বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: ডেকে এনে বিরাটকে ফাঁসালেন, শেষে নিজে রান-আউট হয়ে সাজঘরে ফিরলেন ইশান- ভিডিয়ো

IND vs NZ: ডেকে এনে বিরাটকে ফাঁসালেন, শেষে নিজে রান-আউট হয়ে সাজঘরে ফিরলেন ইশান- ভিডিয়ো

রান-আউট ইশান। ছবি- বিসিসিআই।

India vs New Zealand 3rd ODI: ইন্দোরে নিজের ভুলের মাশুল দিয়ে সাজঘরে ফিরতে হয় ইশান কিষাণকে।

ইন্দোরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় ওয়ান ডে ম্যাচে নিজের ভুলের বড়সড় মাশুল দিতে হয় ইশান কিষাণকে। পিচে রানের হদিশ ছিল। রোহিত শর্মা ও শুভমন গিল এমন একটা মঞ্চ প্রস্তুত করে দেন, যেখান থেকে নির্ভয়ে হাত খোলার সুযোগ ছিল ইশানের সামনে। চার-ছক্কায় নিজের ইনিংসের শুরুটাও করেন দারুণভাবে। তবে মুহূর্তের ভুলে নিজের উইকেট ছুঁড়ে দিয়ে আসতে হয় তরুণ উইকেটকিপার-ব্যাটারকে।

হোলকার স্টেডিয়ামে ভারতীয় ইনিংসের ২৭.৬ ওভারে শুভমন গিল আউট হওয়ার পরে ব্যাট হাতে মাঠে নামেন ইশান কিষাণ। ভারতের স্কোর ছিল তখন ২ উইকেটে ২৩০ রান। ক্রিজে এসে খাতা খুলতে একটু সময় নেন ইশান। ১০টি বল খেলে প্রথম রান সংগ্রহ করেন তিনি। ১৬ নম্বর বলে মিচেল স্যান্টনারকে দুর্দান্ত একটি ছক্কা মারেন ইশান। নিজের খেলা ২১ নম্বর বলে ব্রেসওয়েলকে চার মারেন তিনি।

সুতরাং, ক্রিজে এসে সেট হয়ে গিয়েছিলেন ইশান। তবে ৩৪.৩ ওভারের মাথায় ভুল কলে কোহলিকে এক রান নেওয়ার জন্য ডেকে নিজের উইকেট দিয়ে আসতে হয় তাঁকে। জেকব ডাফির বল ডিফেন্স করেই দৌড় শুরু করেন ইশান। তাঁর ডাকে সাড়া দিয়ে নন-স্ট্রাইকার কোহলিও দৌড় শুরু করেন। তবে বল সরাসরি ফিল্ডার হেনরি নিকোলসের হাতে চলে গিয়েছে দেখে ইউটার্ন নিয়ে ক্রিজে ফেরার চেষ্টা করেন ইশান।

নিজের ভুলেই ইশানের রান-আউট হওয়ার ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.bcci.tv/videos/5558985/ind-vs--nz-2023-3rd-odi-ishan-kishan---wicket?tagNames=2023

কোহলি যদিও নন-স্ট্রাইকার প্রান্তে ফেরার চেষ্টা করেননি। তিনি দৌড় জারি রাখেন। কেননা, তাঁর পক্ষে ফিরে যাওয়া সম্ভব ছিল না। ফিরতে চাইলে তিনি রান-আউট হতেন নিশ্চিত। সুতরাং, ইশানকেই শেষমেশ নিজের উইকেট ছুঁড়ে দিয়ে হয়। কোহলিকে ডেকে এনে রান-আউট করা ঠিক হবে না বুঝেই ইশান হাল ছেড়ে দেন। কোহলি দৌড়ে তাঁকে ক্রস করে ব্যাটিং প্রান্তের ক্রিজে পৌঁছে যান।

দুই ব্যাটসম্যান একই প্রান্তে রয়েছেন দেখে ধীরে সুস্থে নিকোলস নিজে গিয়ে বোলিং প্রান্তের স্টাম্প ভেঙে দেন। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৪ বলে ১৭ রান করে রান-আউট হন ইশান।

আরও পড়ুন:- IND vs NZ: ১১০০ দিন পরে ODI সেঞ্চুরি রোহিতের, পন্টিংকে ছুঁয়ে তিন নম্বরে উঠলেন হিটম্যান

শুরুতে ব্যাট করতে নেমে ভারত শেষমেশ ৯ উইকেটের বিনিময়ে ৩৮৫ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। দুর্দান্ত শতরান করেন রোহিত শর্মা ও শুভমন গিল। রোহিত ১০১ ও গিল ১১২ রান করেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন