বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: রাঁচির দ্বিতীয় T20 স্থগিতের দাবিতে জনস্বার্থ মামলা ঝাড়খণ্ড হাইকোর্টে, ম্যাচ খেলা হবে তো?

IND vs NZ: রাঁচির দ্বিতীয় T20 স্থগিতের দাবিতে জনস্বার্থ মামলা ঝাড়খণ্ড হাইকোর্টে, ম্যাচ খেলা হবে তো?

টিম ইন্ডিয়া। ছবি- বিসিসিআই।

রাঁচির ম্যাচে স্টেডিয়ামের সব দর্শকাসন ভরানোর অনুমতি পেয়েছে ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থা।

ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে মাঠে নামার জন্য ভারত-নিউজিল্যান্ড উভয় দল ইতিমধ্যেই রাঁচি পৌঁছে গিয়েছে। তবে ক্রিকেটারদের রাঁচিতে পা দেওয়ার দিনেই ম্যাচ ঘিরে দেখা দিয়েছে বিপত্তি। ভারত-নিউজিল্যান্ড দ্বিতীয় টি-২০ ম্যাচ স্থগিত করার আবেদন জানিয়ে জনস্বার্থে মামলা দায়ের হল ঝাড়খণ্ড হাইকোর্টে।

আসলে রাঁচির টি-২০ ম্যাচে স্টেডিয়ামের একশো শতাংশ দর্শকাসন ভরানোর অনুমতি চাওয়া হয়েছিল রাজ্য ক্রিকেট সংস্থার তরফে। ঝাড়খণ্ড সরকার অনুমতি দেওয়ার পরেই বৃহস্পতিবার মামলা দায়ের হয় আদালতে।

আইনজীবী ধীরাজ কুমার ম্যাচ স্থগিত করা অথবা পঞ্চশ শতাংশ দর্শকাসন ভরিয়ে ম্যাচ আয়োজনের দাবি জানিয়েছেন। তিনি প্রশ্ন তোলেন, যখন করোনা মহামারির সময়ে নিরাপত্তার স্বার্থে মন্দির, আদালত ও অন্যান্য অফিস-কাছারিতে ৫০ শতাংশ মানুষের একসঙ্গে থাকার অনুমতি দেওয়া হয়েছে, তখন কীভাবে ক্রিকেট ম্যাচের গ্যালারিতে একশো শতাংশ জনসমাগমের অনুমতি দেয় সরকার?

এমন সিদ্ধান্ত মানুষের জীবনকে ঝুঁকিতে ফেলতে পারে বলে মনে করেন ধীরাজ। তাই তিনি অবিলম্বে আদালতের হস্তক্ষেপ দাবি করেন।

উল্লেখ্য, জয়পুরে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে ১-০ লিড নিয়েছে টিম ইন্ডিয়া। এই অবস্থায় শুক্রবার রাঁচিতে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে মাঠে নামছে দু'দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আধার আনলে তবেই দেখা করবেন কঙ্গনা! ক্ষুব্ধ কংগ্রেস নেতা বলছেন ‘জনপ্রতিনিধি হয়ে…’ অনন্ত আম্বানির হাতের এই ঘড়ি গোটা বিশ্বজুড়ে আছে মোটে ৩০টি, দাম কত জানেন? ইঞ্জিনিয়ারিং ছেড়ে টলিউডে, চাকরি জীবনের প্রথম দিনের ছবি দিলেন শিল্পী, চিনলেন? ম্যানেজার্স মিটিংয়ে অনুপস্থিত মোহনবাগানের প্রতিনিধি, আদৌ CFL-এর ডার্বি হতে তো? আম্বানি বাড়ির বিয়েতে ‘রাস্তার খাবার’! রাধিকা-অনন্তের ওয়েডিং মেনুতে বড় চমক করোনার ভ্রুকুটির জের! অনন্ত-রাধিকার বিয়েতে অংশ নিচ্ছেন না অক্ষয় কুমার হতে চাইতেন IAS, বন্ধুদের কথায় CA পড়া, এক চান্সেই পরীক্ষায় ব়্যাঙ্ক বর্ষার 'মনুস্মৃতি' থাকছে না সিলেবাসে, দিল্লি বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্তে খুশি মায়াবতী KKR-এ গম্ভীরের পরিবর্ত কে? উঠে এল নাইট জার্সিতে IPL জয়ী প্রোটিয়া প্লেয়ারের নাম মোটা মুনাফার পর ডিভিডেন্ড ঘোষণা, একদিনে ২৭৫ টাকা দাম বাড়ল TCS-এর শেয়ারের

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.