বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: মাঠে দুরন্ত শতরান শ্রেয়সের, মাঠের বাইরে মজাদার টুইটে লাইমলাইট কাড়লেন জাফর
শতরান করে শ্রেয়সের সেলিব্রেশন। ছবি- পিটিআই। (PTI)
শতরান করে শ্রেয়সের সেলিব্রেশন। ছবি- পিটিআই। (PTI)

IND vs NZ: মাঠে দুরন্ত শতরান শ্রেয়সের, মাঠের বাইরে মজাদার টুইটে লাইমলাইট কাড়লেন জাফর

  • ১৬ নম্বর ভারতীয় ব্যাটার হিসেবে অভিষেক টেস্টেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে শতরান করেন শ্রেয়স।

কিছুটা ভাগ্য এবং অনেকটা পরিশ্রমের জেরে কানপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে নিজের টেস্ট অভিষেক ঘটানোর সুযোগ পান শ্রেয়স আইয়ার। প্রথম সুযোগেই বাজিমাত। ১৬ নম্বর ভারতীয় ব্যাটার হিসেবে অভিষেক টেস্টেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে শতরান করেন শ্রেয়স। তাঁর শতরানের পরেই আরেক মুম্বইকর ওয়াসিম জাফর মজাদার টুইটে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়।

ওয়াসিম জাফর সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের বুদ্ধিদীপ্ত পোস্ট এবং প্রাসঙ্গিক বিষয়ে নানা মিম শেয়ার করে চর্চায় থাকেন। এক্ষেত্রেও ফের একবার তাঁর শেয়ার করা মিম মুহূর্তেই ভাইরাল। অতীতে সুনীল গাভাসকর, সচিন তেন্ডুলকর থেকে বর্তমানে রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে মুম্বইকরদের দাপট সবর্দাই বজায় থেকে। ঘটনাক্রমে ভারতের হয়ে নিজের অভিষেক টেস্টে শতরানকারী শেষ তিনজনের সকলেই মুম্বইজাত ব্যাটার। এই পরিপ্রেক্ষিতেই টুইটটি শেয়ার করেন জাফর।

টুইটে মুম্বইকর ব্যাটারদের অভিষেকে শতরানের কথার জবাবে মনে করিয়ে দেওয়া হয় যে সবাই প্রথমবারেই বাজিমাত করতে পারেননা। জাফর এখন সেই সবাইয়ের মাধ্যমে অবশ্যই নিজেকে বোঝাতে চয়েছেন। রোহিত, শ্রেয়সদের তালিকায় ওয়াসিম জাফরের নাম নেই অর্থাৎ তিনি যে নিজের প্রথম টেস্টে শতরান করতে পারেননি সেই কথাই মনে করিয়ে দেন জাফর।  নিঃসন্দেহে এখানে জাফরের বুদ্ধিমত্তা এবং কৌতুকরসের প্রশংসা করতেই হয়। 

বন্ধ করুন