বাংলা নিউজ > ময়দান > ধোনির দেখানো পথেই ক্রিকেটের স্পিরিটকে অন্য মাত্রা দিলেন কোহলি, দেখুন ভিডিও
ধোনির স্মৃতি ফিরিয়ে আনলেন কোহলি। ছবি- টুইটার।
ধোনির স্মৃতি ফিরিয়ে আনলেন কোহলি। ছবি- টুইটার।

ধোনির দেখানো পথেই ক্রিকেটের স্পিরিটকে অন্য মাত্রা দিলেন কোহলি, দেখুন ভিডিও

  • চিপকে ভারত অধিনায়কের আচরণ মন জিতে নিল ক্রিকেটপ্রেমীদের।

চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠেই মহেন্দ্র সিং ধোনির ছবি ফিরিয়ে আনলেন বিরাট কোহলি। বরং বলা ভালো যে, ধোনির কাছ থেকে ক্রিকেটের স্পিরিট রক্ষার যে শিক্ষা পেয়েছেন বিরাট, সেটারই আদর্শ নমুনা তুলে ধরলেন এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে।

চিপকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনে ভারত অধিনায়ক কোহলির আচরণ মন ছুঁল ক্রিকেটপ্রেমীদের। কেরিয়ারের ১০০তম টেস্টে মাঠে নামা জো রুট দুরন্ত সেঞ্চুরি করার পথে দীর্ঘ সময় ক্রিজ আঁকড়ে পড়ে থাকেন।

দীর্ঘ সময় ব্যাট করলে প্যাড পড়ে দৌড়নোর ফলে পায়ে টান ধরা ক্রিকেটে অতি স্বাভাবিক বিষয়। রুটের ডান পায়েও টান ধরে। তিনি যে অস্বস্তিতে ছিলেন, সেটা বোঝা যায় তাঁর চলাফেরা দেখেই। রুট একসময় মাটিতে শুয়ে পড়েন। কোহলি তড়িঘড়ি ইংল্যান্ড অধিনায়কের পা স্ট্রেচ করতে সাহায্য করেন।

বিসিসিআই, ইসিবি ও আইসিসি কোহলির এমন ক্রিকেটের স্পিরিটকে অন্য মাত্রা দেওয়ার প্রচেষ্টাকে স্বীকৃতি জানায়। তারা সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করে কুর্নিশ জানায় ভারত অধিনায়ককে।

এর আগে ধোনিকেও একই কাজ করতে দেখা গিয়েছিল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সীমিত ওভারের ম্যাচে ধোনি হুবহু একই কাজ করেছিলেন। সেদিক থেকে ধোনির স্মৃতি বিরাট ফিরিয়ে আনলেন বলা ভুল হবে না।

বন্ধ করুন