বাংলা নিউজ > ময়দান > IND vs LEI: প্র্যাক্টিস ম্যাচেও আলাদাই ছন্দে পন্ত, অসাধারণ স্কুপ শটে হাঁকালেন ছয়- ভিডিয়ো
ছয় হাঁকিয়ে নিজের অর্ধশতরান পূর্ণ করেন ঋষভ পন্ত। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IND vs LEI: প্র্যাক্টিস ম্যাচেও আলাদাই ছন্দে পন্ত, অসাধারণ স্কুপ শটে হাঁকালেন ছয়- ভিডিয়ো

  • ৮৭ বলে ৭৬ রানের একটি দারুণ ইনিংস আসে পন্তের ব্যাট থেকে।

টি-টোয়েন্টি হোক, ওয়ান ডে হোক, টেস্ট ম্য়াচ বা প্র্যাক্টিস ম্য়াচই হোক না কেন, ঋষভ পন্তের খেলার ধরনে বিশেষ কিছু হেলদোল লক্ষ্য করা যায় না। ভারত-লেস্টারশেয়ার প্র্যাক্টিস ম্যাচেও নিজের ব্যাটিংয়ে সকলের মন মাতালেন পন্ত। আগ্রাসী ব্যাটিংয়ের পাশাপাশি এমন কিছু শট খেললেন যা অবাক করে দিল উপস্থিত সকলকে।

প্র্যাক্টিস ম্যাচে ভারত নয়, বরং লেস্টারশায়ারের হয়েই খেলছেন পন্ত। সেখানে লেস্টার ৪৪ রানে তিন উইকেট হারানোর পর পাঁচ নম্বরে ব্যাট করতে নামেন পন্ত। ব্যাটে নেমে ভারতীয় সতীর্থদের বেশ ভালই কসরত করালেন তারকা কিপার-ব্যাটার। এরপর নিজের স্বভাবিচত ভঙ্গিমায় ব্যাট করতে থাকেন পন্ত। উমেশ যাদবের বিরুদ্ধে হাঁটু মুড়ে বসে এক অসাধারণ স্কুপ শটে ছয় হাঁকিয়ে নিজের অর্ধশতরান পূর্ণ করেন তিনি। এই শট নিয়েই যত চর্চা।

৭৩ বলে অর্ধশতরান পূর্ণ করার পর তো পন্তের রান করার গতি আরও বেড়ে যায়। মাত্র ৯ বলেই সিরাজ আর উমেশকে বেশ কয়েকটি বাউন্ডারি মেরে ২৫ রান তোলেন তিনি। তবে অবশেষে ৮৭ বলে ৭৬ রান করেই আউট হতে হয় তাঁকে। পন্তের ইনিংস সাজানো ছিল ১৪টি চার ও একটি ছয় দিয়ে। উমেশের বিরুদ্ধে এই আজব শটের পাশাপাশি মহম্মদ শামিকে কয়েকটা টেক্সটবুক কভার ড্রাইভও মারেন পন্ত। সব মিলিয়ে মাঠে জমা হওয়া স্বল্প দর্শকরা পন্তের ব্যাটিংয়ে বেশ ভালই মজা পান। তিনিই লেস্টারের হয়ে সর্বোচ্চ রান করেন। শেষমেশ ভারতীয় ইনিংসের থেকে দুই কম, ২৪৪ রানে অলআউট হয়ে যায় লেস্টার। শামি ও জাদেজা তিনটি ও সিরাজ এবং শার্দুল দুইটি করে উইকেট পান।

বন্ধ করুন