বাংলা নিউজ > ময়দান > এই প্রথমবার দেখা যাবে কোহলি-দ্রাবিড় যুগলবন্দি, কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন ভারত-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট?
বিরাট কোহলি ও কেন উইলিয়ামসন। ছবি- গেটি।
বিরাট কোহলি ও কেন উইলিয়ামসন। ছবি- গেটি।

এই প্রথমবার দেখা যাবে কোহলি-দ্রাবিড় যুগলবন্দি, কবে, কখন, কোন চ্যানেলে দেখবেন ভারত-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট?

  • মোবাইলে কীভাবে দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার?

নতুন কোচ দ্রাবিড়ের সঙ্গে ক্যাপ্টেন রোহিত ও ক্যাপ্টেন রাহানে জুটির পথ চলা শুরু হয়েছে ইতিমধ্যেই। এবার দেখা যাবে দ্রাবিড়-কোহলির যুগলবন্দি। বিশ্রাম থেকে ফিরে মুম্বই টেস্টে মাঠে নামছেন বিরাট। তিনিই দলকে নেতৃত্ব দেবেন। এখন দেখার যে দ্রাবিড়ের সঙ্গে নতুন ইনিংসের শুরুটা স্মরণীয় করে রাখতে পারেন কিনা বিরাট। 

আপাতত দেখে নেওয়া যাক ভারত বনাম নিউজিল্যান্ড সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে শুরু ভারত বনাম নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্ট ম্যাচ: ৩ ডিসেম্বর, ২০২১ (শুক্রবার)।

কোথায় অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় টেস্ট: ওয়াংখেড়ে স্টেডিয়াম (মুম্বই)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী বেলা ৯টা ৩০ মিনিটে শুরু ম্যাচ। টস অনুষ্ঠিত হবে ৯টায়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচারিত হবে ম্যাচটি। খেলা দেখা যাবে স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস-২, স্টার স্পোর্টস-২ এইচডি, স্টার স্পোর্টস হিন্দি চ্যানেলে।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar অ্যাপ ও ওয়েবসাইটে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন