বাংলা নিউজ > ময়দান > ব্যাট করতে নামলেও তৃতীয় দিনে ফিল্ডিং করছেন না গিল-মায়াঙ্ক, চোট পেলেন নাকি দুই তারকা? আপডেট দিল BCCI
মায়াঙ্ক আগরওয়াল ও শুভমন গিল। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)
মায়াঙ্ক আগরওয়াল ও শুভমন গিল। (ছবি সৌজন্য, টুইটার @BCCI)

ব্যাট করতে নামলেও তৃতীয় দিনে ফিল্ডিং করছেন না গিল-মায়াঙ্ক, চোট পেলেন নাকি দুই তারকা? আপডেট দিল BCCI

  • কনুইয়ে বল লাগায় শুভমন গিল দ্বিতীয় ইনিংসে ওপেন করতে পারেননি।

প্রথম ইনিংসে ফিল্ডিং করার সময় কনুইয়ে বল লাগায় মুম্বই টেস্টের দ্বিতীয় ইনিংসে ওপেন করতে পারেননি শুভমন গিল। তাঁর পরিবর্তে মায়াঙ্কের সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন চেতেশ্বর পূজারা। যদিও তৃতীয় দিনে ব্যাট হাতে মাঠে নামেন গিল।

বিসিসিআইয়ের তরফে শুভমনের ওপেন করতে না নামার কারণ জানানো হয়েছিল বিজ্ঞপ্তি জারি করে। এবার নিউজিল্যান্ড শেষ ইনিংসে ব্যাট করার সময়েও মাঠে নেই গিল। একা শুভমনই নন, বরং তাঁর ওপেনিং পার্টনার মায়াঙ্ক আগরওয়ালও ফিল্ডিং করতে নামেননি তৃতীয় দিনে।

দুই তারকা কেন মাঠে নেই, এবার সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে কারণ জানাল বিসিসিআই। ভারতীয় বোর্ডের তরফে টুইট করে জানানো হয় যে, দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় বাহুতে চোট পেয়েছেন মায়াঙ্ক। সতর্কতমূলক ব্যবস্থা হিসেবে তাঁকে মাঠে নামতে বারণ করা হয়েছে। অন্যদিকে দ্বিতীয় দিনে ফিল্ডিং করার সময় শুভমন গিলের ডান হাতের মধ্যমায় কেটে যায়। তাই তিনিও মাঠে নামেননি রবিবার।

উল্লেখ্য, মায়াঙ্ক আগরওয়াল চলতি মুম্বই টেস্টের প্রথম ইনিংসে দলের হয়ে সর্বোচ্চ ১৫০ রান করে আউট হন। তিনি দ্বিতীয় ইনিংসেও সবার থেকে বেশি ৬২ রান করেন। শুভমন গিল প্রথম ইনিংসে আউট হন ৪৪ রান করে। তিনি দ্বিতীয় ইনিংসে সাজঘরে ফেরেন ব্যক্তিগত ৪৭ রানের মাথায়।

বন্ধ করুন