বাংলা নিউজ > ময়দান > IND vs PAK: মাথা নীচু করে ঝুঁকে জয়ের নায়ককে কুর্নিশ, কার্তিকের ভিডিয়ো হল ভাইরাল

IND vs PAK: মাথা নীচু করে ঝুঁকে জয়ের নায়ককে কুর্নিশ, কার্তিকের ভিডিয়ো হল ভাইরাল

হার্দিককে মাথা নীচু করে এ ভাবেই কুর্নিশ জানালেন কার্তিক।

হার্দিক পান্ডিয়া যখন ছক্কা মেরে টিম ইন্ডিয়াকে জিতিয়েছিলেন, তখন অপর প্রান্তে ছিলেন দীনেশ কার্তিক। হার্দিক ছক্কা মেরে ম্যাচ জেতানোর পর কার্তিক যে ভাবে তারকা অলরাউন্ডারকে কুর্নিশ জানিয়েছেন, তাতে মুগ্ধ হয়েছেন সকলে।

রবিবার রাতে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয়ের নায়ক ছিলেন হার্দিক পান্ডিয়া। বল হাতে ৩ উইকেট নেন তিনি। পরে ১৭ বলে অপরাজিত ৩৩ রানের দুরন্ত ইনিংস খেলে ভারতকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন তারকা অলরাউন্ডার। শেষ ওভারে হার্দিক একটি জয়সূচক ছক্কা মেরে দশ মাস আগের টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ লিগের ম্যাচে পাকিস্তানের কাছে হারের বদলাটাও পূরণ করলেন।

হার্দিক পান্ডিয়া যখন ছক্কা মেরে টিম ইন্ডিয়াকে জিতিয়েছিলেন, তখন অপর প্রান্তে ছিলেন দীনেশ কার্তিক। হার্দিক ছক্কা মেরে ম্যাচ জেতানোর পর কার্তিক যে ভাবে তারকা অলরাউন্ডারকে কুর্নিশ জানিয়েছেন, তাতে মুগ্ধ হয়েছেন সকলে।

আরও পড়ুন: আমি না পারলেও, হার্দিক পেরেছে-তবু শেষ না করতে পারার আফসোস জাদেজার

হার্দিকের দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য নন-স্ট্রাইকার জোনে দাঁড়িয়ে থাকা দীনেশ কার্তিক মাথা নত করে তাঁকে কুর্নিশ জানান। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে।

আসলে ভারতের জেতার জন্য শেষ তিন বলে দরকার ছিল ছয় রান। সেই সময়ে হার্দিক কিন্তু কার্তিককে পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে তাঁর উপর বিশ্বাস রাখতে বলেছিলেন এবং তার ঠিক পরেই ২০তম ওভারের চতুর্থ বলে যখন তিনি ছয় মেরে ম্যাচটি জেতান, তখন কার্তিকও হতবাক হয়ে গিয়েছিলেন।

প্রসঙ্গত টসে জিতে ভারত প্রথমে পাকিস্তানকে ব্যাট করতে পাঠায়। বাবর আজমরা ভারতের সামনে ১৪৮ রানের লক্ষ্য রেখেছিল। এই স্কোর টিম ইন্ডিয়া ২ বল বাকি থাকতেই করে ফেলে।

আরও পড়ুন: ৮ মাসে ২২টি T20 খেলে ফেলল ভারত, গড়ে ফেলল নতুন রেকর্ড

জয়ের জন্য শেষ ওভারে টিম ইন্ডিয়ার দরকার ছিল মোট ৭ রান। ২০তম ওভারে মহম্মদ নওয়াজের প্রথম বলে বড় শট খেলতে গিয়ে ব্যক্তিগত ৩৫ রানে আউট হয়ে যান রবীন্দ্র জাদেজা। এর পর ব্যাট করতে আসা দীনেশ কার্তিক এক রান করে হার্দিক পান্ডিয়ার হাতে স্ট্রাইক তুলে দেন। লং অন ওভারে নওয়াজের চতুর্থ বলে ফ্ল্যাট ছক্কা মেরে দলকে জয় এনে দেন হার্দিক।

এ দিন পাকিস্তান প্রথমে ব্য়াট করে ১৯.৫ ওভারে ১৪৭ রানে অল আউট হয়ে যায়। রান তাড়া করতে নেমে ১৯.৪ ওভারে ৫ উইকেট জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ভারত। ভারতের বোলাররা এ দিন দুরন্ত ছন্দে ছিলেন। ভুবনেশ্বর কুমার ৪টি উইকেট নেন। হার্দিক পাণ্ডিয়া নিয়েছেন ৩ উইকেট, আর্শদীপ নিয়েছেন ২ উইকেট। ব্যাটিংয়ে বিরাট কোহলি (৩৫), রবীন্দ্র জাদেজা (৩৫) এবং হার্দিক পান্ডিয়া (৩৩) রান পেয়েছেন। অলরাউন্ড পারফরম্যান্সের জন্য ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পান হার্দিকই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.