বাংলা নিউজ > ময়দান > IND vs PAK: রিজওয়ান-শাদাবের স্লেজিংয়ের শিকার হয়ে সূর্য পাল্টা কী করলেন, জানেন?- ভিডিয়ো
রিজওয়ান এবং শাদাব মিলে স্লেজিং করলেন সূর্যকুমারকে।

IND vs PAK: রিজওয়ান-শাদাবের স্লেজিংয়ের শিকার হয়ে সূর্য পাল্টা কী করলেন, জানেন?- ভিডিয়ো

  • ভারতের ব্যাটিংয়ের সময়ে পাওয়ার প্লে-র এক ওভার পরে ঘটনাটি ঘটে। সেই সময় ভারতের রান ৬২। কেএল রাহুল আউট হওয়ার পর ক্রিজে সূর্যকুমার যাদব। বল করছিলেন শাদাব খান। শাদাবকে প্রথম বলেই চার মারেন সূর্য। এর পর সূর্যের উপর চাপ বাড়াতে শুরু করেন শাদাব। সঙ্গে যোগ দেন রিজওয়ান।

রবিবার দুবাইয়ে এশিয়া কাপ সুপার ফোরের টানটান উত্তেজনার ম্যাচে পাকিস্তানের কাছে ৫ উইকেটে হেরে যেতে হয় টিম ইন্ডিয়াকে। সেই উত্তেজনার ম্যাচে স্নায়ুর লড়াইও থাকে তুঙ্গে। এমন কী প্লেয়াররা এ বার একে অপরকে স্লেজিং করতেও পিছপা হলেন না। সাধারণত অস্ট্রেলিয়া, ইংল্যান্ডের ম্যাচে স্লেজিং দেখা যায়। সেটা এ বার ভারত পাকিস্তান ম্যাচেও দেখা গেল। সূর্যকুমার যাদবকে স্লেজিং করলেন পাকিস্তানের শাদাব খান এবং মহম্মদ রিজওয়ান।

আরও পড়ুন: লঙ্কার বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে কী হবে টিম কম্বিনেশন? গভীর চিন্তায় রোহিত-রাহুল

শাদাব-রিজওয়ান ব্যাটিংয়ের সময় সূর্যকুমারের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন

ভারতের ব্যাটিংয়ের সময়ে পাওয়ার প্লে-র এক ওভার পরে ঘটনাটি ঘটে। সেই সময় ভারতের রান ৬২। কেএল রাহুল আউট হওয়ার পর ক্রিজে সূর্যকুমার যাদব। বল করছিলেন শাদাব খান। শাদাবকে প্রথম বলেই চার মারেন সূর্য। এর পর দ্বিতীয় বলটি আউটসাইড অফের দিকে করেন শাদাব। কাট মারতে যান সূর্য। কিন্তু সেটা মিস করেন সূর্য। রিজওয়ান এবং শাদাব আউটের জন্য অ্যাপিল করেন। আম্পায়ার তা খারিজ করে দেন। সেই সময়ে সূর্যকুমারের দিকে এগিয়ে গিয়ে কিছু বলতে যান শাদাব, এর পর মহম্মদ রিজওয়ানও কিছু বলেন। তাঁরা কী বলেছেন শোনা না গেলেও সেটা যে স্লেজিং ছিল তা বুঝতে অসুবিধা হয়নি কারও। যদিও সূর্যকুমার পুরো ঘটনার সময়ে চুপ ছিলেন। কোনও উত্তর করেননি। বরং তিনি নীরব থেকে হৃদয় জিতে নেন।

ভিডিয়ো ভাইরাল

এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচে বড় স্কোর করতে পারেননি সূর্যকুমার যাদব। তিনি ৯.৪ ওভারের মাথায় ১০ বলে দু'টি চারের সাহায্যে মাত্র ১৩ রান করে আউট হয়ে যান। নওয়াজের বলে আসিফ আলির হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

আরও পড়ুন: আর্শদীপকে ব্যক্তিগত আক্রমণ সোশ্যাল মিডিয়ায়, গর্জে উঠলেন কোহলি-ভাজ্জি-হাফিজরা

ভারত হেরেছে ৫ উইকেটে

বিরাট কোহলির হতা ধরে ভারত শেষ পর্যন্ত ১৮১ রান করে। কোহলি অবশ্য ৪৪ বলে ৬০ ৬০ রান করে দলকে শক্ত ভিত গড়তে সাহায্য করেন। তবে রান আউট হন বিরাট। ভারতের মিডল অর্ডারের কেউই রান পাননি। গ্রুপ লিগে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের সেরা হওয়া হার্দিক পাণ্ডিয়া এ দিন শূন্য রানে আউট হন। ঋষভ পন্ত ১৪ রান করে অপরিণত শট খেলে সাজঘরে ফেরেন। একই ছবি দীপক হুডার ক্ষেত্রেও।

এ দিকে ভারতের ১৮২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে পাকিস্তানের রিজওয়ান (৫১ বলে ৭১, ছয়টি চার ও দু'টি ছক্কা) এবং নওয়াজ (২০ বলে ৪২, ছয়টি চার, দু'টি ছক্কা) মিলে পাকিস্তানকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। রিজওয়ান ও নওয়াজকে আউট হলেও আসিফ আলি (৮ বলে ১৬) ও খুশদিল শাহ (১১ বলে অপরাজিত ১৪) দলের জয় নিশ্চিত করেন।১ বল বাকি থাকতেই পাঁচ উইকেটে ১৮২ রান করে ম্যাচ জিতে যায় পাকিস্তান।

বন্ধ করুন