বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: ওর টাচ ভালো ছিল না-পন্তের জন্য যে নেহরা সরব হয়েছিলেন, তিনিই বের করলেন খুঁত

IND vs NZ: ওর টাচ ভালো ছিল না-পন্তের জন্য যে নেহরা সরব হয়েছিলেন, তিনিই বের করলেন খুঁত

ঋষভ পন্ত এবং ইশান কিষাণের ওপেনিং জুটি নিয়ে মুখ খুললেন আশিস নেহরা। 

রবিবার টি-টোয়েন্টি ম্যাচে ওপেন করতে নেমে আরও একবার ব্যর্থ হন ঋষভ পন্ত। পন্ত ১৩ বলে মাত্র ৬ রান করে আউট হয়ে যান। এ দিকে আর এক ওপেনার ইশান কিষাণ ৩১ বলে ৩৬ করলেও, সেই ইনিংস খুবই স্লো ছিল।

ভারতের দুই ওপেনার অধিনায়ক রোহিত শর্মা এবং সহ-অধিনায়ক কেএল রাহুলকে নিউজিল্যান্ড সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। যে কারণে রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ওপেন করেছিলেন উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্ত এবং ইশান কিষাণ।

সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। দ্বিতীয় ম্যাচকেই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের উদ্বোধনী ম্যাচ হিসেবে ধরা হয়েছিল। যে ম্যাচে ওপেন করতে নেমে আরও একবার ব্যর্থ হন ঋষভ পন্ত। ইশান কিষাণ ৩১ বলে ৩৬ করলেও, সেই ইনিংস খুবই স্লো ছিল। আর পন্ত ১৩ বলে মাত্র ৬ রান করে আউট হয়ে যান।

আরও পড়ুন: খেলা দেখিনি, তবে নিশ্চিত ও ভিডিয়ো গেমের মতো খেলেছে- সূর্যকে স্যালুট কোহলির

সূর্যকুমার যাদবের দুরন্ত সেঞ্চুরির হাত ধরে ব্ল্যাক ক্যাপসের বিরুদ্ধে ভারত ৬৫ রানে সহজ জয় ছিনিয়ে নিয়ে সিরিজে ১-০ এগিয়ে যায় টিম ইন্ডিয়া। তবে ওপেন করতে নেমে পন্তের ব্যর্থতা নিয়ে মুখ খুলেছেন প্রাক্তন ভারতীয় পেসার এবং গুজরাট টাইটান্সের কোচ আশিস নেহরা।

নেহরা টি-টোয়েন্টি সিরিজের অফিসিয়াল স্ট্রিমিং পার্টনার প্রাইমভিডিয়োতে বলেছেন, ‘ঋষভ পন্তের টাচ একেবারেই ভালো ছিল না। শুরুতে একটি বাউন্ডারি মেরেছিল ও। কিন্তু তার পরে আর ঠিকঠাক টাইমিং-ই করে উঠতে পারেনি। বিশেষ করে এই পরিস্থিতিতে, শুধুমাত্র বল মারলে চলবে না। টাইমিংও ভালো করতে হবে। ইশান কিষাণেরও সমস্যা হচ্ছিল। কিন্তু ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেছেন।’

আরও পড়ুন: সূর্যের ঝোড়ো শতরান,বোলারদের দাপট,৬৫ রানে জিতে সিরিজে ১-০ এগিয়ে গেল ভারত

পুরুষদের টি-টোয়েন্টিতে টিম ইন্ডিয়ার হয়ে শেষ বার দু'জন বাঁ-হাতি ব্যাটার ২০১২ সালে ওপেন করেছিল। প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর সেই সময়ে অলরাউন্ডার ইরফান পাঠানের সঙ্গে ওপেন করেছিলেন। প্রাক্তন ভারতীয় পেসার আশিস নেহরাও প্রশ্ন করেছিলেন যে, নিউজিল্যান্ড সিরিজে ভারতের হয়ে ওপেন করার সুযোগ পন্ত এবং ইশানকে দেওয়া হবে কিনা!

নেহরা যোগ করেছেন, ‘বিষয়টি হল আইপিএল এবং আন্তর্জাতিক ক্রিকেট আলাদা বলের খেলা, আলাদা চাপ আছে, আলাদা মানসিকতা আছে, আমি দেখতে চাই এই ওপেনিং জুটি টিম ম্যানেজমেন্টের দ্বারা কতটা সমর্থন পায়। এ দিন যে ধরনের কন্ডিশন ছিল, বোলাররা সুবিধে পেয়েছে। আমি দেখতে চাই তারা তাদের ওপেনিং অপশন নিয়ে কী করে, প্রধান বিষয় হল ওদের বিভ্রান্ত করা যাবে না।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বুধের বৃষে গমনে ৩ রাশির বাড়বে সমস্যা, থাকতে হবে খুব সতর্ক, সম্পর্কের অবনতি হবে 'লক্ষ্মীর ভাণ্ডার কেড়ে নিয়েছেন দিদি' দরমার ঘরে থাকেন সন্দেশখালির রেখা পাত্র আজ বিবেকান্দ রকে ৪৫ ঘণ্টার ধ্যানে বসবেন মোদী, কন্যাকুমারী সৈকতে 'নো এন্ট্রি' ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ ‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.