বাংলা নিউজ > ময়দান > IND VS LEI: নাতিপুতিদের এই গল্প শুনিও, বিরাটকে আউট করেই বন্ধুদের মধ্যে সেলেব স্টেটাস রোমানের

IND VS LEI: নাতিপুতিদের এই গল্প শুনিও, বিরাটকে আউট করেই বন্ধুদের মধ্যে সেলেব স্টেটাস রোমানের

অনুশীলন ম্যাচের প্রথম ইনিংসে বিরাট কোহলির উইকেট নেন রোমান। ছবি- টুইটার (@leicsccc)।

অনুশীলন ম্যাচে ভারতের বিরুদ্ধে প্রথম ইনিংসে লেস্টারশায়ারের হয়ে পাঁচ উইকেট নেন রোমান ওয়াকার। 

বর্তমানে আর আগের মতো ফর্মে না থাকলেও, বিরাট কোহলি, বিরাট কোহলিই। এখনও প্রতিপক্ষের কাছে তাঁর উইকেটটা সবথেকে মূল্যবান। আর বিরাটকে আউট করলে যে জীবন সম্পূর্ণভাবে বদলে যেতে পারে, তা এই কয়দিনে ভালভাবেই টের পয়েছেন রোমান ওয়াকার। নামটা অপরিচিত মনে হলে চিন্তার কিছুই নেই, অনেকেই এই নামের সঙ্গে পরিচিত নন।

রোমান ওয়াকারের নাম না জানলে কাউকই দোষ দেওয়ার কিছুই নেই। একজন তরুণ, যার এখনও প্রথম শ্রেণির অভিষেকটাই ঘটেনি, তাঁর নাম না জানাটাই খুব স্বাভাবিক। কিন্তু এই রোমানই হইচই ফেলে দিয়েছেন। চলতি ভারত বনাম লেস্টারশেয়ার অনুশীলন ম্যাচের প্রথম ইনিংসে ২১ বছর বয়সি ফাস্ট বোলার পাঁচ-পাঁচটি উইকেট নেন। তাঁর শিকারের মধ্যে ছিলেন রোহিত শর্মা, বিরাট কোহলিও। এই সাফল্যই রাতারাতি ফেমাস করে দিয়েছে ওয়াকারকে।

লেস্টারের নিজস্ব মিডিয়া Foxes TV-কে এক সাক্ষাৎকারে ওয়াকার জানান, ‘ভারত সফরে আসলে তো তাদের বিপক্ষে অবশ্যই সকলে খেলতে চাইবে। সত্যি বলতে পাঁচ উইকেট নেওয়াটা এখনও বিশ্বাস হচ্ছে না। কোহলিকে আউট করাটা আমার কাছে বিশেষ আনন্দদায়ক ছিল। ওই উইকেটটি নেওয়ার পর আমায় আমার বন্ধুরা মেসেজ করে লেখে, এই গল্পটা নাতিপুতিদের শুনিও।’

ব্যাট হাতেও গুরুত্বপূর্ণ ৩৪ রান করেছেন ওয়াকার। এছাড়া একাধিক ভারতীয় তারকা লেস্টারের হয়ে এই ম্যাচে মাঠে নামায়, তাদের সঙ্গে একসঙ্গে বোলিং করার অভিজ্ঞতাও হয়েছে রোমানের। লেস্টারের হয়ে খেলা অন্যতম ভারতী তারকা হলেন জসপ্রীত বুমরাহ, প্রসিধ কৃষ্ণা। তাঁদের পাশে বল করতে পারার সুযোগ হওয়ায়ও আবেগে গদগদ রোমান। ‘ওরা মানুষ হিসাবে দারুণ। সুযোগ এবং প্রয়োজন হলে ওরা প্রায় প্রতিটি বলের আগেই আমার সঙ্গে কথা বলেন, পরমার্শ দেন।’ বলাই বাহুল্য, প্রথম শ্রেণির অভিষেক ঘটার আগেই বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন ওয়াকার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.