বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে ODI সিরিজে কোহলির সংগ্রহ ৩৩, লজ্জার নজিরে নাম বিরাটের

IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে ODI সিরিজে কোহলির সংগ্রহ ৩৩, লজ্জার নজিরে নাম বিরাটের

বিরাট কোহলি।

কোহলি এই সিরিজের তিন ম্যাচে করেছেন মাত্র ৩৩ রান। যা তাঁর কোনও ওডিআই সিরিজে চতুর্থ সর্বনিম্ন স্কোর। তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি ওডিআই-এ করেছেন যথাক্রমে ০, ১৬ এবং ১৭ রান।

রবিবার ম্যাঞ্চেস্টারে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় তথা শেষ ওয়ানডেতেও ব্যর্থ হয়েছেন বিরাট কোহলি। ২২ বলে মাত্র ১৭ করেছেন তিনি। কিছুতেই ব্যর্থতা কাটিয়ে রানের পথে ফিরতে পারছেন না কোহলি। আর তাঁর এই হতাশাজনক পারফরম্যান্সের হাত ধরেই একের পর এক লজ্জার নজির গড়ে চলেছেন কোহলি নিজেই।

কোহলির এ দিনের ১৭ রানে ছিল তিনটি চার। শুরুটা খারাপ করেননি। তবে তিনি কিছুতেই বড় রানের লক্ষ্যে পৌঁছতে পারছেন না। এ দিন রিস টপলির বলে আউট হয়ে সাজঘরে ফিরতে হয় তাঁকে।

আরও পড়ুন: 'ছয় বলে ছ'টা ছক্কা খেলেও পরোয়া নেই যদি উইকেট আসে', স্পষ্টবাক সিরিজ সেরা হার্দিক

সেই সঙ্গে কোহলি এই সিরিজের তিন ম্যাচে করেছেন মাত্র ৩৩ রান। যা তাঁর কোনও ওডিআই সিরিজে চতুর্থ সর্বনিম্ন স্কোর। তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি ওডিআই-এ করেছেন যথাক্রমে ০, ১৬ এবং ১৭ রান।

আরও পড়ুন: কোহলির পরামর্শেই বাজিমাত সিরাজের, শূন্যতেই ফেরান রুটকে- ভিডিয়ো

কোহলির শেষ পাঁচটি ওডিআই স্কোর:

৮, ১৮, ০, ১৬, ১৭

ওডিআই সিরিজে কোহলির সর্বনিম্ন স্কোরের তালিকা:

১৩ রান বনাম পাকিস্তান (২০১২)

২৬ রান বনাম ওয়েস্ট ইন্ডিজ (২০২২)

৩১ রান বনাম দক্ষিণ আফ্রিকা (২০১৩)

৩৩ রান বনাম ইংল্যান্ড (২০২২)

রবিবার ম্যাঞ্চেস্টারে কোহলি ব্যর্থ হলেও, ভারত এ দিন ৫ উইকেটে ম্যাচ জিতে যায়। এ দিন টসে হেরে ইংল্যান্ড প্রথমে ব্যাট করে ৪৫.৫ ওভারে ২৫৯ করে অলআউট হয়ে গিয়েছিল। জবাবে ব্যাট করতে নেমে ভারত ৪৭ বল বাকি থাকতে ৫ উইকেটে ২৬১ রান করে ফেলে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আম্বানিদের বিয়েতে পর্দার ‘রাম’ রণবীর, অচেনা ব্যক্তি ধরিয়ে দিলেন বিজনেস কার্ড ফিরহাদের 'অনুরোধ', পুরসভার অধিবেশনে হিন্দিভাষী বিজেপি কাউন্সিলর বললেন বাংলায় ক্রিকেট মাঠ না আম্বানির বিয়ে বোঝা দায়! 'বুম, বুম, বুমরাহ' চিৎকারে ভরে গেল চারদিক মতুয়া ভোটও গেল তৃণমূল কংগ্রেসের দখলে, বাগদায় বড় জয় পেলেন মধুপর্ণা ঠাকুর নতুন জায়গায় দেখাবে শততম বছরের ডার্বি! কোথায় মোহনবাগান-ইস্টবেঙ্গলের ম্যাচ হবে? গভীর রাতে ফুটবল দেখেন?চ্যানেল ঘুরিয়ে দেখুন নাইট রাইডার্সের ম্যাচ, কবে-কখন-কোথায়? শনিবারে করুন এই কাজগুলি, শনিদেবের কৃপায় টাকা গুনতে গুনতে ক্লান্ত হয়ে যাবেন বিচারপতি অমৃতা সিনহার বেঞ্চ থেকে সরল একাধিক মামলা, নতুন কোন মামলা পেলেন বিচারপতি আদালতের নির্দেশে আবার হবে ময়নাতদন্ত, কবর থেকে তোলা হল ঢোলাহাটের যুবকের দেহ অনন্তের রাজকীয় বিয়েতে বিদেশি বর নিককে নিয়ে হাজির দেশি গার্ল!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.