বাংলা নিউজ > ময়দান > শেষ দিনেও মাঠে নেই ঋদ্ধিমান, চোট নিয়ে ফের আপডেট দিল BCCI, মুম্বই টেস্টে মাঠে নামতে পারবেন তো?
ঋদ্ধিমান সাহা ও কেএস ভরত। ছবি- বিসিসিআই।
ঋদ্ধিমান সাহা ও কেএস ভরত। ছবি- বিসিসিআই।

শেষ দিনেও মাঠে নেই ঋদ্ধিমান, চোট নিয়ে ফের আপডেট দিল BCCI, মুম্বই টেস্টে মাঠে নামতে পারবেন তো?

  • ঋদ্ধিমান সাহার চোট নিয়ে আশঙ্কা ক্রমশ চেপে বসছে।

চলতি কানপুর টেস্টের প্রথম ইনিংসে ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন ঋদ্ধিমান সাহা। ম্যাচের দ্বিতীয় দিনে উইকেটকিপিং করলেও তৃতীয় দিনে মাঠে নামেননি তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান। তাঁর পরিবর্তে কিপিং করেন কেএস ভরত। বোর্ডের তরফে প্রাথিমকভাবে বিজ্ঞপ্তি জারি করে ঋদ্ধির মাঠে না নামার কারণ জানানো হয়েছিল।

ঘাড়ে টান লাগায় উইকেটকিপিং করতে পারেননি ঋদ্ধি। যদিও প্রয়োজনের সময় দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামেন বাংলার তারকা ক্রিকেটার। যন্ত্রণা নিয়েই ব্যাট হাতে লড়াই চালান তিনি। দুরন্ত হাফ-সেঞ্চুরি করে দলকে বিপদের হাত থেকে উদ্ধার করেন ঋদ্ধিমান। ব্যাটিংয়ের মাঝেই ঋদ্ধিকে ফিজিওর কাছ থেকে ট্রিটমেন্ট নিতেও দেখা গিয়েছিল। আশঙ্কা করা হচ্ছিল তখনই। শেষমেশ সেই আশঙ্কাটাই সত্যি প্রমাণিত হয়।

ম্যাচের পঞ্চম দিনেও মাঠে নামতে পারলেন না ঋদ্ধিমান। তাঁর পরিবর্তে উইকেটকিপিং করেন কেএস ভরত। স্বাভাবিকভাবেই আশঙ্কা চেপে বসছে যে, তবে কি ঋদ্ধির কাঁধের চোট গুরুতর? মুম্বইয়ের দ্বিতীয় টেস্টে মাঠে নামতে পারবেন তো তিনি?

বোর্ডের তরফে সোমবারও বিজ্ঞপ্তি জারি করে ঋদ্ধির চোট সম্পর্কে আপডেট দেওয়া হয়। বিসিসিআইয়ের তরফে জানানো হয় যে ঋদ্ধির ঘাড়ের শক্তভাব রয়ে গিয়েছে। কিপিংয়ের সময় নড়াচড়ায় সমস্যা তৈরি করছে বলেই ঋদ্ধির বদলে শেষ দিনে উইকেটকিপিং করছেন কেএস ভরত। যদিও মুম্বইয়ের দ্বিতীয় টেস্টে ঋদ্ধিমান মাঠে নামতে পারবেন কিনা, সেবিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

বন্ধ করুন