বাংলা নিউজ > ময়দান > IND vs PAK: ভারতের বিরুদ্ধে দলকে জেতানোর ইনিংস খেলেই হাসপাতালে রিজওয়ান

IND vs PAK: ভারতের বিরুদ্ধে দলকে জেতানোর ইনিংস খেলেই হাসপাতালে রিজওয়ান

চোট পেয়ে মাঠের মধ্যেই যন্ত্রণায় ছটফট করে ওঠেন মহম্মদ রিজওয়ান।

ভারতের ইনিংস চলার সময়ে বিরুদ্ধে উইকেটের পিছনে দাঁড়িয়েই চোট পেয়েছিলেন রিজওয়ান। তবে সেই চোট নিয়েই তিনি অসাধারণ ব্যাট করেন। ৭১ রানের ম্যাচ জয়ী ইনিংস খেলেন।

ভারতের বিরুদ্ধে জিতেও মারাত্মক চাপে বাবর আজমরা। চোট-আতঙ্ক যেন তাদের পিছু ছাড়ছে না। ভারতের বিরুদ্ধে খেলা শেষ হওয়ার পরেই হাসপাতালে নিয়ে যেতে হল দলের ওপেনার মহম্মদ রিজওয়ানকে। যিনি এ দিন ম্যাচ জেতানো দুরন্ত ইনিংস খেলেছেন।

প্রসঙ্গত ভারতের ইনিংস চলার সময়ে বিরুদ্ধে উইকেটের পিছনে দাঁড়িয়েই চোট পেয়েছিলেন রিজওয়ান। তবে সেই চোট নিয়েই তিনি অসাধারণ ব্যাট করেন। ৭১ রানের ম্যাচ জয়ী ইনিংস খেলেন। কিন্তু সেই চোটের স্ক্যান করাতে ম্যাচের পরেই হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে।

আরও পড়ুন: আর্শদীপকে ব্যক্তিগত আক্রমণ সোশ্যাল মিডিয়ায়, গর্জে উঠলেন কোহলি-ভাজ্জি-হাফিজরা

ভারতের প্রথম ইনিংস চলার সময়ে মহম্মদ হাসনাইনের একটি বাউন্সার ধরতে গিয়ে চোট পান রিজওয়ান। লাফিয়ে উঠে মাটিতে পড়ার সময় তাঁর ডান পায়ে চোট লাগে। সঙ্গে সঙ্গে যন্ত্রণায় মাটিতে পড়ে কাতরাতে থাকেন রিজওয়ান। ছুটে আসেন দলের ফিজিয়ো। বেশ কিছুক্ষণ রিজওয়ানের চোট পরীক্ষা করে দেখেন তিনি। প্রাথমিক চিকিৎসার পরে রিজওয়ান ফের খেলতে শুরু করেন। কিন্তু তাঁকে দেখে স্পষ্ট মনে হচ্ছিল, দৌড়তে সমস্যা হচ্ছে তাঁর।

পাকিস্তানি মিডিয়ার তরফে জানানো হয়েছে যে, ভারতের বিরুদ্ধে খেলা শেষে কাছেই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় রিজওয়ানকে। সেখানেই ভর্তি রয়েছেন তিনি। সোমবার তাঁর ডান পায়ে এমআরআই করা হবে। তার পরেই বোঝা যাবে কতটা চোট লেগেছে।

আরও পড়ুন: শেষ ওভারের থ্রিলারে ম্যাচ জয়, উত্তেজনায় ভরা পাক সাজঘরের ভিডিয়ো ভাইরাল

রিজওয়ান পাকিস্তানের অন্যতম নির্ভরযোগ্য প্লেয়ার। এশিয়া কাপে ছন্দে রয়েছেন তিনি। এখন যদি তাঁর চোট গুরুতর হয়, সে ক্ষেত্রে নিঃসন্দেহে বড় সমস্যায় পড়বে পাকিস্তান।

টুর্নামেন্ট শুরুর আগেই শাহিন শাহ আফ্রিদি চোট পেয়ে ছিকে গিয়েছিলেন। তার পর চোট পেয়ে ছিটকে যান আর এক পেসার মহম্মদ ওয়াসিম জুনিয়র। এর পরে হংকংয়ের বিরুদ্ধে গ্রুপ পর্বের শেষ ম্যাচে বল করার সময় চোট পান শাহনাওয়াজ দাহানি। আর এ বার চোট পেলেন রিজওয়ান।

তবে ম্যাচ শেষে রিজওয়ানকে তাঁর চোট নিয়ে জানতে চাওয়া হলে, তিনি বলেন, ‘গোটা বিশ্ব এই খেলা দেখছিল। ভারতের বিরুদ্ধে এই ম্যাচ ফাইনালের থেকে কোনও অংশে কম ছিল না। আমার কাছেও সেটাই ছিল। সবাই নিজের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করেছে। আমিও করেছি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ধরমশালা টেস্টের আগে ছুটির মেজাজে, চন্ডীগড়-বেঙ্গালুরুতে সময় কাটাবেন ইংরেজরা মাতৃত্বকালীন ছুটি নিয়ে স্থায়ী-অস্থায়ী কর্মীতে তফাত করা যায় না, বলল হাইকোর্ট ধরমশালায় মাঠে নামলেই টেস্টের 'সেঞ্চুরি' অশ্বিনের, ভারতের হয়ে ১০০ টেস্ট খেলেছেন কারা? মন্ত্রীর পদত্যাগ, হিমাচলে টলমল কংগ্রেসের গদি, আস্থাভোটের দাবিতে রাজভবনে BJP জয়া প্রদা 'পলাতক', অবিলম্বে গ্রেফতারির নির্দেশ দিল আদালত ‘আমাদের জীবন শারীরিকভাবে…’! বাইরে করোনা, আমিরকে ডিভোর্স দিয়েও একসঙ্গে ছিলেন কিরণ কংগ্রেস ছাড়লেন কৌস্তভ বাগচী, 'বিকল্প রাজনীতির' পথিক এবার কোন পথে? কাকভোরে কলকাতায় তেলের ট্যাঙ্কার উলটে ভয়াবহ আগুন, ঝলসে মৃত্যু চালকের বিয়ে করলেন ‘সোহাগ জল’-এর মউ, গায়ে হলুদ থেকে সিঁদুরদান, রইল সমস্ত মুহূর্ত… দুই দশকে ১১৬ টেস্টে জয় ভারতের, ধরমশালায় জিতলেই নয়া রেকর্ড গড়বেন রোহিতরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.