বাংলা নিউজ > ময়দান > LEI vs IND: মাঠে নেমেই স্টেপ-আউট করে ছক্কা, ছন্দে ফেরার ইঙ্গিত দিলেন কোহলি, ভিডিয়ো
লেস্টারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে কোহলি। ছবি- রয়টার্স (Reuters)

LEI vs IND: মাঠে নেমেই স্টেপ-আউট করে ছক্কা, ছন্দে ফেরার ইঙ্গিত দিলেন কোহলি, ভিডিয়ো

  • লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় ইনিংসে আগ্রাসী ব্যাটিং বিরাট কোহলির, আপার-কাটে বুমরাহকে ফেললেন মাঠের বাইরে।

হতে পারে প্রস্তুতি ম্যাচ। তাই বলে নিতান্ত চাপমুক্ত হয়ে মাঠে নামার উপায় ছিল না বিরাট কোহলির সামনে। বেশ কিছুদিন হয়ে গেল ব্যাটে বড় রান নেই কোহলির। তার উপর লেস্টারের বিরুদ্ধে প্রথম ইনিংসে সেট হয়েও উইকেট দিয়ে আসতে হয়েছে।

তবে দ্বিতীয় দফায় বিরাট ইনিংসের শুরুটা যেভাবে করেন, তাতে তাঁর ব্যাটিংয়ে পুরনো আত্মবিশ্বাসের ছাপ ধরা পড়ে। তৃতীয় দিনের লাঞ্চের পরে শ্রেয়স আইয়ার রান-আউট হয়ে সাজঘরে ফেরেন। ব্যাট হাতে ক্রিজে আসেন কোহলি। নাগারকোটির বলে ১ রান নিয়ে খাতা খোলেন তিনি। নিজের ইনিংসে ৬ নম্বর বলেই সাই কিশোরকে স্টেপ-আউট করে মাঠের বাইরে ফেলেন বিরাট।

পরে জসপ্রীত বুমরাহকে আপার-কাটে বাউন্ডারির বাইরে ফেলেন বিরাট। তাঁর সুদৃশ্য ছক্কাগুলির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেস্টারশায়ার।

লেস্টারশায়ারের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচের তৃতীয় দিনের খেলার লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

প্রথম ইনিংসে ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৩ রান করা বিরাট কোহলি দ্বিতীয় ইনিংসে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তৃতীয় দিনের চায়ের বিরতির ঠিক আগে নভদীপ সাইনির বলে চার মেরে ব্যক্তিগত ৫০ রানের গণ্ডি টপকে যান তিনি।

আরও পড়ুন:- Ranji Trophy Final: পিচ কভার নিয়ে মাঠকর্মীদের সঙ্গে দৌড়চ্ছেন তারকা ক্রিকেটার, চিনতে পারছেন?

বিরাটের হাফ-সেঞ্চুরিতে ভর করেই ভারত তৃতীয় দিনের চায়ের বিরতিতে তাদের দ্বিতীয় ইনিংসে ৭ উইকেটের বিনিময়ে ২৬৪ রান তোলে।

বন্ধ করুন