বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: রাহানে বা শ্রেয়স নয়, কোহলির আগমনে মুম্বই টেস্টে বাদ পড়ছেন অপর এক ভারতীয় তারকা- রিপোর্ট
দ্বিতীয় টেস্টের আগে অনুশীলনে মায়াঙ্ক আগরওয়াল ও চেতেশ্বর পূজারা। ছবি- পিটিআই। (PTI)
দ্বিতীয় টেস্টের আগে অনুশীলনে মায়াঙ্ক আগরওয়াল ও চেতেশ্বর পূজারা। ছবি- পিটিআই। (PTI)

IND vs NZ: রাহানে বা শ্রেয়স নয়, কোহলির আগমনে মুম্বই টেস্টে বাদ পড়ছেন অপর এক ভারতীয় তারকা- রিপোর্ট

  • কানপুরে দুই ইনিংসেই ব্যাট হাতে ব্যর্থ হন এই ভারতীয় তারকা।

কানপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে না খেললেও মুম্বইয়ে দ্বিতীয় টেস্টে ভারতীয় দলে ফিরছেন অধিনায়ক বিরাট কোহলি। তবে ঠিক কার জায়গায় ভারতীয় দলের প্রথম এগারোয় খেলবেন কোহলি, সেই নিয়ে জল্পনা-কল্পনা এখনও অব্যাহত। প্রথম সুযোগেই মিডল অর্ডারে শ্রেয়স আইয়ার বাজিমাত করে সিদ্ধান্তটা আরও কঠিন করে দেন।

কানপুরে বিরাট কোহলির জায়াগায় সুযোগ পেয়ে তা দুই হাতে লুফে নিয়েছেন শ্রেয়স। প্রখম ভারতীয় হিসেবে অভিষেক ম্যাচেই দুই ইনিংসে অর্ধশতরীন (১০৫ ও ৬৫) করে নজর কেড়েছেন তিনি। সেখানে ভারতীয় সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে ম্যাচে মাত্র ৩৫ ও চার রান করেই আউট হয়ে যান। তাই অনেকেই ভেবেছিলেন হয়তো রাহানেই বাদ যেতে চলেছেন। তবে এমনটা হচ্ছে না।

PTI-র এক রিপোর্ট অনুযায়ী রাহানে বা শ্রেয়স, কেউই পরের টেস্টে ভারতীয় দল থেকে বাতিল যাচ্ছেন না। বরং কোহলির ফেরায় বাইরে বসতে হবে ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে। কানপুরে মায়াঙ্ক সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি। মাত্র ১৩ ও ১৭ রানেই সাজঘরে ফিরতে হয়েছে। ফলে দ্বিতীয় টেস্টে তাঁকেই ছেটে ফেলা হচ্ছে দল থেকে। 

দক্ষিণ আফ্রিকা সফরে রাহানে দলের গুরুত্বপূর্ণ অঙ্গ হতে পারেন। তাই লাগাতার ব্যর্থতা সত্ত্বেও তাঁখে পুনরায় একবার সুযোগ দিতে চায় ভারতীয় ম্যানেজমেন্ট। শেষ পর্যন্ত কি হয় এখন সেটাই দেখার। তবে ক্যাপ্টেন কোহলি যে প্রথম এগারোয় ফিরছেনই, তা নিশ্চিত।

বন্ধ করুন