বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: বল হাতে উইকেট উড়ালেন শার্দুল, উচ্ছ্বাসের বদলে স্লিপে আজব প্রতিক্রিয়া রোহিতের
লেস্টার ব্যাটারের আউট হওয়ার ঘটনা টেরই পেলেন না রোহিত। ছবি- টুইটার।

ভিডিয়ো: বল হাতে উইকেট উড়ালেন শার্দুল, উচ্ছ্বাসের বদলে স্লিপে আজব প্রতিক্রিয়া রোহিতের

  • শার্দুল বল হাতে ম্যাচের প্রথম ইনিংসে দুই উইকেট নিয়েছেন।

১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে নামার আগে লেস্টারশায়ারের বিরুদ্ধে প্র্যাক্টিস ম্যাচে নিজেদের ঝালিয়ে নিচ্ছে ভারতীয় দল। সেই ম্যাচে প্রথম দিনে ব্যাট করে আট উইকেটের বিনিময়ে ২৪৬ রান তোলার পর দ্বিতীয় দিনের শুরুতেই ইনিংস ঘোষণা করে দেয় ভারত। প্রায় গোটা দ্বিতীয় দিন বল হাতে বেশ কসরত করেন ভারতীয় বোলাররা।

ফাস্ট বোলিং সহায়ক পরিবেশে লেস্টারের বিরুদ্ধে ম্যাচের প্রথম ইনিংসে মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুররা বেশ প্রভাবিত করেন। শামি তিন উইকেট ও সিরাজ এবং শার্দুল দুই উইকেট করে নেন। এক সময় লেস্টার ভারতের ২৪৬ রান টপকে যাবে বলেই মনে হচ্ছিল। কিন্তু শেষমেশ ২৪৪ রানেই থেমে যায় তাদের দৌড়। শার্দুল ঠাকুর আবিদিনে সাকান্দের উইকেট উড়িয়ে সমাপ্ত করেন লেস্টার ইনিংস। তবে শার্দুলের দুরন্ত বলে সাকান্দের উইকেট উড়লেও, রোহিত প্রথম কয়েক সেকেন্ড অবাক হয়ে স্লিপেই দাঁড়িয়ে থাকেন। তাঁর গোটা ঘটনাটা বুঝতেই বেশ কিছু সেকেন্ড সময় লেগে যায়। ম্যাচের মাঝে রোহিতের এমন প্রতিক্রিয়াটা কিন্তু বেশ হাস্যকর।

ম্যাচে শুরু থেকেই লেস্টারের হয়ে যে চারজন ভারতীয় তারকা খেলছেন, তার মধ্যে অন্যতম হলেন ঋষভ পন্ত। পন্তের সুবাদেই লেস্টার ভারতীয় দলের রানের কাছাকাছি পৌঁছতে পারে। পন্ত সর্বোচ্চ ৭৬ রান করেন। ৮৭ বলের তাঁর ইনিংস সাজানো ছিল ১৪টি চার ও একটি ছক্কায়। ভারতের তারকা উইকেটকিপারের ব্যাটিং কিন্তু উপস্থিত জনাকয়েক দর্শককে বেশ আনন্দই দেয়। বলাই বাহুল্য, প্রথম দুইদিনে ভারতীয় দলের বোলার এবং ব্যাটাররা কিন্তু ভালই অনুশীলন সেরে ফেলতে পারলেন।

বন্ধ করুন