বাংলা নিউজ > ময়দান > ইন্ডোরের নেটেই স্টেপ-আউট করে ছক্কা, আগ্রাসী ব্যাটিংয়ে মাঠ মাতাতে প্রস্তুত কোহলি, দেখুন ভিডিও
প্রস্তুতি মগ্ন কোহলি। ছবি- বিসিসিআই।
প্রস্তুতি মগ্ন কোহলি। ছবি- বিসিসিআই।

ইন্ডোরের নেটেই স্টেপ-আউট করে ছক্কা, আগ্রাসী ব্যাটিংয়ে মাঠ মাতাতে প্রস্তুত কোহলি, দেখুন ভিডিও

  • শুক্রবার থেকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে মাঠে নামছে ভারত।

টি-২০ বিশ্বকাপের পর জাতীয় দলের টি-২০ ক্যাপ্টেন্সি ছেড়েছেন বিরাট কোহলি। হতাশাজনক বিশ্বকাপ অভিযানে পর থেকে আর মাঠে নামেননি তিনি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে বিশ্রামে ছিলেন কোহলি। মাঠে নামেননি কানপুরে সিরিজের প্রথম টেস্টেও। অবশেষে মুম্বইয়ের দ্বিতীয় টেস্টে মাঠে ফিরছেন ভারত অধিনায়ক।

বিশ্রাম শেষে রীতিমতো তরতাজা কোহলি মুম্বইয়ে জাতীয় দলের দায়িত্ব বুঝে নিয়েছেন পুনরায়। নতুন উদ্যমে ঝাঁপাতে প্রস্তুত তিনি। শুধু দলকে সাফল্য এনে দেওয়াই তাঁর লক্ষ্য নয়। বরং ব্যাট হাতে নিজেকে যথাযথ মেলে ধরার দিকেও নজর রয়েছে বিরাটের। মুম্বইয়ের অনুশীলনে কোহলির মধ্যে স্পষ্ট ধরা পড়ল সেই তাগিদ।

বৃষ্টির জন্য মাঠে প্র্যাক্টিস করা সম্ভব হয়নি। তবে তাতে প্রস্তুতি থেমে থাকেনি ভারত অধিনাকের। ইন্ডোরের নেটে পুরোদস্তুর গা ঘামাতে দেখা যায় কোহলিকে। বিসিসিআইয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় কোহলির অনুশীলনের একটি ভিডিও পোস্ট করা হয়। তাতে বিরাটকে যেমন মাঝব্যাটে সলিড ডিফেন্স করতে দেখা যাচ্ছে, তেমনই উইকেটের চারপাশে আগ্রাসী শট খেলতেও দেখা গিয়েছে।

এমনটা নয় যে, শুধুমাত্র দৃষ্টিনন্দন কভার ড্রাইভেই থেমে থেকেছেন বিরাট। বরং তাঁকে স্টেপ-আউট করে ছক্কা হাঁকানোও অভ্যাস করতে দেখা গিয়েছে। ইঙ্গিতটা স্পষ্ট, ভয়ডরহীন ক্রিকেট মেলে ধরাই হল তাঁর প্রধান লক্ষ্য।

বন্ধ করুন