বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: হার্দিকের পক্ষেই সম্ভব! স্তম্ভিত সবাই, নিজের বলেই পান্ডিয়ার দুরন্ত ক্যাচের ভিডিয়ো দেখুন

IND vs NZ: হার্দিকের পক্ষেই সম্ভব! স্তম্ভিত সবাই, নিজের বলেই পান্ডিয়ার দুরন্ত ক্যাচের ভিডিয়ো দেখুন

নিজের বলেই দুর্দান্ত ক্যাচ পান্ডিয়ার। ছবি- পিটিআই।

India vs New Zealand 2nd ODI: রায়পুরে দুরন্ত ক্ষিপ্রতায় নিজের বলেই ডেভন কনওয়ের ফিরতি ক্যাচ ধরেন হার্দিক পান্ডিয়া।

হার্দিক পান্ডিয়া কতটা ধ্বংসাত্মক ব্যাটসম্যান, সেটা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না। বল হাতেও তিনি অত্যন্ত কার্যকরী ভূমিকা পালন করেন। তবে ফিল্ডার হিসেবে পান্ডিয়া কতটা দক্ষ, সেটা আরও একবার বোঝা গেল রায়পুরে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে নিজের বলেই ডেভন কনওয়ের যে দুর্দান্ত ক্যাচটি ধরেন হার্দিক, তাতে তার ফিটনেস ও ক্ষিপ্রতার যথার্য প্রমাণ মেলে। সেই সঙ্গে বোঝা যায়, কেন তাঁকে কমপ্লিট অল-রাউন্ডার বলা হয়।

ইনিংসের নবম ওভারে প্রথমবার বল করতে আসেন হার্দিক পান্ডিয়া। প্রতিপক্ষ ব্যাটসম্যান ছিলেন কনওয়ে। প্রথম তিনটি বলে কোনও রান খরচ করেননি পান্ডিয়া। চতুর্থ বলে স্ট্রেট ড্রাইভ মারার চেষ্টা করেন ডেভন।

বল তড়িৎ গতিতে পান্ডিয়ার কাছে পৌঁছে যায়। হার্দিক অত্যন্ত তৎপরতার সঙ্গে ফলো-থ্রুয়ে নিজের বাঁদিকে শরীর ফেলে এক হাতে বল ধরে নেন। অত্যন্ত কম সময় এমন নীচু ক্যাচ ধরা নিতান্ত কঠিন সন্দেহ নেই।

আরও পড়ুন:- এক নম্বরে থেকে সুপার সিক্সে ভারত, শেফালিদের গ্রুপে কারা রয়েছে? U-19 বিশ্বকাপের পয়েন্ট টেবিল ও সূচিতে চোখ রাখুন

নিজের প্রথম ওভারে হার্দিক কোনও রান খরচ না করেই ১টি উইকেট তুলে নেন। তিনি ম্যাচে মোট ৬ ওভার বল করে ৩টি মেডেন-সহ মাত্র ১৬ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। ৩০.১ ওভারে পান্ডিয়া বোল্ড করেন মিচেল স্যান্টনারকে।

রায়পুরে টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে চূড়ান্ত ব্যাটিং বিপর্যয়ে পড়ে নিউজিল্যান্ড। ম্যাচের একেবারে প্রথম ওভার থেকে ধারাবাহিকভাবে উইকেট খোয়াতে থাকে তারা। শেষমেশ ৩৪.৩ ওভারে নিউজিল্যান্ড অল-আউট হয়ে যায় মাত্র ১০৮ রানে।

আরও পড়ুন:- IND vs NZ: টস জিতেও বিপত্তি! রোহিত ভুলেই গেলেন শুরুতে ব্যাটিং নাকি বোলিংয়ের কথা ভেবেছিলেন, দেখুন মজাদার ভিডিয়ো

নিউজিল্যান্ডের হয়ে সব থেকে বেশি ৩৬ রান করেন গ্লেন ফিলিপস। ৫২ বলের ইনিংসে তিনি ৫টি চার মারেন। এছাড়া মিচেল স্যান্টনার ৩৯ বলে ২৭ রান করেন। তিনি ৩টি চার মারেন। ৪টি বাউন্ডারির সাহায্যে ৩০ বলে ২২ রান করেন মাইকেল ব্রেসওয়েল।

এছাড়া ডেভন কনওয়ে ৭, হেনরি নিকোলস ২, ডারিল মিচেল ১, টম লাথাম ১, হেরনি শিপলি ২, লকি ফার্গুসন ১ ও ব্লেয়ার টিকনার ২ রানের যোগদান রাখেন। খাতা খুলতে পারেননি ফিন অ্যালেন।

ভারতের হয়ে ৬ ওভার বল করে ১টি মেডেন-সহ মাত্র ১৮ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন মহম্মদ শামি। ৩ ওভার বল করে ১টি মেডেন-সহ ৭ রানের বিনিময়ে ২টি উইকেট নেন ওয়াশিংটন সুন্দর। এছাড়া ১টি করে উইকেট নেন মহম্মদ সিরাজ, শার্দুল ঠাকুর ও কুলদীপ যাদব।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার রাজবংশী ভোট নিয়ে দড়ি টানাটানি শুরু, কোচবিহারে বৈঠক করলেন অভিষেক, নিশানায় নিশীথও ছোট্ট ছেলেটি বিখ্যাত অভিনেতা, আছে উত্তম কুমারের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.