বাংলা নিউজ > ময়দান > Ind vs Eng: 'ভারতের থেকে ভালো দল MI', ভনের খোঁচায় 'বিদেশি খেলোয়াড়' কটাক্ষ জাফরের
মাইকেল ভন এবং ওয়াসিম জাফর (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স এবং টুইটার)
মাইকেল ভন এবং ওয়াসিম জাফর (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স এবং টুইটার)

Ind vs Eng: 'ভারতের থেকে ভালো দল MI', ভনের খোঁচায় 'বিদেশি খেলোয়াড়' কটাক্ষ জাফরের

  • ইংল্যান্ডের প্রথম একাদশ নিয়ে পালটা জাফরের।

শুভব্রত মুখার্জি

সামান্য সুযোই পেলেই ভারতকে খোঁচা দিতে ছাড়েন না প্রাক্তন ইংরেজ অধিনাক মাইকেল ভন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের মাটিতে ভারতের সিরিজ থেকেই শুরু হয়েছে ভনের এই সেই খোঁচার খেলা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজ জয়ের পরে ঢোক গিলতে পর্যন্ত বাধ্য হয়েছিলেন। টেস্ট সিরিজে জো রুটদের বাজে পারফরম্যান্সের কারণে বারবার পিচকে দোষারোপ করে খোঁচা দেওয়ার চেষ্টা করেছেন। তবে শুক্রবার আমদাবাদে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতের হারের পরে ফের একবার স্বমূর্তি ধারণ করেছেন মাইকেল ভন।

আমদাবাদে প্রথম টি-টোয়েন্টিতে ভারত আট উইকেটে হেরে যাওয়ায় ভন বেজায় খুশি। ব্যাট হাতে ভারত মাত্র ১২৪ রান বোর্ডে তুলতে সমর্থ হয়েছিল। বিরাট কোহলিদের এমন দুর্দশার দিনে মাইকেল ভন টুইটারে মন্তব্য করেন, 'ভারতের থেকে মুম্বই ইন্ডিয়ান্স ভালো দল।'

তবে এবার ভন এমন মন্তব্য করে পার পাননি। পালটা খোঁচা দিয়েছেন ভারতের ঘরোয়া ক্রিকেটের কিংবদন্তি ওয়াসিম জাফর। তিনি টুইটারে লিখেছেন, 'সব দলের চারজন বিদেশি নিয়ে খেলার সৌভাগ্য হয় না।' প্রসঙ্গত শুক্রবার ইংল্যান্ডের টি-টোয়েন্টি দলে ছিলেন ইয়ন মর্গ্যান, ক্রিস জর্ডন, জেসন রয়, বেন স্টোকস এবং জোফ্রা আর্চার -  যাঁরা ইংল্যান্ডে জন্মগ্রহণ করেননি। আর সেই প্রসঙ্গ তুলে ধরেই জাফরের খোঁচা ভনকে।

বন্ধ করুন