বাংলা নিউজ > ময়দান > IND vs LEI: প্র্যাক্টিস ম্যাচেও আলাদাই ছন্দে পন্ত, অসাধারণ স্কুপ শটে হাঁকালেন ছয়- ভিডিয়ো

IND vs LEI: প্র্যাক্টিস ম্যাচেও আলাদাই ছন্দে পন্ত, অসাধারণ স্কুপ শটে হাঁকালেন ছয়- ভিডিয়ো

ছয় হাঁকিয়ে নিজের অর্ধশতরান পূর্ণ করেন ঋষভ পন্ত। ছবি- স্ক্রিনগ্র্যাব।

৮৭ বলে ৭৬ রানের একটি দারুণ ইনিংস আসে পন্তের ব্যাট থেকে।

টি-টোয়েন্টি হোক, ওয়ান ডে হোক, টেস্ট ম্য়াচ বা প্র্যাক্টিস ম্য়াচই হোক না কেন, ঋষভ পন্তের খেলার ধরনে বিশেষ কিছু হেলদোল লক্ষ্য করা যায় না। ভারত-লেস্টারশেয়ার প্র্যাক্টিস ম্যাচেও নিজের ব্যাটিংয়ে সকলের মন মাতালেন পন্ত। আগ্রাসী ব্যাটিংয়ের পাশাপাশি এমন কিছু শট খেললেন যা অবাক করে দিল উপস্থিত সকলকে।

প্র্যাক্টিস ম্যাচে ভারত নয়, বরং লেস্টারশায়ারের হয়েই খেলছেন পন্ত। সেখানে লেস্টার ৪৪ রানে তিন উইকেট হারানোর পর পাঁচ নম্বরে ব্যাট করতে নামেন পন্ত। ব্যাটে নেমে ভারতীয় সতীর্থদের বেশ ভালই কসরত করালেন তারকা কিপার-ব্যাটার। এরপর নিজের স্বভাবিচত ভঙ্গিমায় ব্যাট করতে থাকেন পন্ত। উমেশ যাদবের বিরুদ্ধে হাঁটু মুড়ে বসে এক অসাধারণ স্কুপ শটে ছয় হাঁকিয়ে নিজের অর্ধশতরান পূর্ণ করেন তিনি। এই শট নিয়েই যত চর্চা।

৭৩ বলে অর্ধশতরান পূর্ণ করার পর তো পন্তের রান করার গতি আরও বেড়ে যায়। মাত্র ৯ বলেই সিরাজ আর উমেশকে বেশ কয়েকটি বাউন্ডারি মেরে ২৫ রান তোলেন তিনি। তবে অবশেষে ৮৭ বলে ৭৬ রান করেই আউট হতে হয় তাঁকে। পন্তের ইনিংস সাজানো ছিল ১৪টি চার ও একটি ছয় দিয়ে। উমেশের বিরুদ্ধে এই আজব শটের পাশাপাশি মহম্মদ শামিকে কয়েকটা টেক্সটবুক কভার ড্রাইভও মারেন পন্ত। সব মিলিয়ে মাঠে জমা হওয়া স্বল্প দর্শকরা পন্তের ব্যাটিংয়ে বেশ ভালই মজা পান। তিনিই লেস্টারের হয়ে সর্বোচ্চ রান করেন। শেষমেশ ভারতীয় ইনিংসের থেকে দুই কম, ২৪৪ রানে অলআউট হয়ে যায় লেস্টার। শামি ও জাদেজা তিনটি ও সিরাজ এবং শার্দুল দুইটি করে উইকেট পান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে শনির দশা সোনার রেটে, তিলোত্তমায় আজ হলুদ ধাতু বিকোচ্ছে কততে? সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা, গার্ডরেলে ধাক্কা মেরে ছিটকে পড়ল বাইক, মৃত ২ ভবিষ্যতের ধোনি, রাঁচিতে ধ্রুব'র ব্যাটিং দেখে দরাজ সার্টিফিকেট এই কিংবদন্তির আম্পায়ারকে 'অন্য কাজ খুঁজতে বলে' ICC-র শাস্তির কবলে হাসারাঙ্গা, নিষিদ্ধ ২ ম্যাচ ফের ক্যানসারে আক্রান্ত সঙ্গীতশিল্পী, কবীর সুমনের স্ত্রী সাবিনা ইয়াসমিন কল্যাণী এইমসের আগে ভারতের দীর্ঘতম কেবল ব্রিজের উদ্বোধন মোদীর, জানুন সেতুর বিশদ আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.