বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: মুম্বই টেস্টে ক্যাপ্টেনকেই পাচ্ছে না নিউজিল্যান্ড, প্রবল চাপে কিউয়িরা
কেন উইলিয়ামসন। ছবি- এএনআই (ANI)
কেন উইলিয়ামসন। ছবি- এএনআই (ANI)

IND vs NZ: মুম্বই টেস্টে ক্যাপ্টেনকেই পাচ্ছে না নিউজিল্যান্ড, প্রবল চাপে কিউয়িরা

  • চোটের জন্য দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন কেন উইলিয়ামসন। 

চোটের জন্য মুম্বই টেস্ট থেকে ছিটকে গিয়েছেন টিম ইন্ডিয়ার তিন তারকা। স্বাভাবিকভাবেই সিরিজের দ্বিতীয় টেস্ট শুরুর আগে চাপে ভারতীয় শিবির। তবে দুশ্চিন্তা নিতান্ত কম নয় নিউজিল্যান্ড শিবিরেও। কেননা, চোটের জন্যই মুম্বই টেস্টে মাঠে নামতে পারবেন না কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে মুম্বই টেস্ট শুরুর ঠিক আগে বিজ্ঞপ্তি জারি করে উইলিয়ামসনের ছিটকে যাওয়ার কথা জানানো হয়। বাঁ-কনুইয়ের চোটের জন্যই মাঠের বাইরে থাকতে হবে উইলিয়ামসনকে। নিউজিল্যান্ড কোচ গ্যারি সোশ্যাল মিডিয়ার ভিডিও বার্তায় উইলিয়ামসনের চোট নিয়ে আপডেট দেন।

যদিও ম্যাচের দিন সকালে মাঠে দেখা গিয়েছে কিউয়ি দলনায়ককে। ম্যাচ অফিসিয়ালদের সঙ্গে আলোচনা করা ছাড়াও কোহলির সঙ্গে আড্ডা দেওয়ার ছবিও সামনে এসেছে উইলিয়ামসনের। আশঙ্কা করা হচ্ছে যে, উইলিয়ামসনের চোট শুরু মুম্বই টেস্ট থেকেই ছিটকে দেয়নি তাঁকে, বরং পুরোপুরি সেরে উঠতে আরও বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হতে পারে তাঁকে।

এর আগে বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, চোটের জন্য ওয়াংখেড়েতে মাঠে নামতে পারবেন না টিম ইন্ডিয়ার ভাইস ক্যাপ্টেন অজিঙ্কা রাহানে, অল-রাউন্ডার রবীন্দ্র জাদেজা ও অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মা। তিনজনেই কানপুরের প্রথম টেস্টের সময় চোট পেয়েছিলেন, যা এখনও পুরোপুরি সেরে ওঠেনি।

বন্ধ করুন