বাংলা নিউজ > ময়দান > আম্পায়ারিংয়ের মান খারাপ, তাই বলে বোল্ড হয়েও DRS চাইবেন ব্যাটসম্যান! দেখুন হাস্যকর ভিডিও
বোল্ড হয়েও রিভিউয়ের আবেদন অশ্বিনের। ছবি- টুইটার।
বোল্ড হয়েও রিভিউয়ের আবেদন অশ্বিনের। ছবি- টুইটার।

আম্পায়ারিংয়ের মান খারাপ, তাই বলে বোল্ড হয়েও DRS চাইবেন ব্যাটসম্যান! দেখুন হাস্যকর ভিডিও

  • মুম্বই টেস্টের দ্বিতীয় দিনে ঘটে এমন অভাবনীয় ঘটনা।

চলতি ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজে আম্পায়ারিংয়ের মান নিয়ে প্রশ্ন উঠছে নিশ্চিত। তবে তাই বলে বোল্ড হয়েও কোনও ব্যাটসম্যান রিভিউয়ের আবেদন জানিয়ে বসবেন, এমনটা ভাবা কোনওভাবেই সম্ভব নয় ক্রিকেটপ্রেমীদের পক্ষে। অথচ সেই অভাবনীয় ঘটনারই সাক্ষী থাকল ওয়াংখেড়ে স্টেডিয়াম। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে আজাজ প্যাটেলের বলে বোল্ড হয়ে রিভিউ চেয়ে বসলেন রবিচন্দ্রন অশ্বিন।

দ্বিতীয় দিনের সকালেই চোখে পড়ে এমন হাস্যকর ঘটনা। ৭১.৫ ওভারে আজাজ প্যাটেল বোল্ড করেন অশ্বিনকে। তবে রবিচন্দ্রন স্টাম্পের দিকে না তাকিয়েই রিভিউয়ের আবেদন জানান। আসলে তিনি ভেবেছিলেন তাঁকে কট-বিহাইন্ড আউট দেওয়া হয়েছে। তাই বল ব্যাটে লাগেনি বলে নিশ্চিত হওয়াতেই তিনি ভুলবশত রিভিউয়ের আবেদন জানান।

যদিও অশ্বিন পরে নিজের ভুল বুঝতে পারেন। বোল্ড আউট হয়েছেন উপলব্ধি করে তিনি মাঠ ছাড়েন। মুম্বই টেস্টের প্রথম ইনিংসে খাতা খুলতে পারেননি রবিচন্দ্রন।

দিনের দ্বিতীয় ওভারে পরপর ২ বলে ঋদ্ধিমান সাহা ও রবিচন্দ্রন অশ্বিনের উইকেট তুলে নেন আজাজ প্যাটেল। প্রথম সেশনে অবশ্য আর কোনও উইকেট হারায়নি ভারত। অক্ষর প্যাটেলকে সঙ্গে নিয়ে লাঞ্চের আগে পর্যন্ত বাকি সময়টা নির্বিঘ্নে কাটিয়ে দেন মায়াঙ্ক আগরওয়াল।

বন্ধ করুন