বাংলা নিউজ > ময়দান > করোনার মাঝে ভারতে এই প্রথম দর্শকে ঠাসা গ্যালারিতে অনুষ্ঠিত হবে কোনও ক্রিকেট ম্যাচ
দর্শকে ঠাসা গ্যালারিতে অনুষ্ঠিত হবে ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ (ছবি:পিটিআই)
দর্শকে ঠাসা গ্যালারিতে অনুষ্ঠিত হবে ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ (ছবি:পিটিআই)

করোনার মাঝে ভারতে এই প্রথম দর্শকে ঠাসা গ্যালারিতে অনুষ্ঠিত হবে কোনও ক্রিকেট ম্যাচ

করোনার মাঝে ভারতে এই প্রথম খেলার মাঠে প্রবেশ করবে ১০০% দর্শক ঠাসা গ্যালারিতে অনুষ্ঠিত হবে কোনও ক্রিকেট ম্যাচ। 

সিরিজের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচ খেলতে রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে শুক্রবার মুখোমুখি হবে ভারত ও নিউজিল্যান্ড। ঝাড়খণ্ড রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফ থেকে জানান হয়েছে, এদিনের ম্যাচে গ্যালারিতে একশো শতাংশ দর্শক থাকবে। রাজ্য সরকারের তরফ থেকে গ্যালারির শতভাগ দর্শকে পূর্ণ করার অনুমতি পেয়েছে ঝাড়খণ্ড রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন।

জেএসসিএ-এর সচিব সঞ্জয় সাহায় আশা করছেন, ঠাসা গ্যালারিতে হবে ভারত বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচটি। তবে এই ম্যাচ দেখতে হলে মানতে হবে সরকারের গাইড লাইন। কোভিড-১৯ প্রোটোকল অনুযায়ী, কেবল দুটো টিকা দেওয়া ব্যাক্তিই কিমবা ৪৮ ঘণ্টার মধ্যে করা আরটি-পিসিআর টেস্টে নেগেটিভ রিপোর্ট নিয়ে মাঠে প্রবেশ করা যাবে। মাঠে প্রবেশের জন্য ঝাড়খণ্ড রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফ থেকে এই নিয়ম রাখা হয়েছে।

করোনাভাইরাসের প্রকোপে এতদিন স্টেডিয়ামে একটি নির্দিষ্ট পরিমাণ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হতো। তবে বদলে যাওয়া পরিস্থিতিতে রাঁচির এই স্টেডিয়ামে ধারণক্ষমতার ৩৯ হাজার দর্শকই ঢুকতে পারবে। যেখানে টিকিটের সর্বনিম্ন মূল্য ৯০০ টাকা থেকে সর্বোচ্চ ৯ হাজার টাকা রাখা হয়েছে। সূত্রের খবর এরই মধ্যে সব টিকেটই অনলাইনে বিক্রি হয়ে গেছে। ভারতীয় সংবাদকে ঝাড়খণ্ড রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব সঞ্জয় সাহায় বলেছেন, সবকিছু নিয়ম মেনেই করা হবে। ‘ধারণ ক্ষমতার পুরোটার (দর্শক প্রবেশের) জন্য অনুমতি দিয়েছে রাজ্য সরকার। আমরা ভারতে লম্বা সময় পর গ্যালারি ঠাসা দর্শক দেখব। খাওয়ার ব্যবস্থাও থাকবে। সবকিছু আগের মতো স্বাভাবিক হবে।’ তবে এই ম্যাচে ক্রিকেটারদের জন্য খারাপ খবর। এই মাঠে শিশির ভাবাবে দুই দলকে।

বন্ধ করুন