বাংলা নিউজ > ময়দান > IND vs IRE: উমরানের অভিষেক হবে? জেনে নিন আয়ারল্যান্ডের বিরুদ্ধে সম্ভাব্য একাদশ
হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে আজ আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবে ভারত।

IND vs IRE: উমরানের অভিষেক হবে? জেনে নিন আয়ারল্যান্ডের বিরুদ্ধে সম্ভাব্য একাদশ

  • ভারতীয় দলে দু'টি পরিবর্তন নিশ্চিত। কারণ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজে ঋষভ পন্ত এবং শ্রেয়স আইয়ার দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। কিন্তু এখন এই দুই তারকা ইংল্যান্ডে রয়েছেন। টেস্ট ম্যাচের জন্য। আর তাঁদের জায়গায় দলে ঢুকতে পারেন সূর্যকুমার যাদব এবং সঞ্জু স্যামসন।

ভারতের প্রধান দল ইংল্যান্ডে এবং দ্বিতীয় দলটি বর্তমানে আয়ারল্যান্ডে রয়েছে। টিম ইন্ডিয়ার দ্বিতীয় দলটি হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলতে নামবে আজ রবিবার থেকে। এই টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে কেমন হবে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন, ম্যাচের আগে জেনে নিন।

আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরুর আগেই বড় ধাক্কা, করোনায় আক্রান্ত ভারত অধিনায়ক

ভারতীয় দলে দু'টি পরিবর্তন নিশ্চিত। কারণ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজে ঋষভ পন্ত এবং শ্রেয়স আইয়ার দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। কিন্তু এখন এই দুই তারকা ইংল্যান্ডে রয়েছেন। টেস্ট ম্যাচের জন্য। এই দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে করা হয়েছে। আর ঋষভ পন্ত ও শ্রেয়স আইয়ারের জায়গায় দলে ঢুকতে পারেন সূর্যকুমার যাদব এবং সঞ্জু স্যামসন। এই দুই প্লেয়ারের একাদশে থাকা কার্যত নিশ্চিত।

আরও পড়ুন: কাউকে কিছু প্রমাণ করার নেই, প্রথমবার ভারতকে নেতৃত্ব দিলেও চাপমুক্ত হার্দিক

উমরান মলিকের কি এই ম্যাচে অভিষেক হবে? হার্দিক ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে বলেছেন, ‘আমরা অবশ্যই নতুনদের সুযোগ দিতে চাই, কিন্তু তার পাশাপাশি সেরা একাদশ নিয়ে মাঠে নামাটাও আমাদের লক্ষ্য। তবে হ্যাঁ, এমন পরিস্থিতিতে আসার সম্ভাবনা রয়েছে, যেখানে আমরা নতুনদের অভিষেক ঘটানোর সুযোগ দেব।’

তবে উমরানের এই ম্যাচেই অভিষেক হবে কিনা, তা স্পষ্ট করেননি হার্দিক। উমরান খেললে আবেশ খানের বদলে তাঁকে দলে নেওয়া হতে পারে। তবে অনেকেই মনে করছেন এর সম্ভাবনা কম। এখন দেখার উমরানের অভিশেক হয় কিনা!

টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ

ইশান কিষান, রুতুরাজ গায়কোয়াড়, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, হার্দিক পাণ্ডিয়া (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), অক্ষর প্যাটেল, হার্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার, আবেশ খান এবং যুজবেন্দ্র চাহাল।

বন্ধ করুন