বাংলা নিউজ > ময়দান > জোরালো ধাক্কা, মুম্বই টেস্ট থেকে একই সঙ্গে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তিন তারকা

জোরালো ধাক্কা, মুম্বই টেস্ট থেকে একই সঙ্গে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তিন তারকা

ইশান্ত, জাদেজা ও রাহানে। ছবি- বিসিসিআই।

BCCI-এর তরফে বিজ্ঞপ্তি জারি করে তিন ইশান্ত, জাদেজা ও রাহানের ছিটকে যাওয়ার খবর জানিয়ে দেওয়া হয়।

মুম্বই টেস্টে বিরাট কোহলিক প্রথম একাদশে জায়গা করে দেবেন কে, প্রাথমিকভাবে তা নিয়ে মাথাব্যাথা ছিল ভারতীয় টিম ম্যানেজমেন্টের। তবে পরিবর্তিত পরিস্থিতিতে মুম্বই টেস্টে কোহলি ছাড়াও কাদের মাঠে নামানো হবে, সেটাই হয়ে দাঁড়ায় দুশ্চিন্তার। কেননা কানপুর টেস্টের প্রথম একাদশে জায়গা পাওয়া তিন জন ভারতীয় তারকা একই সঙ্গে ছিটকে গেলেন মুম্বই টেস্ট থেকে।

চোটের জন্য মাঠে নামতে পারবেন না অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা ও ইশান্ত শর্মা। ওয়াংখেড়ে টেস্ট শুরুর ঠিক আগে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় বিসিসিআইয়ের তরফে।

কানপুর টেস্টের শেষ দিনে আঙুলে চোট পেয়েছিলেন ইশান্ত শর্মা। তাঁর বাঁ-হাতের কড়ে আঙুলের হাড় সরেছে। অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা প্রথম টেস্টের সময়েই ডানহাতে চোট পেয়েছিলেন। স্ক্যান করানো হয়েছিল চোটের জায়গায়। এখনও হাত ফুলে থাকায় তিনি দ্বিতীয় টেস্টে মাঠে নামতে পারবেন না। মেডিক্যাল টিম তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছে।

অন্যদিকে অজিঙ্কা রাহানে কানপুর টেস্টের সময়েই হ্যামস্ট্রিংয়ে হালকা চোট পেয়েছিলেন। চোট পুরোপুরি সেরে না ওঠায় তিনিও মাঠে নামতে পারবেন না দ্বিতীয় টেস্টে। উল্লেখযোগ্য বিষয় হল, চোট পেয়ে ছিটকে যাওয়া ক্রিকেটারদের তালিকায় নাম নেই ঋদ্ধিমান সাহার। সুতরাং, তাঁর মাঠে নামতে অসুবিধা হওয়ার কথা নয়। ক্যাপ্টেন কোহলি অবশ্য ম্যাচের আগের দিনই জানিয়েছিলেন, সাহা ফিট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

উফ কী গরম! 'দারুণ অগ্নিবাণে রে' গেয়ে পরিস্থিতি বোঝালেন গার্গী সাগর পাড়ে নুসরত, পাশে চুপটি করে ঈশান! ছেলের পুরো ছবি প্রথমবার দিলেন হট মাম্মা প্রতিরক্ষায় মাইলস্টোন!দেশে তৈরি সাবসোনিক ক্রুজ মিসাইলের পরীক্ষামূলক উৎক্ষেপণ সফল লোকাল ট্রেনে যাতায়াত করে, রান্নাও করে, সৌরভ কন্যা সানা নিরামিষ খায়, জানালেন ডোনা দুপুরের খাওয়ার পরে হালকা মেজাজে! বস্তারে মাও-ডেরায় সার্জিকাল স্ট্রাইক, নিকেশ ২৯ তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত অপমানের ১৮ বছর পার, আদালতে 'বিচার' পেলেন বাস কন্ডাক্টর, ফিরছে আগের বেতন T20 WC 2024-র আগেই প্রাক্তন অজি ক্রিকেটারের হাতে দলের কোচিং দায়িত্ব তুলে দিল USA মুজাফ্ফরনগর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মামলা করতেই বাড়ল নম্বর, মাধ্যমিকের মেধাতালিকায় উঠল নাম, এতদিন কী করছিল পর্ষদ?

Latest IPL News

তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.