বাংলা নিউজ > ময়দান > চাহারের ব্যাটিংয়ে মজে ক্যাপ্টেন, ছক্কা হাঁকানোর পর দীপককে স্যালুট রোহিতের, ভাইরাল ভিডিও
চাহারের ছক্কায় রোহিতের প্রতিক্রিয়া। ছবি- টুইটার।
চাহারের ছক্কায় রোহিতের প্রতিক্রিয়া। ছবি- টুইটার।

চাহারের ব্যাটিংয়ে মজে ক্যাপ্টেন, ছক্কা হাঁকানোর পর দীপককে স্যালুট রোহিতের, ভাইরাল ভিডিও

  • বল নয়, বরং ব্যাট হাতে ক্যাপ্টেনের কুর্নিশ আদায় করে নিলেন দীপক চাহার।

মূলত সীমিত ওভারের ক্রিকেটে বিশেষজ্ঞ পেসার হিসেবে ভারতীয় দলে জায়গা করে নিলেও দীপক চাহারের ব্যাটের হাতটাও যে মন্দ নয়, সেটা বোঝা যায় টিম ইন্ডিয়ার গত শ্রীলঙ্কা সফরে। দ্রাবিড়ের কোচিংয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে ম্যাচে লড়াকু হাফ-সেঞ্চুরি করেছিলেন চাহার। এবার ইডেনে ফের একবার ব্যাট হাতে জ্বলে উঠলেন তিনি।

কলকাতায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচে ৯ নম্বরে ব্যাট করতে নেমে ৮ বলে ২১ রান করে অপরাজিত থাকেন দীপক। শেষ ওভারে অ্যাডাম মিলিনের বলে ২টি চার ও ১টি ছক্কা-সহ মোট ১৯ রান সংগ্রহ করেন তিনি। তবে শেষ ওভারের চতুর্থ বলে যে ছক্কাটি হাঁকান দীপক, তা আপ্লুত করে সমর্থকদের।

শুধু সমর্থকদেরই নয়, বরং ক্যাপ্টেন রোহিতকেও মোহিত দেখায় চাহারের ব্যাটিংয়ে। দীপকের ছক্কায় তিনি একটাই মুগ্ধ হন যে, রীতিমতো কুর্নিশ জানাতে দেখা যায় হিটম্যানকে। সোশ্যাল মিডিয়ায় রোহিতের এই স্যালুট প্রতিক্রিয়াই ভাইরাল হয় মুহূর্তে।

পরে বল হাতে ২৬ রানের বিনিময়ে ১টি উইকেট নেন চাহার। ভারত ৭৩ রানের বড় ব্যবধানে পরাজিত করে নিউজিল্যান্ডকে। সেই সঙ্গে কিউয়িদের তিন ম্যাচের টি-২০ সিরিজে হোয়াইটওয়াশ করে টিম ইন্ডিয়া।

বন্ধ করুন