বাংলা নিউজ > ময়দান > জোরালো ধাক্কা, মুম্বই টেস্ট থেকে একই সঙ্গে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তিন তারকা
ইশান্ত, জাদেজা ও রাহানে। ছবি- বিসিসিআই।
ইশান্ত, জাদেজা ও রাহানে। ছবি- বিসিসিআই।

জোরালো ধাক্কা, মুম্বই টেস্ট থেকে একই সঙ্গে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তিন তারকা

  • BCCI-এর তরফে বিজ্ঞপ্তি জারি করে তিন ইশান্ত, জাদেজা ও রাহানের ছিটকে যাওয়ার খবর জানিয়ে দেওয়া হয়।

মুম্বই টেস্টে বিরাট কোহলিক প্রথম একাদশে জায়গা করে দেবেন কে, প্রাথমিকভাবে তা নিয়ে মাথাব্যাথা ছিল ভারতীয় টিম ম্যানেজমেন্টের। তবে পরিবর্তিত পরিস্থিতিতে মুম্বই টেস্টে কোহলি ছাড়াও কাদের মাঠে নামানো হবে, সেটাই হয়ে দাঁড়ায় দুশ্চিন্তার। কেননা কানপুর টেস্টের প্রথম একাদশে জায়গা পাওয়া তিন জন ভারতীয় তারকা একই সঙ্গে ছিটকে গেলেন মুম্বই টেস্ট থেকে।

চোটের জন্য মাঠে নামতে পারবেন না অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা ও ইশান্ত শর্মা। ওয়াংখেড়ে টেস্ট শুরুর ঠিক আগে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় বিসিসিআইয়ের তরফে।

কানপুর টেস্টের শেষ দিনে আঙুলে চোট পেয়েছিলেন ইশান্ত শর্মা। তাঁর বাঁ-হাতের কড়ে আঙুলের হাড় সরেছে। অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা প্রথম টেস্টের সময়েই ডানহাতে চোট পেয়েছিলেন। স্ক্যান করানো হয়েছিল চোটের জায়গায়। এখনও হাত ফুলে থাকায় তিনি দ্বিতীয় টেস্টে মাঠে নামতে পারবেন না। মেডিক্যাল টিম তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছে।

অন্যদিকে অজিঙ্কা রাহানে কানপুর টেস্টের সময়েই হ্যামস্ট্রিংয়ে হালকা চোট পেয়েছিলেন। চোট পুরোপুরি সেরে না ওঠায় তিনিও মাঠে নামতে পারবেন না দ্বিতীয় টেস্টে। উল্লেখযোগ্য বিষয় হল, চোট পেয়ে ছিটকে যাওয়া ক্রিকেটারদের তালিকায় নাম নেই ঋদ্ধিমান সাহার। সুতরাং, তাঁর মাঠে নামতে অসুবিধা হওয়ার কথা নয়। ক্যাপ্টেন কোহলি অবশ্য ম্যাচের আগের দিনই জানিয়েছিলেন, সাহা ফিট।

বন্ধ করুন