বাংলা নিউজ > ময়দান > 'ফেক অ্যাকাউন্ট থেকে কেন? দম থাকলে রিয়েল অ্যাকাউন্ট থেকে ট্রোল করে দেখাও', পালটা হুমকি শামির
মহম্মদ শামি ও অর্শদীপ সিং। ছবি- এপি।

'ফেক অ্যাকাউন্ট থেকে কেন? দম থাকলে রিয়েল অ্যাকাউন্ট থেকে ট্রোল করে দেখাও', পালটা হুমকি শামির

  • T20 বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারের পরে শামিকেও এমন আক্রমণ করা হয়েছিল। তাই অর্শদীপের যন্ত্রণা তাঁর থেকে ভালো আর কে বুঝবেন!

চলতি এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে পাকিস্তানের আসিফ আলির ক্যাচ মিস করার জন্য সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত বিদ্রুপের শিকার হতে হচ্ছে অর্শদীপ সিংকে। ভারতের হারের জন্য সরাসরি দায়ি করা হচ্ছে তরুণ পেসারকে। যদিও টিম ইন্ডিয়ার বর্তমান থেকে প্রাক্তন ক্রিকেটাররা একযোগে অর্শদীপের পাশে দাঁড়িয়েছেন। ব্যতিক্রমী নন মহম্মদ শামিও। তিনিও অর্শদীপকে সমর্থন করে বিদ্রুপকারীদের কড়া ভাষায় পালটা দেন।

চাপের মুখে এমন ভুল-ভ্রান্তি হয়েই থাকে, ক্রিকেটের বোদ্ধা মাত্রই এটা বোঝেন। তবে অর্শদীপের মানসিক অবস্থা শামির থেকে ভালো আর কেই বা অনুধাবন করতে পারবেন! কেননা বছর খানেক আগে অর্শদীপের মতো সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপ হজম করতে হয়েছিল শামিকেও।

২০২১ টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারতের ১০ উইকটে হারের পরে মহম্মদ শামিকে আক্রমণ করা হয় সোশ্যাল মিডিয়ায়। শামি সেই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়িয়েছেন। এবার তিনি অর্শদীপকে সাহস জোগালেন এই বলে যে, এই সব ভুয়ো ক্রিকেটপ্রেমীদের কথায় কান দেওয়ার দরকার নেই।

আরও পড়ুন:- 'ভেবেছিলাম কেরিয়ার শেষ', কোহলি জানালেন, অর্শদীপের মতো পরিস্থিতিতে পড়ে তাঁর কেমন অবস্থা হয়েছিল

Times Now-কে দেওয়া সাক্ষাৎকারে শামি বলেন, ‘ওরা শুধুমাত্র ব্যঙ্গ বিদ্রুপ করার জন্যই বেঁচে রয়েছে। এছাড়া ওদের আর কোনও কাজ নেই। যখন আমরা ভালো খেলি, ওরা বলে না যে ভালো ক্যাচ ধরেছ। তবে বিদ্রুপ করার সুযোগ পেলে লাফিয়ে ওঠে। যদি দম থাকে তো নিজের যথাযথ অ্যাকাউন্ট থেকে ট্রোল করুক না! ফেক অ্যাকাউন্ট থেকে তো যে কেউ মেসেজ করতে পারে।'

আরও পড়ুন:- Video: জঘন্য শটে আউট, সাজঘরে ফিরতেই 'দায়িত্বজ্ঞানহীন' পন্তকে উচিত শিক্ষা দিলেন রোহিত

পরক্ষণেই শামি বলেন, ‘আমিও এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছি। তবে আমার উপর কোনও প্রভাব পড়েনি। কারণ আমার দেশ আমার পাশে ছিল। আমি অর্শদীপকে শুধু এটাই বলব যে, এদের কথা শুনে নিজের ক্ষতি হতে দিও না। কারণ তোমার মধ্যে বিস্তর প্রতিভা রয়েছে।’

বন্ধ করুন