বাংলা নিউজ > ময়দান > IND vs IRE: ‘প্রত্যাশা কষ্ট দেয়,’ হঠাৎ কেন লিখলেন তেওয়াটিয়া

IND vs IRE: ‘প্রত্যাশা কষ্ট দেয়,’ হঠাৎ কেন লিখলেন তেওয়াটিয়া

পঞ্জাব কিংসের বিরুদ্ধে গুজরাট টাইটানসের রাহুল তেওয়াটিয়া (ছবি-এএনআই) (ANI)

আয়ারল্যান্ড সিরিজের জন্য ভারতীয় দল থেকে ডাক না পেয়ে হতাশায় ডুবে গিয়েছেন রাহুল তেওয়াটিয়া। নিজের টুইটারে একটি বার্তা দিয়েছেন রাহুল তেওয়াটিয়া। নিজের টুইটার অ্যাকাউন্টে রাহুল তেওয়াটিয়া লিখেছেন,‘প্রত্যাশা কষ্ট দেয়।’ এই লিখে কষ্টের ইমোজি দিয়েছেন রাহুল তেওয়াটিয়া।

একদিকে যখন সানরাইজার্স হায়দরাবাদের রাহুল প্রথমবার ভারতীয় দলে এন্ট্রি করে আনন্দের জোয়ারে ভেসে যাচ্ছেন, অন্যদিকে তখন হতাশা ডুবে যাচ্ছে গুজরাট টাইটানসের রাহুল তেওয়াটিয়া। আসন্ন আয়ারল্যান্ড বনাম ভারতের সিরিজের জন্য টিম ইন্ডিয়ার দল ঘোষণা করেছে বিসিসিআই। সেই দলে সিনিয়রদের ছাড়াই দল গঠন করা হয়েছে। এমন অবস্থায় ২০২২ আইপিএল ও গত কয়েক বছর ধরে আইপিএল-এ ও বিভিন্ন পর্যায়ের ক্রিকেটে ভালো পারফর্ম করে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন রাহুল ত্রিপাঠীও। কিন্তু এই দলে সুযোগ হয়নি গুজরাট টাইটানসের রাহুল তেওয়াটিয়ার।

আয়ারল্যান্ড সিরিজের জন্য ভারতীয় দল থেকে ডাক না পেয়ে হতাশায় ডুবে গিয়েছেন রাহুল তেওয়াটিয়া। নিজের টুইটারে একটি বার্তা দিয়েছেন রাহুল তেওয়াটিয়া। নিজের টুইটার অ্যাকাউন্টে রাহুল তেওয়াটিয়া লিখেছেন,‘প্রত্যাশা কষ্ট দেয়।’ এই লিখে কষ্টের ইমোজি দিয়েছেন রাহুল তেওয়াটিয়া

এরপরেই নেটিজেনরা রাহুল তেওয়াটিয়ার এই পোস্টে প্রতিক্রিয়া দিতে থাকেন। অনেকেই লিখেছেন, মন ভাঙবেন না রাহুল, এপনার সুযোগ খুব শীঘ্রই আসবে। আসলে গুজরাট টাইটানসের এই অলরাউন্ডার নিজের পারফরমেন্স দিয়ে ২০২২ আইপিএল-এ ঝড় তুলেছিলেন। নিজের ঝোড়ো ব্যাটিং-এর মাধ্যমে গুজরাটকে বহু ম্যাচ জিতিয়েছেন। ১৫তম আইপিএল-এ ১৬ ম্যাচে ২১৭ রান করেছেন রাহুল তেওয়াটিয়া। তিনি আশা করেছিলেন এবারে হয়তো তার জন্য ভারতীয় দলের দরজা খুলে যাবে, কিন্তু আসলে সেটা এবারও হল না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মালদায় ফের ধর্ষণ করে খুনের অভিযোগ, একই দিনে উদ্ধার ২ দেহ বাংলায় কী নামে ডাকা হয় ভালোবাসার উইকিপিডিয়াকে? অজানা অনেকের কাছেই কলিঙ্গ যুদ্ধে ওড়িশাকে হারিয়ে ISL পয়েন্ট টেবলের মগডালে উঠতে মরিয়া মোহনবাগান অচেনা নম্বর থেকে ফোন এলেই দেখাবে নাম! নয়া নিয়মের পথে সরকার, কবে থেকে? ঝুপড়ি ভেঙে বহুতল গড়ে তুলল কেএমডিএ, খাস কলকাতায় মাথা তুলে দাঁড়াল ‘‌সূর্যতোরণ’‌ ‘ব্যর্থতা শিখিয়ে গিয়েছে..’,‘লাল সিং চাড্ডা’র ফ্লপ নিয়ে চমকে যাওয়া মন্তব্য আমিরের মাঘ পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীর কৃপায় মিটবে অর্থ সমস্যা বশ্যতা বিরোধী লড়াই চলছে, নন্দীগ্রাম হবে সন্দেশখালি: শুভেন্দু অধিকারী Ranji Trophy: দাদা সরফরাজের উপদেশকে হাতিয়ার করেই রঞ্জিতে প্রথম শতরান মুশির খানের বাবা রিক্সাচালক,বন্যায় হারান ভিটে,WPL-র শেষ বলে ছক্কা মেরে জেতানো এই সাজানা কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.