বাংলা নিউজ > ময়দান > কেন ফিল্ডিং করতে নামেননি শুভমন গিল, আপডেট দিল BCCI
শুভমন গিল। ছবি- টুইটার।
শুভমন গিল। ছবি- টুইটার।

কেন ফিল্ডিং করতে নামেননি শুভমন গিল, আপডেট দিল BCCI

  • দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনে মাঠে নেই টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার।

চিপকে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ফিল্ডিং করার সময় চোট পেয়েছেন শুভমন গিল। সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তাঁর চোটের জায়গায় স্ক্যান করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে গিলের চোট নিয়ে আপডেট দেওয়া হয়। সেখানেই জানানো হয়, গিলকে স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছে। এও জানানো হয়েছে যে, চতুর্থ দিনে ফিল্ডিং করতে মাঠে নামবেন না টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার।

বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে লেখা হয়, ‘আপডেট: শুভমন গিল দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ফিল্ডিং করার সময় বাঁ-বাহুতে চোট পেয়েছেন। তাঁকে সতর্কতামূলক স্ক্যানের জন্য নিয়ে যাওয়া হয়েছে। বিসিসিআইয়ের মেডিক্যাল টিম চোটের গুরুত্ব খতিয়ে দেখছে। আজ গিল ফিল্ডিং করতে নামবেন না।’

তৃতীয় দিনে শর্ট লেগে ফিল্ডিং করার সময় হাতে চোট পান গিল। যেহেতু ভারতের দুই ইনিংসেই ব্যাট করা হয়ে গিয়েছে, তাই গিলের ফিল্ডিং করতে না নামা ভারতীয় শিবিরে বড় ধাক্কা হয়ে দেখা দেবে না। তবে চোট যদি গুরুতর হয় এবং যদি তিনি তৃতীয় টেস্টের আগে ফিট না হয়ে ওঠেন, তবে সেটা টিম ইন্ডিয়ার কাছে ধাক্কা হয়ে দেখা দিতে পারে।

গিল অবশ্য ব্যাট হাতে দ্বিতীয় টেস্টে মনে রাখার মতো পারফর্ম্যান্স করতে পারেননি। প্রথম ইনিংসে খাতা খোলার আগেই তিনি সাজঘরে ফেরেন। দ্বিতীয় ইনিংসে ১৪ রান করে আউট হন গিল।

বন্ধ করুন