বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: DRS নিতে দোটানায়, জোরাজুরি পন্তের, শেষে ঋষভের সামনে মাথা নীচু বিরাট : ভিডিয়ো
বিরাট কোহলি এবং ঋষভ পন্ত। (ছবি সৌজন্য টুইটার)
বিরাট কোহলি এবং ঋষভ পন্ত। (ছবি সৌজন্য টুইটার)

Ind vs Eng: DRS নিতে দোটানায়, জোরাজুরি পন্তের, শেষে ঋষভের সামনে মাথা নীচু বিরাট : ভিডিয়ো

  • এক নেটিজেন বলেন, 'দুর্দান্ত কমেডি।'

নিশ্চিত ছিলেন ঋষভ পন্ত। কিন্তু রিভিউ নিতে দোনামোনা করছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। শেষপর্যন্ত দেখা যায় পন্তই ঠিক। ভারত-ইংল্যান্ডের প্রথম টেস্টের প্রথম সেশনের যে দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বুধবার নটিংহ্যামে ২১ তম ওভারের শেষ বলে জোরালো কট-বিহাউন্ডের আবেদন করেন ভারতীয়রা। অনফিল্ড আম্পায়ার আউট দেননি। প্রবল উৎসাহের সঙ্গে আবেদন করলেও ডিভিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) নেওয়ার বিষয়ে দোটানায় ছিলেন বিরাট। বোলার মহম্মদ সিরাজও নিশ্চিত ছিলেন না। তবে একেবারে নিশ্চিত ছিলেন পন্ত। তিনিই বিরাটকে ডিএরএস নেওয়ার জন্য জোরাজুরি করেন। দু'জনের মধ্যে কিছুক্ষণ কথাবার্তা হয়। তারপর ডিআরএস নেন বিরাট। যিনি আগের ওভারেই একটি ভুল ডিআরএস নিয়েছিলেন।

রিভিউয়ের আগে ধারাভাষ্যকারদের বলতে শোনা যায়, বল ব্যাটে লাগেনি। খালি চোখে রিভিউয়েও কিছু দেখা যায়নি। হতাশ হয়ে পড়েন সিরাজ। মাথায় হাত দিয়ে দাঁড়িয়ে যান। যদিও স্নিকোমিটার পরীক্ষার সময় দেখা যায়, সিরাজের বল ভিতরে দিকে জ্যাক ক্রলির ব্যাটে হালকা চুমু খেয়ে পন্তের হাতে জমা পড়েছে। তার জেরে অনফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত পালটে দেওয়া হয়। লাঞ্চের কয়েক ওভার আগেই ২৭ রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে চান ক্রলি। তারপর হাসতে হাসতে মাথা নীচু করে পন্তের সঙ্গে হাত মিলিয়ে নিতে দেখা যায় কোহলি।

সেই পুরো ডিআরএসের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এক নেটিজেন লিখেছেন, 'দ্বিতীয় ডিআরএসের আগে পন্তের কথা শোনার সময় কোহলি যে দোনামোনা করছিলেন, তা পুরোপুরি কমেডি। দুর্দান্ত কমেডি।'

বন্ধ করুন