বাংলা নিউজ > ময়দান > Ind vs NZ 3rd T20I: সিরিজ নির্ণায়ক ম্যাচে নামার আগে শাহরুখের পাঠান দেখে নিজেদের তাতাল মেন ইন ব্লুজ

Ind vs NZ 3rd T20I: সিরিজ নির্ণায়ক ম্যাচে নামার আগে শাহরুখের পাঠান দেখে নিজেদের তাতাল মেন ইন ব্লুজ

শাহরুখের পাঠান দেখে নিজেদের তাতাল মেন ইন ব্লুজ (ছবি-টুইটার)

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ নির্ণায়ক ম্যাচে নামার আগে শাহরুখ খানের পাঠান দেখলেন সূর্য-শুভমন-ইশান-কুলচারা। বুধবারই নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের শেষ টি টোয়েন্টি ম্যাচে খেলতে নামবে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া।

বুধবারই নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের শেষ টি টোয়েন্টি ম্যাচে খেলতে নামবে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। তবে তার আগে পাঠানে মেতে উঠল মেন ইন ব্লুজ। এই মুহূর্তে বক্স অফিস কাঁপিয়ে বেড়াচ্ছে বলিউডের বাদশার নতুন ছবি শাহরুখ খানের পাঠান। গত সপ্তাহে ২৫ জানুয়ারি মুক্তি পাওয়া ছবিটি কালেকশনের সব রেকর্ড ভেঙে দিয়েছে। এই ছবিটি ৬ দিনে প্রায় ৬০০ কোটির অঙ্ক পেরিয়েছে। এমন অবস্থায় ভারতীয় ক্রিকেট দলও পাঠানের আঁচে নিজেদের সেঁকে নিল। টিম ইন্ডিয়া মঙ্গলবার আমদাবাদে পৌঁছে ছিল এবং পাঠানের উন্মাদনার মাঝেই শহরের একটি মিনিপ্লেক্সে ছবিটি উপভোগ করলেন তাঁরা।

আরও পড়ুন… আল নাসেরের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সম্পর্কে কি ফাটল! এই ভিডিয়ো ঘিরেই শুরু বিতর্ক

ভারতীয় খেলোয়াড়দের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, যেখানে ভারতীয় খেলোয়াড়দের মিনিপ্লেক্সের ভিতরে স্ক্রিনের সামনে দেখা যাচ্ছে। কুলদীপ যাদব, শুভমন গিল, ইশান কিষাণ, যুজবেন্দ্র চাহাল এবং সূর্যকুমার যাদবদের এই ছবিতে দেখা যাচ্ছে। এদিকে পাঠান ছবিটি শাহরুখ খানের ক্যারিয়ারের অন্যতম সেরা হিট ছবি হয়ে উঠছে। এই চলচ্চিত্রটি দেশে এবং বিদেশে অনেক ভাষায় এক সঙ্গে মুক্তি পেয়েছে এবং বর্তমানে এটি উত্তর আমেরিকার সেরা ১০টি চলচ্চিত্রের একটি হয়ে উঠেছে।

আরও পড়ুন… IND vs NZ: আমি এই প্রশ্নের উত্তরটা পাইনি- হার্দিকের অধিনায়কত্ব নিয়ে রেগে লাল গম্ভীর

এই ছবিটি ভারতে এক নম্বরে রয়েছে। ভারতীয় ক্রিকেট দলের কথা বললে, টিম ইন্ডিয়া নিউজিল্যান্ড থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে। এখনও পর্যন্ত তিনটি টি টোয়েন্টি ম্যাচের মধ্যে দুটি ম্যাচ খেলা হয়েছে এবং এই সিরিজেটি ১-১ সমতা রয়েছে। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি হবে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। ভারতীয় দলের খেলোয়াড়রা আমদাবাদে পৌঁছে ম্যাচের আগে সিনেমা দেখে নিজেদের সময়টা কাটালেন। সোশ্যাল মিডিয়াতে যেই ছবিটি ভাইরাল হচ্ছে তাতে সূর্যকুমার যাদব, শুভমন গিল, ইশান কিষাণ, কুলদীপ যাদব ও যুজবেন্দ্র চাহালদের দেখা যাচ্ছে।

বুধবার সন্ধ্যা ৭টায় শুরু হবে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ। এই ম্যাচে যে দল জিতবে তারা সিরিজও জিতবে। এরপর ৯ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চারটি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। এই টি-টোয়েন্টি সিরিজের পরে, ভারতীয় দলটি দীর্ঘ সময়ের জন্য টি-টোয়েন্টি সিরিজ খেলবে না এবং আইপিএলের পরে, তাদের ফোকাস আগামী ওডিআই বিশ্বকাপে থাকবে, যা অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হবে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? 10 ওভার শেষে Pakistan-র স্কোর 84/4 সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.