বাংলা নিউজ > ময়দান > মাঠেই উত্তপ্ত বাক্যবিনিময়ে জড়ালেন সুন্দর-বেয়ারস্টো, দেখুন ভিডিও
ঝগড়া থামাচ্ছেন আম্পায়ার। ছবি- বিসিসিআই।
ঝগড়া থামাচ্ছেন আম্পায়ার। ছবি- বিসিসিআই।

মাঠেই উত্তপ্ত বাক্যবিনিময়ে জড়ালেন সুন্দর-বেয়ারস্টো, দেখুন ভিডিও

  • সিরিজের প্রথম টি-২০ ম্যাচে ভারতকে পরাজিত করে ইংল্যান্ড।

শুভব্রত মুখার্জি

ভারত বনাম ইংল্যান্ড প্রথম টি-২০ ম্যাচে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হন় বিরাটরা। ফলস্বরূপ প্রথম ম্যাচে কার্যত একপেশেভাবে ভারতকে হারিয়ে দেয় ইংল্যান্ড। মাত্র ১২৪ রান নির্ধারিত ২০ ওভারে করতে সমর্থ হয়েছিল ভারত। একমাত্র শ্রেয়স আইয়ার ছাড়া আর কেউ বলার মতো রান পাননি।

ওপেনার রাহুল, শিখর ধাওয়ান, বিরাট কোহলি ২২ গজে নেমেছেন আর সাজঘরের ফিরে গিয়েছেন। আদিলের বলে এদিন শূন্য করেই ফিরে যান বিরাট। শ্রেয়সের ৪৮ বলে ৬৭ রানের দারুণ ইনিংস ভারতকে একটা ভদ্রস্থ জায়গায় পৌঁছে দেয়।

জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড সহজেই রান তাড়া করে জয় তুলে নেয়। জেসন রয় (৪৯), জোস বাটলার (২৮), ডেভিড মালান (২৪) এবং জনি বেয়ারস্টোর (২৬) ব্যাটে ভর করে সহজ জয় নিশ্চিত করে তারা। ৪.৩ ওভার বাকি থাকতেই ইংল্যান্ড জয়ের জন্য প্রয়োজনীয় রান করে ফেলে।

ইংল্যান্ডের রান তাড়া করার সময়েই মাঠেই এক অপ্রীতিকর ঘটনার সাক্ষী থাকেন দর্শকরা। ২২ গজেই ঝামেলাতে জড়ান ওয়াশিংটন সুন্দর এবং জনি বেয়ারস্টো। ইংল্যান্ডের ইনিংসের ১৪তম ওভারে ঘটে ঘটনাটি। সুন্দরের বলে মালান স্ট্রেট শট মারেন। নন স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে থাকা জনি বেয়ারস্টোর হেলমেট লাগে মালানের সেই শট। ক্যাচ ধরার জন্য ঝাঁপিয়ে পড়েন সুন্দর। তবে সেই ক্যাচ মিস করেন ওয়াশিংটন। স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ হন ভারতীয় তারকা। তারপরেই দুই দলের দুই ক্রিকেটার উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন। আম্পায়ার শেষ পর্যন্ত মধ্যস্থতা না করলে পরিস্থিতি আর ও জটিল হতে পারত।

বন্ধ করুন