বাংলা নিউজ > ময়দান > IND vs PAK: বিরাট বা রোহিত নয়, ভারতের এই দুই ব্যাটেরকে টার্গেট করছে পাকিস্তান
পাকিস্তানের বোলারদের নজরে ভারতের দুই ব্যাটার

IND vs PAK: বিরাট বা রোহিত নয়, ভারতের এই দুই ব্যাটেরকে টার্গেট করছে পাকিস্তান

  • ভারতের বিরুদ্ধে ম্যাচে নামার আগে হ্যারিস রউফ সাংবাদিক সম্মেলনে বলেছিলেন যে পাকিস্তান দল হার্দিক পান্ডিয়া এবং সূর্যকুমার যাদবের উইকেটকে টার্গেট করতে চায়। এশিয়া কাপে ভারতের জয়ে এই দুই ব্যাটসম্যানই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। 

ভারত ও পাকিস্তানের মধ্যে ২০২২ এশিয়া কাপের সুপার ফোরের দ্বিতীয় ম্যাচটি আজ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ১০ দিনের মধ্যে ভারত ও পাকিস্তান দল দ্বিতীয়বার মুখোমুখি হবে। গ্রুপ পর্বে যখন এই দুই দল মুখোমুখি হয়েছিল, ভারত তাদের প্রতিবেশী দেশকে ৫ উইকেটে হারিয়েছিল। 

টিম ইন্ডিয়ার চোখ থাকবে সুপার ফোর-এ পাকিস্তানকে হারিয়ে ফাইনালের পথে এগিয়ে যাওয়ার দিকে। অন্যদিকে পাকিস্তান পরাজয়ের প্রতিশোধ নেওয়ার উদ্দেশ্য নিয়ে মাঠে নামবে। ম্যাচের আগে পাকিস্তানি ফাস্ট বোলার হ্যারিস রউফ ভারতীয় দুই ব্যাটসম্যানের কথা বলেছেন যাদের এই হাই-ভোল্টেজ ম্যাচে পাকিস্তান দল টার্গেট করতে চায়।

আরও পড়ুন… কত কিছু যে শিখতে পারি বিরাটের থেকে! জার্সি উপহার পেয়ে আপ্লুত হ্যারিস রউফ

ভারতের বিরুদ্ধে ম্যাচে নামার আগে হ্যারিস রউফ সাংবাদিক সম্মেলনে বলেছিলেন যে পাকিস্তান দল হার্দিক পান্ডিয়া এবং সূর্যকুমার যাদবের উইকেটকে টার্গেট করতে চায়। এশিয়া কাপে ভারতের জয়ে এই দুই ব্যাটসম্যানই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে হার্দিক পান্ডিয়া ১৭ বলে অপরাজিত ৩৩ রান করেন এবং সূর্যকুমার যাদব হংকংয়ের বিরুদ্ধে চার ও ছক্কার সাহায্যে ২৬ বলে অপরাজিত ৬৮ রান করেছিলেন।

এই দুই ভারতীয় খেলোয়াড় সম্পর্কে কথা বলতে গিয়ে হ্যারিস রউফ বলেন,‘তাদের দুই প্রধান খেলোয়াড় আছে, সূর্যকুমার যাদব এবং হার্দিক পান্ডিয়া। পরিকল্পনাটি হবে এই উইকেট গুলো তাড়াতাড়ি নেওয়া। যাতে তার দল লড়াই করতে পারে। তারা রান করার আগে তাদের সময় নেয়, এবং আমরা চেষ্টা করব তাদের এটি করতে না দেওয়া। আমরা যদি তাদের উইকেট তাড়াতাড়ি ফেলতে পারি, সেটা আমাদের জন্য ভালো হবে।’

আরও পড়ুন…  SL vs AFG: রশিদ ও দনুষ্কার বিবাদে উত্তপ্ত ম্যাচের পরিবেশ! জেনে নিন পুরো ঘটনা

রবীন্দ্র জাদেজাও পাকিস্তানের বিরুদ্ধে গ্রুপ পর্বের ম্যাচে ৩৫ রানের একটি মূল্যবান ইনিংস খেলেছিলেন, কিন্তু তিনি এখন হাঁটুর চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। তার জায়গায় দলে নেওয়া হয়েছে অক্ষর প্যাটেলকে।

বন্ধ করুন