বাংলা নিউজ > ময়দান > জোর ধাক্কা, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রাহুল, পরিবর্ত ক্রিকেটারের নাম জানাল BCCI
হতাশ লোকেশ রাহুল। ছবি- রয়টার্স (Reuters)
হতাশ লোকেশ রাহুল। ছবি- রয়টার্স (Reuters)

জোর ধাক্কা, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রাহুল, পরিবর্ত ক্রিকেটারের নাম জানাল BCCI

  • পায়ের চোটে মাঠে নামতে পারবেন না তারকা ওপেনার।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগেই জোর ধাক্কা ভারতীয় শিবিরে। চোটের জন্য ২ ম্যাচের টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন লোকেশ রাহুল। বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে রাহুলের ছিটকে যাওয়ার কথা জানানো হয়েছে। তাঁর বাঁ-পায়ের থাই মাসলে চোট রয়েছে।

সেই সঙ্গে এও জানানো হয়েছে যে, জাতীয় নির্বাচকরা রাহুলের পরিবর্ত হিসেবে সূর্যকুমার যাদবকে টেস্ট স্কোয়াডে ঢুকিয়ে দিয়েছেন।

উল্লেখ্য, আগামী বৃহস্পতিবার থেকে কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে খেলা হবে সিরিজের প্রথম টেস্ট। ৩ ডিসেম্বর থেকে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট।

এমনিতেই প্রথম টেস্টে মাঠে নামবেন না বিরাট কোহলি। টেস্ট সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মাকেও। স্বাভাবিকভাবেই দুই সিনিয়র তারকার অনুপস্থিতিতে লোকেশ রাহুলের কাঁধে বড়সড় দায়িত্ব ছিল। রাহুল ছিটকে যাওয়ায় নিশ্চিতভাবেই সমস্যায় পড়বে টিম ইন্ডিয়া। রাহুল আপাতত ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে থাকবেন। সেখানেই তিনি দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রস্তুতি সারবেন।

ভারতের পরিবর্তিত টেস্ট স্কোয়াড: অজিঙ্কা রাহানে (ক্যাপ্টেন), সূর্যকুমার যাদব, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা (ভাইস ক্যাপ্টেন), শুভমন গিল, শ্রেয়স আইয়ার, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), কেএস ভরত (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, উমেশ যাদব, মহম্মদ সিরাজ ও প্রসিধ কৃষ্ণা। (বিরাট কোহলি দ্বিতীয় টেস্টে মাঠে নামবেন এবং তিনি দলকে নেতৃত্ব দেবেন)।

বন্ধ করুন