বাংলা নিউজ > ময়দান > IND vs IRE: ‘প্রত্যাশা কষ্ট দেয়,’ হঠাৎ কেন লিখলেন তেওয়াটিয়া
পঞ্জাব কিংসের বিরুদ্ধে গুজরাট টাইটানসের রাহুল তেওয়াটিয়া (ছবি-এএনআই) (ANI)

IND vs IRE: ‘প্রত্যাশা কষ্ট দেয়,’ হঠাৎ কেন লিখলেন তেওয়াটিয়া

  • আয়ারল্যান্ড সিরিজের জন্য ভারতীয় দল থেকে ডাক না পেয়ে হতাশায় ডুবে গিয়েছেন রাহুল তেওয়াটিয়া। নিজের টুইটারে একটি বার্তা দিয়েছেন রাহুল তেওয়াটিয়া। নিজের টুইটার অ্যাকাউন্টে রাহুল তেওয়াটিয়া লিখেছেন,‘প্রত্যাশা কষ্ট দেয়।’ এই লিখে কষ্টের ইমোজি দিয়েছেন রাহুল তেওয়াটিয়া।

একদিকে যখন সানরাইজার্স হায়দরাবাদের রাহুল প্রথমবার ভারতীয় দলে এন্ট্রি করে আনন্দের জোয়ারে ভেসে যাচ্ছেন, অন্যদিকে তখন হতাশা ডুবে যাচ্ছে গুজরাট টাইটানসের রাহুল তেওয়াটিয়া। আসন্ন আয়ারল্যান্ড বনাম ভারতের সিরিজের জন্য টিম ইন্ডিয়ার দল ঘোষণা করেছে বিসিসিআই। সেই দলে সিনিয়রদের ছাড়াই দল গঠন করা হয়েছে। এমন অবস্থায় ২০২২ আইপিএল ও গত কয়েক বছর ধরে আইপিএল-এ ও বিভিন্ন পর্যায়ের ক্রিকেটে ভালো পারফর্ম করে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন রাহুল ত্রিপাঠীও। কিন্তু এই দলে সুযোগ হয়নি গুজরাট টাইটানসের রাহুল তেওয়াটিয়ার।

আয়ারল্যান্ড সিরিজের জন্য ভারতীয় দল থেকে ডাক না পেয়ে হতাশায় ডুবে গিয়েছেন রাহুল তেওয়াটিয়া। নিজের টুইটারে একটি বার্তা দিয়েছেন রাহুল তেওয়াটিয়া। নিজের টুইটার অ্যাকাউন্টে রাহুল তেওয়াটিয়া লিখেছেন,‘প্রত্যাশা কষ্ট দেয়।’ এই লিখে কষ্টের ইমোজি দিয়েছেন রাহুল তেওয়াটিয়া

এরপরেই নেটিজেনরা রাহুল তেওয়াটিয়ার এই পোস্টে প্রতিক্রিয়া দিতে থাকেন। অনেকেই লিখেছেন, মন ভাঙবেন না রাহুল, এপনার সুযোগ খুব শীঘ্রই আসবে। আসলে গুজরাট টাইটানসের এই অলরাউন্ডার নিজের পারফরমেন্স দিয়ে ২০২২ আইপিএল-এ ঝড় তুলেছিলেন। নিজের ঝোড়ো ব্যাটিং-এর মাধ্যমে গুজরাটকে বহু ম্যাচ জিতিয়েছেন। ১৫তম আইপিএল-এ ১৬ ম্যাচে ২১৭ রান করেছেন রাহুল তেওয়াটিয়া। তিনি আশা করেছিলেন এবারে হয়তো তার জন্য ভারতীয় দলের দরজা খুলে যাবে, কিন্তু আসলে সেটা এবারও হল না।

বন্ধ করুন