বাংলা নিউজ > ময়দান > IND vs PAK: শেষ ওভারের থ্রিলারে ম্যাচ জয়, উত্তেজনায় ভরা পাক সাজঘরের ভিডিয়ো ভাইরাল
পাকিস্তানের ড্রেসিংরুমের ভিডিয়ো ভাইরাল।

IND vs PAK: শেষ ওভারের থ্রিলারে ম্যাচ জয়, উত্তেজনায় ভরা পাক সাজঘরের ভিডিয়ো ভাইরাল

  • বাবর আজমের দলের এই রোমাঞ্চকর জয়ের পর পাকিস্তানের ড্রেসিংরুমের একটি ভিডিয়ো সামনে এসেছে। এই ভিডিয়োতে দেখা গিয়েছে, শেষ ওভারের সময় বাবর আজম, শাদাব খানসহ পাকিস্তানি খেলোয়াড়রা কখনও উত্তেজনায় ছটফট করছিলেন, কখনও উন্মাদনায় লাফাচ্ছিলেন, আবার কখনও চিন্তায় মাথায় হাত দিয়ে বসে পড়ছিলেন।

পাকিস্তান মাত্র এক সপ্তাহের মধ্যেই ভারতের বিপক্ষে তাদের হারের প্রতিশোধ নিয়েছে। ২০২২ এশিয়া কাপের সুপার ফোরে জয় দিয়ে শুরু করেছে তারা। রবিবার রাতে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রোহিত শর্মার দলকে শেষ ওভারের থ্রিলারে ৫ উইকেটে হারিয়েছে বাবর আজমের দল। এর আগে গ্রুপ পর্বে পাকিস্তানকে ৫ উইকেটেই হারিয়েছিল ভারত। রবিবার (৪ অগস্ট) হিসেব একেবারে বরাবর করে দিয়েছে পাকিস্তান।

বাবর আজমের দলের এই রোমাঞ্চকর জয়ের পর পাকিস্তানের ড্রেসিংরুমের একটি ভিডিয়ো সামনে এসেছে। এই ভিডিয়োতে দেখা গিয়েছে, শেষ ওভারের সময় বাবর আজম, শাদাব খানসহ পাকিস্তানি খেলোয়াড়রা কখনও উত্তেজনায় ছটফট করছিলেন, কখনও উন্মাদনায় লাফাচ্ছিলেন, আবার কখনও চিন্তায় মাথায় হাত দিয়ে বসে পড়ছিলেন। বাবর আজম আবার খালি পায়ে পায়চারি করছিলেন। শেষ পর্যন্ত দল জিতে গেলে আনন্দের বাঁধ ভাঙে পাক ড্রেসিংরুমে।

আরও পড়ুন: পাকিস্তানের কাছে হারের পর কোন অঙ্কে ফাইনালে উঠতে পারে ভারত?

শেষ ওভারে পাকিস্তানের দরকার ছিল ৭ রান। আর্শদীপ সিংয়ের প্রথম বলে খুশিদিল এক রান নেন, আর দ্বিতীয় বলে আসিফ আলি চার মেরে পাকিস্তানকে জয়ের কাছাকাছি নিয়ে আসেন। পরের বলে কোনো রান পায়নি পাকিস্তান।

আরও পড়ুন: নওয়াজকে নামিয়ে ফাটকা খেলেছিলেন বাবর, সেটাই হয় ম্যাচের টার্নিং পয়েন্ট

ওভারের চতুর্থ ইয়র্কার বলে আসিফ আলিকে এলবিডব্লিউ আউট করে প্যাভিলিয়নের পথ দেখান আর্শদীপ। ততক্ষণে অবশ্য ম্যাচ ভারতের হাতের থেকে বের হয়ে গিয়েছে। আসিফের উইকেটের পতনের পর পাকিস্তানি খেলোয়াড়দের কিছুটা হতাশ দেখালেও ইফতেখার আহমেদ যখন পঞ্চম বলে দুই রান নিয়ে দলকে জয় এনে দেন, তখন আবারও ড্রেসিংরুমে উচ্ছ্বাসের জোয়ারে ভাসেন পাকিস্তানের খেলোয়াড়রা।

২০১৪ সালের পর এশিয়া কাপে ভারতের বিপক্ষে প্রথম জয় পেল পাকিস্তান

দীর্ঘ আট বছর পর এশিয়া কাপে ভারতের বিপক্ষে এই জয় পেল পাকিস্তান। ২০১৪ সালে পাকিস্তান ভারতকে শেষবার ১ উইকেটে হারিয়েছিল। এর পর ৫ বার পাকিস্তানকে হারিয়েছে টিম ইন্ডিয়া।

পাকিস্তানের পরের ম্যাচ আফগানিস্তানের সঙ্গে

পাকিস্তানের পরবর্তী ম্যাচ ৭ সেপ্টেম্বর মহম্মদ নবির আফগানিস্তানের বিপক্ষে। এর পর ৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাবর আজমের দল। পাকিস্তান যদি এই দু'টি ম্যাচ জিততে পারে, তাহলে তারা ১১ সেপ্টেম্বর সহজেই ফাইনালে পৌঁছাবে, আর যদি তারা একটি ম্যাচ হারে, তা হলে নেট রানরেটের উপর হয়তো নির্ভর করতে হতে পারে।

বন্ধ করুন