বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: 'কেউ যখন বলছেন…', গাভাসকর-শাস্ত্রীদের মন্তব্যের খোলামেলা প্রতিক্রিয়া পান্ডিয়ার

IND vs NZ: 'কেউ যখন বলছেন…', গাভাসকর-শাস্ত্রীদের মন্তব্যের খোলামেলা প্রতিক্রিয়া পান্ডিয়ার

হার্দিক পান্ডিয়া, সুনীল গাভাসকর ও রবি শাস্ত্রী। - ফাইল ছবি।

India vs New Zealand T20Is: নিউজিল্যান্ড সফরের টি-২০ সিরিজে ভারতীয় দলকে সাফল্যের সঙ্গে নেতৃত্ব দেওয়ায় হার্দিক পান্ডিয়াকে সংক্ষিপ্ত ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার স্থায়ী ক্যাপ্টেন করার দাবি জোরালো হচ্ছে।

রোহিত শর্মার অনুপস্থিতিতে যখনই ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেয়েছেন হার্দিক পান্ডিয়া, ক্যাপ্টেন হিসেবে নিজের আলাদা ছাপ রেখেছেন। প্রথমবার আইপিএলে নেতৃত্ব দিতে নেমে গুজরাট টাইটানসকে চ্যাম্পিয়ন করানোর পর থেকেই হার্দিককে ভারতীয় দলের স্থায়ী টি-২০ ক্যাপ্টেন করার দাবি উঠতে থাকে ভারতীয় ক্রিকেটমহলে। এবার নিউজিল্যান্ড সফরের টি-২০ সিরিজে টিম ইন্ডিয়াকে সাফল্যের সঙ্গে নেতৃত্ব দেওয়ার পরে সেই দাবি আরও জোরালো হয়।

সুনীল গাভাসকর, রবি শাস্ত্রীর মতো প্রাক্তন তারকারা হার্দিককে জাতীয় দলের স্থায়ী টি-২০ ক্যাপ্টেন করার পক্ষে সওয়াল করেন। গাভাসকর-শাস্ত্রীদের মতো প্রাক্তনরা তাঁকে স্থায়ী ক্যাপ্টেন হিসেবে দেখতে চাইছেন, এমন প্রসঙ্গে হার্দিকের প্রতিক্রিয়া জানতে চাওয়া হয় নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের শেষে। পান্ডিয়া কোনও রাখঢাক না করে স্পষ্ট জানালেন যে, কিংবদন্তিদের আস্থাভাজন হতে পারলে ভালো লাগে।

আরও পড়ুন:- বিদায় বেলায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বার্তা মন ছোঁবে ম্যান ইউ সমর্থকদের, কী লিখলেন CR7?

পান্ডিয়া এপ্রসঙ্গে বলেন, ‘কেউ যখন বলছেন (স্থায়ী ক্যাপ্টেন করার কথা), ভালো লাগে। তবে সরকারিভাবে যতক্ষণ না ঘোষণা করা হচ্ছে, ততক্ষণ কিছু বলা যায় না।’

পান্ডিয়া আরও বলেন, ‘সত্যি বলতে আমার ভাবনা-চিন্তা একেবারে সহজ। যদি আমি একটা ম্য়াচ বা একটা সিরিজেও নেতৃত্ব দিই, তবে যেভাবে ক্রিকেটটা উপলব্ধি করি, নিজের মতো করে সেভাবেই দল পরিচালনা করব। যখনই সুযোগ পাই না কেন, নিজের ব্র্য়ান্ডের ক্রিকেটার উপহার দেওয়ার চেষ্টা করব।’

বিজয় হাজারে ট্রফির শেষ রাউন্ডের লিগ ম্যাচগুলির লাইভ স্কোর আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

হার্দিক এটাও স্পষ্ট করে দেন যে, নেতা হিসেবে ছোট সিরিজে দলে ক্রমাগত রদবদল করার পক্ষপাতী নন তিনি। প্রথম একাদশে অহেতুক কাটছাঁট তাঁর পছন্দ নয়।

বন্ধ করুন