এই হতাশাজনক পারফরম্যান্সের হাত ধরেই একের পর এক লজ্জার নজির গড়ে চলেছেন কোহলি নিজেই।

কোহলির এ দিনের ১৭ রানে ছিল তিনটি চার। শুরুটা খারাপ করেননি। তবে তিনি কিছুতেই বড় রানের লক্ষ্যে পৌঁছতে পারছেন না। এ দিন রিস টপলির বলে আউট হয়ে সাজঘরে ফিরতে হয় তাঁকে।

আরও পড়ুন: 'ছয় বলে ছ'টা ছক্কা খেলেও পরোয়া নেই যদি উইকেট আসে', স্পষ্টবাক সিরিজ সেরা হার্দিক

সেই সঙ্গে কোহলি এই সিরিজের তিন ম্যাচে করেছেন মাত্র ৩৩ রান। যা তাঁর কোনও ওডিআই সিরিজে চতুর্থ সর্বনিম্ন স্কোর। তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি ওডিআই-এ করেছেন যথাক্রমে ০, ১৬ এবং ১৭ রান।

আরও পড়ুন: কোহলির পরামর্শেই বাজিমাত সিরাজের, শূন্যতেই ফেরান রুটকে- ভিডিয়ো

কোহলির শেষ পাঁচটি ওডিআই স্কোর:

৮, ১৮, ০, ১৬, ১৭

ওডিআই সিরিজে কোহলির সর্বনিম্ন স্কোরের তালিকা:

১৩ রান বনাম পাকিস্তান (২০১২)

২৬ রান বনাম ওয়েস্ট ইন্ডিজ (২০২২)

৩১ রান বনাম দক্ষিণ আফ্রিকা (২০১৩)

৩৩ রান বনাম ইংল্যান্ড (২০২২)

রবিবার ম্যাঞ্চেস্টারে কোহলি ব্যর্থ হলেও, ভারত এ দিন ৫ উইকেটে ম্যাচ জিতে যায়। এ দিন টসে হেরে ইংল্যান্ড প্রথমে ব্যাট করে ৪৫.৫ ওভারে ২৫৯ করে অলআউট হয়ে গিয়েছিল। জবাবে ব্যাট করতে নেমে ভারত ৪৭ বল বাকি থাকতে ৫ উইকেটে ২৬১ রান করে ফেলে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

OFC vs MBSG Live Streaming: ওড়িশা-মোহনবাগান ম্যাচ কীভাবে ফ্রি-তে দেখবেন জানুন ম্যাচের মধ্যেই অসুস্থ ৩২ বছরের টিটি প্লেয়ার, হাসপাতালে নিয়ে যেতে মৃত বলে ঘোষণা রবিনসনের রিভার্স সুইপে ব্যাট ছোঁয়া বল বিদ্যুৎ গতিতে দস্তানাবন্দি করলেন জুরেল ১৩ বছর পর মাঘী পূর্ণিমায় লক্ষ্মী যোগ, মা লক্ষ্মী সদয় হবেন এই ৪ রাশির প্রতি করিনা-কৃতি-টাবুর ক্রিউয়ের ফার্স্ট লুকের সঙ্গে হলিউড ছবির মিল! নেটপাড়া বলছে কী? মুসলিম গুন্ডাদের ব্লকে ব্লকে নেতা বানিয়েছে তৃণমূল: দিলীপ ঘোষ '৫ ঘণ্টা আটকে বিমানে, কাজ করল না AC, অসুস্থ ৭৮ বছরের বৃদ্ধ ও একাধিক সদ্যোজাত' গোটা দুনিয়ায় ৬ আর ৭ নম্বর বিপজ্জনক খাবার ইডলি আর রাজমা! কোন বিপদ ডেকে আনছে এগুলি ভিভিআইপি ডিউটি করার সময় মাথা ঠাণ্ডা রাখার নির্দেশ, পুলিশকে সতর্কবার্তা লালবাজারে এখনও বিপন্মুক্ত নন প্রভাত রায়! কী জানাল হাসপাতাল কর্তৃপক্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.