বাংলা নিউজ > ময়দান > 'হয়ত মজা করছে', চাহালের কাছ থেকে জাতীয় দলে ঢোকার খবর পেয়ে এমনটাই ভাবেন তেওয়াটিয়া
রাহুল তেওয়াটিয়া। ছবি- পিটিআই (PTI)
রাহুল তেওয়াটিয়া। ছবি- পিটিআই (PTI)

'হয়ত মজা করছে', চাহালের কাছ থেকে জাতীয় দলে ঢোকার খবর পেয়ে এমনটাই ভাবেন তেওয়াটিয়া

  • আইপিএল ২০২০-র নজরকাড়া পারফর্ম্যান্স দিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজের জন্য ভারতীয় স্কোয়াডে জায়গা করে নেন রাহুল।

ধারাবাহিকতা বজায় রাখতে পারলে ভারতীয় দলে সুযোগ পেতে পারেন, এমনটা আশা করেছিলেন রাহুল তেওয়াটিয়া। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজেই যে জাতীয় দলে ঢুকে পড়বেন, এতটাও ভাবা সম্ভব ছিল না আইপিএল ২০২০-তে রাজস্থান রয়্যালসের হয়ে নজর কাড়া অল-রাউন্ডারের পক্ষে। তাই যখন হরিয়ানার সতীর্থ স্পিনার যুজবেন্দ্র চাহাল তাঁকে জাতীয় দলে নির্বাচিত হওয়ার খবর জানান, তিনি ভেবেছিলেন যুজি বোধহয় মস্করা করছেন তাঁর সঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে তেওয়াটিয়া বলেন, ‘যখন যুজি ভাই আমাকে খবরটা দেয়, আমার প্রথম প্রতিক্রিয়া ছিল, ও বোধহয় মজা করছে। আমি কখনই ভাবিনি এখনই জাতীয় দলে নির্বাচিত হতে পারি। পরে মোহিত (শর্মা) ভাইও আমার রুমে এসে আমাকে নির্বাচিত হওয়ার খবর দেয়।’

তেওয়াটিয়া আরও বলেন, ‘জীবন সর্বদা চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়। অমিত মিশ্র, চাহাল ও জয়ন্ত যাদব, হরিয়ানার তিন জন স্পিনার ইতিমধ্যেই ভারতের হয়ে খেলেছে। আমি জানি যে, যদি সুযোগ আসে, তবে অবশ্যই সেটাকে কাজে লাগাতে হবে। আইপিএলের পর আমার দিকে লোকের নজর পড়ে। আমার মনে হয় যে, যদি আমি ধারাবাহিকভাবে ভালো খেলতে পারি, তবে জাতীয় দলে নির্বাচিত হতে পারি।’

উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে তেওয়াটিয়া ছাড়াও সুযোগ পেয়েছেন সূর্যকুমার যাদব, ইশান কিষানের মতো তরুণ ক্রিকেটাররা।

বন্ধ করুন