বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: বোলারদের সৌজন্যেই দ্বিতীয় দিনের শেষে মুম্বই টেস্টের রাশ ভারতের হাতে
চালকের আসেন ভারত। ছবি- বিসিসিআই।

IND vs NZ: বোলারদের সৌজন্যেই দ্বিতীয় দিনের শেষে মুম্বই টেস্টের রাশ ভারতের হাতে

১৫০ রানের দুরন্ত ইনিংস খেলেন মায়াঙ্ক আগরওয়াল।
  • একাই ১০ উইকেট নিয়ে রেকর্ড গড়েন আজাজ প্যাটেল।
  • প্রথম ইনিংসের নিরিখে ২৬৩ রানের লিড নেয় টিম ইন্ডিয়া।
  • তিন ম্যাচের টি-২০ সিরিজে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করলেও কানপুরের প্রথম টেস্টে বাগে পেয়েও কিউয়িদের হারাতে পারেনি ভারত। গ্রিন পার্কে শেষ দিনে চোয়ালচাপা লড়াইয়ে ম্যাচ বাঁচিয়ে নেয় নিউজিল্যান্ড। এবার শুরু মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্টের লড়াই। ঘরের মাঠে সিরিজ জিতে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ টেবিলে নিজেদের অবস্থান মজবুত করতে বদ্ধপরিকর ভারত। অন্যদিকে নিউজিল্যান্ডও মরিয়া টিম ইন্ডিয়াকে আরও একবার হতাশ করতে।

    04 Dec 2021, 05:23:33 PM IST

    দ্বিতীয় দিনের শেষে ভারত ৬৯/০

    দ্বিতীয় দিনের শেষে ভারত তাদের দ্বিতীয় ইনিংসে ২১ ওভার ব্যাট করে কোনও উইকেট না হারিয়ে ৬৯ রান তুলেছে। সুতরাং প্রথম ইনিংসের লিড মিলিয়ে টিম ইন্ডিয়া ইতিমধ্যেই ৩৩২ রানে এগিয়ে রয়েছে। পূজারা ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫১ বলে ২৯ রান করে অপরাজিত রয়েছেন। মায়াঙ্ক আগরওয়াল ৬টি বাউন্ডারির সাহায্যে ৭৫ বলে ৩৮ রান করে নট-আউট রয়েছেন।

    04 Dec 2021, 05:18:43 PM IST

    ২০ ওভারে ভারত ৬৩/০

    ২০ ওভার শেষে ভারত দ্বিতীয় ইনিংসে কোনও উইকেট না হারিয়ে ৬৩ রান তুলেছে। উল্লেখ্য নিউজিল্যান্ড তাদের প্রথম ইনিংসে অল-আউট হয় মাত্র ৬২ রানে। সুতরাং, ভারতের হাতে ইতিমধ্যে ৩২৬ রানের লিড রয়েছে। পূজারা ২৮ ও মায়াঙ্ক ৩৩ রানে ব্যাট করছেন।

    04 Dec 2021, 04:54:10 PM IST

    ১৫ ওভারে ভারত ৫০/০

    দ্বিতীয় ইনিংসে ১৫ ওভার ব্যাট করে টিম ইন্ডিয়া কোনও উইকেট না হারিয়ে ৫০ রান তুলেছে। মায়াঙ্ক ৫৬ বলে ২৪ রান করেছেন। পূজারা ব্যাট করছেন ৩৪ বলে ২৬ রান করে। ইতিমধ্যেই ভারতের লিড ৩০০ রানের গণ্ডি ছাড়িয়েছে।

    04 Dec 2021, 04:38:00 PM IST

    ১২ ওভারে ভারত ৩৮/০

    দ্বিতীয় ইনিংসে ১২ ওভার ব্যাট করে ভারত কোনও উইকেট না হারিয়ে ৩৮ রান তুলেছে। পূজারা ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৮ বলে ২৫ রান করেছেন। মায়াঙ্ক অপরাজিত রয়েছেন ৪৪ বলে ১৩ রান করে। 

    04 Dec 2021, 04:21:26 PM IST

    ৮ ওভারে ভারত ২৬/০

    দ্বিতীয় ইনিংসে ৮ ওভার ব্যাট করে ভারত কোনও উইকেট না হারিয়ে ২৬ রান তুলেছে। মায়াঙ্ক ৩০ বলে ১০ রান করেছেন। ১৮ বলে ১৬ রান করেছেন চেতেশ্বর পূজারা। 

    04 Dec 2021, 04:01:07 PM IST

    ফলো-অন করাল না ভারত

    নিউজিল্যান্ডকে ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিল ভারত। ২৬৩ রানের বড় লিড হাতে থাকা সত্ত্বেও ভরাত দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে। ভারতের হয়ে মায়াঙ্কের সঙ্গে ওপেন করতে নামেন চেতেশ্বর পূজারা। নিউজিল্যান্ডের হয়ে বোলিং শুরু করেন টিম সাউদি। প্রথম ওভারে ভারত কোনও উইকেট না হারিয়ে ৪ রান তোলে।

    04 Dec 2021, 03:45:36 PM IST

    ৬২ রানে অল-আউট নিউজিল্যান্ড

    ২৮.১ ওভারে অক্ষর প্যাটেলের বলে শ্রেয়স আইয়ারের হাতে ধরা পড়েন কাইল জেমিসন। ২টি বাউন্ডারির সাহায্যে ৩৬ বলে ১৭ রান করে ক্রিজ ছাড়েন তিনি। ভারতের ৩২৫ রানের জবাবে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড প্রথম ইনিংসে অল-আউট হয়ে যায় মাত্র ৬২ রানে। ভারতের বিরুদ্ধে টেস্টে এটাই কোনও দলের সবথেকে কম রানের ইনিংস। সুতরাং, প্রথম ইনিংসের নিরিখে ২৬৩ রানের লিড নেয় ভারত। অশ্বিন ৪টি, সিরাজ ৩টি, অক্ষর ২টি ও জয়ন্ত ১টি উইকেট নেন।

    04 Dec 2021, 03:39:26 PM IST

    অশ্বিনের চতুর্থ শিকার সামারভিল

    ২৭.৫ ওভারে অশ্বিনের বলে মহম্মদ সিরাজের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন উইল সামারভিল। ২৬টি বল খেলেও কোনও রান সংগ্রহ করতে পারেননি তিনি। নিউজিল্যান্ড ৬২ রানে ৯ উইকেট হারায়। ক্রিজে শেষ ব্যাটসম্যান আজাজ প্যাটেল।

    04 Dec 2021, 03:16:19 PM IST

    সাউদি আউট

    ১৯.৬ ওভারে অশ্বিনের বলে পরিবর্ত ফিল্ডার সূর্যকুমার যাদবের হাতে ধরা পড়েন টিম সাউদি। ২ বল খেলে খাতা খুলতে পারেননি সাউদি। নিউজিল্যান্ড ৫৩ রানে ৮ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান উইল সামারভিল।

    04 Dec 2021, 03:15:14 PM IST

    ব্লান্ডেল আউট

    ১৯.৪ ওভারে অশ্বিনের বলে পূজারার হাতে ধরা পড়েন টম ব্লান্ডেল। ১টি বাউন্ডারির সাহায্যে ২৪ বলে ৮ রান করে মাঠ ছাড়েন ব্লান্ডেল। নিউজিল্যান্ড ৫৩ রানে ৭ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান টিম সাউদি।

    04 Dec 2021, 03:11:07 PM IST

    ৫০ টপকাল নিউজিল্যান্ড

    ১৯তম ওভারে দলগত ৫০ রানের গণ্ডি টপকে যায় নিউজিল্যান্ড। কিউয়িদের স্কোর ৬ উইকেটে ৫২। টম ব্লান্ডেল ও কাইল জেমিসন উভয়েই ব্যক্তিগত ৮ রানে অপরাজিত রয়েছেন।

    04 Dec 2021, 02:42:14 PM IST

    জয়ন্ত যাদব ফেরালেন রবীন্দ্রকে, চায়ের বিরতি

    ১৬.৪ ওভারে জয়ন্ত যাদবের বলে কোহলির হাতে ধরা পড়েন রাচিন রবীন্দ্র। ১৫ বলে ৪ রান করে আউট হন কিউয়ি তারকা। নিউজিল্যান্ড ৩৮ রানে ৬ উইকেট হারিয়ে কোণঠাসা। রাচিন আউট হওয়া মাত্রই চায়ের বিরতি ঘোষণা করেন আম্পায়াররা।

    04 Dec 2021, 02:28:17 PM IST

    নিকোলসকে ফেরালেন অশ্বিন

    ১৩.১ ওভারে হেনরি নিকোলসকে বোল্ড করেন রবিচন্দ্রন অশ্বিন। ১টি বাউন্ডারির সাহায্যে ৩১ বলে ৭ রান করেন নিকোলস। নিউজিল্যান্ড ৩১ রানে ৫ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান রাচিন রবীন্দ্র।

    04 Dec 2021, 02:04:54 PM IST

    মিচেলকে ফেরালেন অক্ষর

    ৮.১ ওভারে অক্ষর প্যাটেলের বলে এলবিডব্লিউ হন ডারিল মিচেল। ১১ বলে ৮ রান করে ক্রিজ ছাড়েন মিচেল। নিউজিল্যান্ড ২৭ রানে ৪ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান টম ব্লান্ডেল।

    04 Dec 2021, 01:49:21 PM IST

    টেলরকে ফেরালেন সিরাজ

    ৫.১ ওভারে রস টেলরকে বোল্ড করেন সিরাজ। ২ বলে ১ রান করে মাঠ ছাড়েন টেলর। নিউজিল্যান্ড ১৭ রানে ৩ উইকেট হারায়। তিনটি উইকেটই নেন সিরাজ। যদিও ব্যক্তিগত হ্যাটট্রিক পূর্ণ করতে পারেননি সিরাজ। ক্রিজে নতুন ব্যাটসম্যান হেনরি নিকোলস। ৬ ওভারে নিউজিল্যান্ডের স্কোর ২১/৩।

    04 Dec 2021, 01:35:56 PM IST

    লাথাম আউট

    ইয়ংকে ফেরানোর পর একই ওভারের শেষ বলে টম (৩.৬) লাথামের উইকেটও তুলে নেন সিরাজ। ২টি বাউন্ডারির সাহায্যে ১৪ বলে ১০ রান করে শ্রেয়স আইয়ারের হাতে ধরা পড়েন লাথাম। নিউজিল্যান্ড ১৫ রানে দুই ওপেনারের উইকেট হারিয়ে বসে। ক্রিজে নতুন ব্যাটসম্যান রস টেলর।

    04 Dec 2021, 01:34:38 PM IST

    ইয়ংকে ফেরালেন সিরাজ

    ৩.১ ওভারে সিরাজের বলে কোহলির হাতে ধরা পড়েন উইল ইয়ং। ১টি বাউন্ডারির সাহায্যে ৯ বলে ৪ রান করেন ইয়ং। নিউজিল্যান্ড ১০ রানে ১ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান ডারিল মিচেল।

    04 Dec 2021, 01:19:44 PM IST

    নিউজিল্যান্ডের প্রথম ইনিংস শুরু

    নিউজিল্যান্ডের হয়ে ওপেন করতে নামেন টম লাথাম ও উইল ইয়ং। ভারতের হয়ে বোলিং শুরু করেন উমেশ যাদব। দ্বিতীয় বলে ১ রান নিয়ে খাতা খোলেন লাথাম। প্রথম ওভারে নিউজিল্যান্ড কোনও উইকেট না হারিয়ে ১ রান তুলেছে।

    04 Dec 2021, 01:18:23 PM IST

    ভারত প্রথম ইনিংসে ৩২৫

    ভারত প্রথম ইনিংসে ১৯.৫ ওভারে ৩২৫ রানে অল-আউট হয়ে যায়। মায়াঙ্ক আগরওয়াল ১৫০, অক্ষর প্যাটেল ৫২, শুভমন গিল ৪৪, ঋদ্ধিমান সাহা ২৭ ও শ্রেয়স আইয়ার ১৮ ও জয়ন্ত যাদব ১২ রান করেন।

    04 Dec 2021, 01:04:59 PM IST

    সিরাজ আউট, ১০ উইকেট আজাজের

    ১০৯.৫ ওভারে মহম্মদ সিরাজকে আউট করে তৃতীয় বোলার হিসেবে টেস্টের এক ইনিংসে ১০ উইকেট নেওয়ার রেকর্ড গড়েন আজাজ। তিনি জিম লেকার ও অনিল কুম্বলের সঙ্গে একাসনে বসে পড়েন। সিরাজ ১টি বাউন্ডারির সাহায্যে ৩ বলে ৪ রান করে রবীন্দ্রর হাতে ধরা পড়েন। উমেশ যাদব শূন্য রানে অপরাজিত থেকে যান। আজাজের ৪৭.৫ ওভারে ১২টি মেডেন-সহ ১১৯ রানের বিনিময়ে ১০ উইকেট দখল করেন।

    04 Dec 2021, 01:04:19 PM IST

    জয়ন্ত আউট

    ১০৯.২ ওভারে জয়ন্ত যাদবকে ফিরিয়ে দেন আজাজ প্যাটেল। ২টি বাউন্ডারির সাহায্যে ৩১ বলে ১২ রান করে রাচিন রবীন্দ্রর হাতে ধরা পড়েন জয়ন্ত। ভারত ৩২১ রানে ৯ উইকেট হারায়। ৯টি উইকেট নিয়েছেন আজাজ। ক্রিজে শেষ ব্যাটসম্যান মহম্মদ সিরাজ।

    04 Dec 2021, 12:57:25 PM IST

    অক্ষর আউট, ৮ উইকেট আজাজের

    ১০৭.৫ ওভারে আজাজ প্যাটেলের বলে এলবিডব্লিউ হন অক্ষর প্যাটেল। ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১২৮ বলে ৫২ রান করে সাজঘরে ফেরেন অক্ষর। ভারত ৩১৬ রানে ৮ উইকেট হারায়। ৮টি উইকেটই নিয়েছেন আজাজ। ইনিংসে ১০ উইকেট নিয়ে কুম্বলে ও জিম লেকারকে ছোঁয়ার হাতছানি কিউয়ি স্পিনারের সামনে। ক্রিজে নতুন ব্যাটসম্যান উমেশ যাদব।

    04 Dec 2021, 12:38:43 PM IST

    হাফ-সেঞ্চুরি অক্ষরের

    ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১১৩ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন অক্ষর প্যাটেল। টেস্টে এটিই তাঁর কেরিয়ারের প্রথম অর্ধশতরান। ভারত প্রথম ইনিংসে ১০৩ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৩০৮ রান তুলেছে।

    04 Dec 2021, 12:27:55 PM IST

    ৩০০ টপকাল ভারত

    ১০১তম ওভারে সামারভিলের প্রথম দু'টি বলে চার ও ছক্কা হাঁকিয়ে ভারতকে ৩০০ রানের গণ্ডি পার করান অক্ষর প্যাটেল। ১০১ ওভারে ভারত ৩০৪/৭। অক্ষর প্যাটেল ব্যাট করছেন ব্যক্তিগত ৪৭ রানে।

    04 Dec 2021, 12:23:26 PM IST

    ১৫০ করেই আউট মায়াঙ্ক

    ৯৯.৪ ওভারে আজাজ প্যাটেলের বলে বাউন্ডারি মেরে ব্যক্তিগত ১৫০ রান পূর্ণ করেন মায়াঙ্ক আগরওয়াল। ঠিক তার পরের বলেই (৯৯.৫) উইকেটকিপার টম ব্লান্ডেলের দস্তানায় ধরা পড়েন মায়াঙ্ক। ১৭টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩১১ বলে ১৫০ রান করে আউট হন আগরওয়াল। ভারত ২৯১ রানে ৭ উইকেট হারায়। ৭টি উইকেটই নিয়েছেন আজাজ প্যাটেল। ক্রিজে নতুন ব্যাটসম্যান জয়ন্ত যাদব। ভারত ১০০ ওভার শেষে প্রথম ইনিংসে ৭ উইকেট হারিয়ে ২৯১ রান তুলেছে।

    04 Dec 2021, 11:37:08 AM IST

    লাঞ্চের বিরতিতে ভারত ২৮৫/৬

    দ্বিতীয় দিনের লাঞ্চের বিরতিতে ভারত তাদের প্রথম ইনিংসে ৬ উইকেটের বিনিময়ে ২৮৫ রান তুলেছে। মায়াঙ্ক আগরওয়াল ১৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩০৬ বলে ১৪৬ রান করে অপরাজিত রয়েছেন। অক্ষর প্যাটেল ৪টি বাউন্ডারির সাহায্যে ৯৮ বলে ৩২ রান করে নট-আউট রয়েছেন। ভারতের ৬টি উইকেটই নিয়েছেন আজাজ প্যাটেল। দিনের প্রথম সেশনে ভারত ২৮ ওভারে ২ উইকেট হারিয়ে ৬৪ রান সংগ্রহ করেছে।

    04 Dec 2021, 11:22:15 AM IST

    ৯৫ ওভারে ভারত ২৭৫/৬

    ৯৫ ওভার শেষে ভারত তাদের প্রথম ইনিংসে ৬ উইকেটের বিনিময়ে ২৭৫ রান তুলেছে। মায়াঙ্ক আগরওয়াল ১৪৪ রানে অপরাজিত রয়েছেন। ব্যক্তিগত ২৮ রানে ব্যাট করছেন অক্ষর প্যাটেল।

    04 Dec 2021, 10:52:40 AM IST

    ৮৮ ওভারে ভারত ২৬২/৬

    অক্ষর প্যাটেলকে সঙ্গে নিয়ে লড়াই চালাচ্ছেন মায়াঙ্ক আগরওয়াল। প্রথম ইনিংসে ৮৮ ওভার ব্যাট করে টিম ইন্ডিয়া ৬ উইকেটের বিনিময়ে ২৬২ রান তুলেছে। মায়াঙ্ক ১৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৮১ বলে ১৩৭ রান করেছেন। অক্ষর প্যাটেল অপরাজিত রয়েছেন ৬৩ বলে ২২ রান করে। তিনি ৩টি বাউন্ডারি মেরেছেন।

    04 Dec 2021, 10:19:58 AM IST

    ২৫০ টপকাল ভারত

    ৮১ ওভারে ভারত তাদের প্রথম ইনিংসে ৬ উইকেটের বিনিমেয় ২৫১ রান তুলেছে। ১৩০ রান করে অপরাজিত রয়েছেন মায়াঙ্ক আগরওয়াল। ব্যক্তিগত ১৮ রানে ব্যাট করছেন অক্ষর প্যাটেল।

    04 Dec 2021, 10:03:37 AM IST

    ৭৭ ওভারে ভারত ২৪১/৬

    ৭৭ ওভার শেষে ভারত প্রথম ইনিংসে ৬ উইকেটের বিনিময়ে ২৪১ রান তুলেছে। মায়াঙ্ক আগরওয়াল ১২৯ ও অক্ষর প্যাটেল ব্যক্তিগত ৯ রানে অপরাজিত রয়েছেন।

    04 Dec 2021, 09:41:40 AM IST

    অশ্বিন আউট

    ঋদ্ধিমানকে ফেরানোর ঠিক পরের বলেই সদ্য ক্রিজে আসা রবিচন্দ্রন অশ্বিনের উইকেটও তুলে নেন আজাজ। ৭১.৫ ওভারে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন অশ্বিন। ১ বল খেলে খাতা খোলার আগেই মাঠ ছাড়তে হয় রবিচন্দ্রনকে। ভারত ২২৪ রানে ৬ উইকেট হারায়। ৬টি উইকেটই নিয়েছেন আজাজ। টেস্ট কেরিয়ারে এটিই তাঁর সেরা বোলিং পারফর্ম্যান্স। ক্রিজে নতুন ব্যাটসম্যান অক্ষর প্যাটেল। তিনি হ্যাটট্রিক বলের মোকাবিলা করেন কোনও রকমে।

    04 Dec 2021, 09:40:29 AM IST

    ঋদ্ধিকে ফিরিয়ে ৫ উইকেট আজাজের

    দ্বিতীয় দিনের দ্বিতীয় ওভারেই বল করতে আসেন আজাজ প্যাটেল। প্রথম ওভারেই তিনি ঋদ্ধিমান সাহার উইকেট তুলে নিয়ে ইনিংসে পাঁচ উইকেটের বৃত্ত পূর্ণ করেন। ৭১.৪ ওভারে আজাজের বলে এলবিডব্লিউ হন ঋদ্ধিমান। ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৬২ বলে ২৭ রান করে মাঠ ছাড়ের টিম ইন্ডিয়া উইকেটকিপার। ভারত ২২৪ রানে ৫ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান রবিচন্দ্রন অশ্বিন।

    04 Dec 2021, 09:34:14 AM IST

    দ্বিতীয় দিনের খেলা শুরু

    দ্বিতীয় দিনে ব্যাট করতে নামেন গত দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ও মায়াঙ্ক আগরওয়াল। নিউজিল্যান্ডের হয়ে দিনের প্রথম ওভার শুরু করেন টিম সাউদি। প্রথম ওভারে ঋদ্ধি কোনও রান সংগ্রহ করতে পারেননি।

    04 Dec 2021, 09:09:01 AM IST

    খেলা শুর হবে নির্ধারিত সময়েই

    প্রথম সেশন:- ৯টা ৩০ থেকে ১১টা ৩০
    লাঞ্চ:- ১১টা ৩০ থেকে ১২টা ১০
    দ্বিতীয় সেশন:- ১২টা ১০ থেকে ২টো ৪০
    চা:- ২টো ৪০ থেকে ৩টে
    শেষ সেশন: ৩টে থেকে ৫টা
    সারা দিনে ৯৮ ওভার খেলা হবে। নির্ধারিত সময়ে ৯৮ ওভার খেলা শেষ না হলে ম্যাচ ৫টা ৩০ পর্যন্ত টেনে নিয়ে যাওয়া হবে বলে সোশ্যাল মিডিয়ার বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিসিসিআই।

    04 Dec 2021, 09:04:19 AM IST

    প্রথম দিনের স্কোর

    প্রথম দিনের জন্য ৭৮ ওভারের খেলা বরাদ্দ থাকলেও মন্দ আলোয় খেলা বন্ধ হয়ে যায় ৭০ ওভারের শেষে। ভারত প্রথম দিনের খেলা শেষ করে তাদের প্রথম ইনিংসে ৪ উইকেটের বিনিময়ে ২২১ রান তুলে। মায়াঙ্ক আগরওয়াল ১৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৪৬ বলে ১২০ রান করে অপরাজিত রয়েছেন। ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫৩ বলে ২৫ রান করে নট-আউট রয়েছেন ঋদ্ধিমান সাহা। ভারতের ৪টি উইকেটই দখল করেছেন আজাজ প্যাটেল।

    রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

    ময়দান খবর
    বন্ধ করুন

    Latest News

    আমিরের সঙ্গে 'লাহোর ১৯৪৭'-এর জন্য প্রস্তুত, কিরণের ছবির স্ক্রিনিংয়েও হাজির সানি দিল্লি থেকে এল ফোন,অনশন মঞ্চ ছাড়লেন তিপ্রা মোথার কর্ণধার, খালি পেটেই হবে আলোচনা বিয়েতে বারবার বাধার সম্মুখীন হলে মহাশিবরাত্রিতে করুন এই কাজ, ঘুচবে বাধা ‘নন্দীগ্রামের সঙ্গে তুলনা করবেন না,’ সন্দেশখালির নাম না করে বাঁকুড়ায় বললেন মমতা চোপড়ার ছায়া কোচবিহারে, পঞ্চায়েতের জলের ট্যাঙ্ক পরিষ্কারের সময় রেলিং ভেঙে মৃত ২ কলকাতা বিশ্ববিদ্যালয়ে কি আধ্য়াত্মিক ম্যানেজমেন্টের পাঠক্রম হবে? বিরাট সিদ্ধান্ত মদ খেয়ে চালালে বন্ধ হবে বাইক! চুরি রুখতে সেন্সর, উদ্ভাবন ইঞ্জিনিয়ারিং পড়ুুয়াদের ICC ব়্যাঙ্কিংয়ে বিরাট লাফ যশস্বী-গিল-জুরেলের, কেরিয়ারের সেরা অবস্থানে তিন তারকা সারা রাত ঘুমাতেই পারেননি ধ্রুব জুরেল! কী হয়েছিল রাঁচি টেস্টের দ্বিতীয় দিনের পরে? মা হচ্ছেন অনন্যা পান্ডের বোন আলানা, সোনোগ্রাফির রিপোর্ট শেয়ার করে দিলেন সুখবর

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.