বাংলা নিউজ > ময়দান > LEI vs IND: মাঠে নেমেই স্টেপ-আউট করে ছক্কা, ছন্দে ফেরার ইঙ্গিত দিলেন কোহলি, ভিডিয়ো

LEI vs IND: মাঠে নেমেই স্টেপ-আউট করে ছক্কা, ছন্দে ফেরার ইঙ্গিত দিলেন কোহলি, ভিডিয়ো

লেস্টারের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে কোহলি। ছবি- রয়টার্স (Reuters)

লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় ইনিংসে আগ্রাসী ব্যাটিং বিরাট কোহলির, আপার-কাটে বুমরাহকে ফেললেন মাঠের বাইরে।

হতে পারে প্রস্তুতি ম্যাচ। তাই বলে নিতান্ত চাপমুক্ত হয়ে মাঠে নামার উপায় ছিল না বিরাট কোহলির সামনে। বেশ কিছুদিন হয়ে গেল ব্যাটে বড় রান নেই কোহলির। তার উপর লেস্টারের বিরুদ্ধে প্রথম ইনিংসে সেট হয়েও উইকেট দিয়ে আসতে হয়েছে।

তবে দ্বিতীয় দফায় বিরাট ইনিংসের শুরুটা যেভাবে করেন, তাতে তাঁর ব্যাটিংয়ে পুরনো আত্মবিশ্বাসের ছাপ ধরা পড়ে। তৃতীয় দিনের লাঞ্চের পরে শ্রেয়স আইয়ার রান-আউট হয়ে সাজঘরে ফেরেন। ব্যাট হাতে ক্রিজে আসেন কোহলি। নাগারকোটির বলে ১ রান নিয়ে খাতা খোলেন তিনি। নিজের ইনিংসে ৬ নম্বর বলেই সাই কিশোরকে স্টেপ-আউট করে মাঠের বাইরে ফেলেন বিরাট।

পরে জসপ্রীত বুমরাহকে আপার-কাটে বাউন্ডারির বাইরে ফেলেন বিরাট। তাঁর সুদৃশ্য ছক্কাগুলির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেস্টারশায়ার।

লেস্টারশায়ারের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচের তৃতীয় দিনের খেলার লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

প্রথম ইনিংসে ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৩ রান করা বিরাট কোহলি দ্বিতীয় ইনিংসে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তৃতীয় দিনের চায়ের বিরতির ঠিক আগে নভদীপ সাইনির বলে চার মেরে ব্যক্তিগত ৫০ রানের গণ্ডি টপকে যান তিনি।

আরও পড়ুন:- Ranji Trophy Final: পিচ কভার নিয়ে মাঠকর্মীদের সঙ্গে দৌড়চ্ছেন তারকা ক্রিকেটার, চিনতে পারছেন?

বিরাটের হাফ-সেঞ্চুরিতে ভর করেই ভারত তৃতীয় দিনের চায়ের বিরতিতে তাদের দ্বিতীয় ইনিংসে ৭ উইকেটের বিনিময়ে ২৬৪ রান তোলে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে প্লেসমেন্টের আকাল,তাও মোটা বেতনের চাকরি দিচ্ছে এই সংস্থা ভেঙেছিল স্বপ্ন, অবসাদে মাত্র ৩৮ বছর বয়সে নিজের প্রাণ দিলেন সফটওয়্যার সংস্থার CEO চালের দাম নিয়ন্ত্রণে রাখতে পদক্ষেপ ভারতের, খিদের জ্বালায় পুড়তে পারে বাকিদের পেট রাঁচি টেস্টে ভারতের বিরুদ্ধে সাদামাটা পারফরম্যান্স, রবিনসনকে একহাত নিলেন আথারটন ঘুরে দাঁড়াতে বাজার থেকে ৪৫ হাজার কোটি তুলবে ভোডাফোন-আইডিয়া, সবুজ সংকেত বোর্ডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.