বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: শিশির ভেজা মাঠে ভারতের অনবদ্য পারফরম্যান্সকে কুর্নিশ কিউয়ি অধিনায়ক টিম সাউদির
ম্যাচ শেষে অপরাজিত ভারতীয় ব্যাটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় সাউদিদের। ছবি- এএনআই (ANI)
ম্যাচ শেষে অপরাজিত ভারতীয় ব্যাটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় সাউদিদের। ছবি- এএনআই (ANI)

IND vs NZ: শিশির ভেজা মাঠে ভারতের অনবদ্য পারফরম্যান্সকে কুর্নিশ কিউয়ি অধিনায়ক টিম সাউদির

  • ১৬ বল বাকি থাকতে সাত উইকেটে দ্বিতীয় টি-টোয়েন্টি জিতে নেয় ভারতীয় দল।

প্রথম ম্যাচে পরাজয়ের পর সিরিজে টিকে থাকতে রাঁচিতে দ্বিতীয় টি-টোয়েন্টি জিততেই হতো নিউজিল্যান্ড। কিউয়ি ওপেনারদের দৌলতে শুরুটা ভাল করেও বড় রান করতে ব্যর্থ হয় টিম সাউদির দল। ম্য়াচ হেরে শিশির ভেজা রাঁচির ময়দানে যে ভারতীয় দল বেশি ভাল ক্রিকেট খেলেছে, তা অবিলম্বে স্বীকার করে নিচ্ছেন টিম সাউদি।

প্রথম ছয় ওভারের পর মার্টিন গাপ্তিলের উইকেট হারিয়ে ৬৪ রান করলেও পরের ১৪ ওভারে ভারতীয় স্পিনারদের নিয়ন্ত্রিত বোলিং এবং হার্ষাল প্যাটেলের দুরন্ত স্পেলের জেরে ১৫৩ রানেই থমকে যায় কিউয়ি ইনিংস। প্রচুর পরিমাণে মাঠে শিশির থাকলেও ভারতীয় বোলারদের বোলিং ও ব্যাটি, দুটোই যে কিউয়ি দলের থেকে ভাল হয়েছে, তা স্বীকার করে নিতে বিন্দুমাত্র দ্বিধা নেই সাউদির। 

দলের পরাজয়ের বিষয়ে বিশ্লেষণ করতে গিয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্ট্যান্ড-ইন কিউয়ি অধিনায়ক সাউদি বলেন, ‘প্রথম ছয় ওভারের পর ওরা দারুণভাবে ম্যাচে ফিরে আসে এবং দখল নেয়। ভারতের এর জন্য প্রশংসাই প্রাপ্য। গোটা ম্যাচ জুড়ে শিশির পড়েছে। আমরা ওয়ার্ম-আপের জন্য মাঠে পা দিয়েই বুঝতে পেরেছিলাম যে শিশির পড়বে এবং ম্যাচে তা গুরুত্বপূর্ণ প্রভাব ফেলতে পারে। তবে বলতেই হবে ভারত আজ অনবদ্য ক্রিকেট খেলেছে। ’

বন্ধ করুন