বাংলা নিউজ > ময়দান > IND vs PAK: ভারতের বিরুদ্ধে দলকে জেতানোর ইনিংস খেলেই হাসপাতালে রিজওয়ান
চোট পেয়ে মাঠের মধ্যেই যন্ত্রণায় ছটফট করে ওঠেন মহম্মদ রিজওয়ান।

IND vs PAK: ভারতের বিরুদ্ধে দলকে জেতানোর ইনিংস খেলেই হাসপাতালে রিজওয়ান

  • ভারতের ইনিংস চলার সময়ে বিরুদ্ধে উইকেটের পিছনে দাঁড়িয়েই চোট পেয়েছিলেন রিজওয়ান। তবে সেই চোট নিয়েই তিনি অসাধারণ ব্যাট করেন। ৭১ রানের ম্যাচ জয়ী ইনিংস খেলেন।

ভারতের বিরুদ্ধে জিতেও মারাত্মক চাপে বাবর আজমরা। চোট-আতঙ্ক যেন তাদের পিছু ছাড়ছে না। ভারতের বিরুদ্ধে খেলা শেষ হওয়ার পরেই হাসপাতালে নিয়ে যেতে হল দলের ওপেনার মহম্মদ রিজওয়ানকে। যিনি এ দিন ম্যাচ জেতানো দুরন্ত ইনিংস খেলেছেন।

প্রসঙ্গত ভারতের ইনিংস চলার সময়ে বিরুদ্ধে উইকেটের পিছনে দাঁড়িয়েই চোট পেয়েছিলেন রিজওয়ান। তবে সেই চোট নিয়েই তিনি অসাধারণ ব্যাট করেন। ৭১ রানের ম্যাচ জয়ী ইনিংস খেলেন। কিন্তু সেই চোটের স্ক্যান করাতে ম্যাচের পরেই হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে।

আরও পড়ুন: আর্শদীপকে ব্যক্তিগত আক্রমণ সোশ্যাল মিডিয়ায়, গর্জে উঠলেন কোহলি-ভাজ্জি-হাফিজরা

ভারতের প্রথম ইনিংস চলার সময়ে মহম্মদ হাসনাইনের একটি বাউন্সার ধরতে গিয়ে চোট পান রিজওয়ান। লাফিয়ে উঠে মাটিতে পড়ার সময় তাঁর ডান পায়ে চোট লাগে। সঙ্গে সঙ্গে যন্ত্রণায় মাটিতে পড়ে কাতরাতে থাকেন রিজওয়ান। ছুটে আসেন দলের ফিজিয়ো। বেশ কিছুক্ষণ রিজওয়ানের চোট পরীক্ষা করে দেখেন তিনি। প্রাথমিক চিকিৎসার পরে রিজওয়ান ফের খেলতে শুরু করেন। কিন্তু তাঁকে দেখে স্পষ্ট মনে হচ্ছিল, দৌড়তে সমস্যা হচ্ছে তাঁর।

পাকিস্তানি মিডিয়ার তরফে জানানো হয়েছে যে, ভারতের বিরুদ্ধে খেলা শেষে কাছেই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় রিজওয়ানকে। সেখানেই ভর্তি রয়েছেন তিনি। সোমবার তাঁর ডান পায়ে এমআরআই করা হবে। তার পরেই বোঝা যাবে কতটা চোট লেগেছে।

আরও পড়ুন: শেষ ওভারের থ্রিলারে ম্যাচ জয়, উত্তেজনায় ভরা পাক সাজঘরের ভিডিয়ো ভাইরাল

রিজওয়ান পাকিস্তানের অন্যতম নির্ভরযোগ্য প্লেয়ার। এশিয়া কাপে ছন্দে রয়েছেন তিনি। এখন যদি তাঁর চোট গুরুতর হয়, সে ক্ষেত্রে নিঃসন্দেহে বড় সমস্যায় পড়বে পাকিস্তান।

টুর্নামেন্ট শুরুর আগেই শাহিন শাহ আফ্রিদি চোট পেয়ে ছিকে গিয়েছিলেন। তার পর চোট পেয়ে ছিটকে যান আর এক পেসার মহম্মদ ওয়াসিম জুনিয়র। এর পরে হংকংয়ের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচে বল করার সময় চোট পান শাহনাওয়াজ দাহানি। আর এ বার চোট পেলেন রিজওয়ান।

তবে ম্যাচ শেষে রিজওয়ানকে তাঁর চোট নিয়ে জানতে চাওয়া হলে, তিনি বলেন, ‘গোটা বিশ্ব এই খেলা দেখছিল। ভারতের বিরুদ্ধে এই ম্যাচ ফাইনালের থেকে কোনও অংশে কম ছিল না। আমার কাছেও সেটাই ছিল। সবাই নিজের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করেছে। আমিও করেছি।’

বন্ধ করুন