বাংলা নিউজ > ময়দান > IND vs PAK: ভাইরাল হল ওয়াসিম জাফরের এই MEME, ভিডিয়োটি দেখলে হাসি থামবে না

IND vs PAK: ভাইরাল হল ওয়াসিম জাফরের এই MEME, ভিডিয়োটি দেখলে হাসি থামবে না

ভাইরাল হল ওয়াসিম জাফরের এই MEME

ম্যাচটি যখন ভারত বনাম পাকিস্তান, তখন সোশ্যাল মিডিয়ায় উভয় দলের ভক্তদের মধ্যে একটি যুদ্ধ তো শুরু হবেই। এই লড়াই নিয়েই ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর কটি মজার মিম শেয়ার করেছেন। এই ভিডিয়োতে দুই শিশুকে একে অপরের সঙ্গে মারামারি করতে দেখা যাচ্ছে।

ম্যাচটি যখন ভারত বনাম পাকিস্তান,তখন সোশ্যাল মিডিয়ায় উভয় দলের ভক্তদের মধ্যে একটি যুদ্ধ তো শুরু হবেই। এই লড়াই নিয়েই ভারতের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর কটি মজার মিম শেয়ার করেছেন। এই ভিডিয়োতে দুই শিশুকে একে অপরের সঙ্গে মারামারি করতে দেখা যাচ্ছে। এই মিম সোশ্যাল মিডিয়াতেও ভীষণভাবে ভাইরাল হচ্ছে। এই মিমটি শেয়ার করে ওয়াসিম জাফর টুইটারে লিখেছেন যে সোশ্যাল মিডিয়ায় আজ ভারত-পাকিস্তান ভক্তদের এই অবস্থা।

২০২২ এশিয়া কাপ-এর ম্যাচ আর কিছুক্ষণের মধ্যেই দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত ও পাকিস্তানের মধ্যে খেলা হবে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় এই মাঠে উভয় দল মুখোমুখি হয়েছিল এবং তারপরে পাকিস্তান ১০ উইকেটে শক্তিশালী জয় পেয়েছিল। ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ ভারতের হয়ে এশিয়া কাপে অংশ নিচ্ছেন না এবং শাহিন শাহ আফ্রিদিকে পাকিস্তানের হয়ে খেলতে দেখা যাবে না,উভয় খেলোয়াড়ই চোটের কারণে এশিয়া কাপের বাইরে।

আরও পড়ুন… জানেন শাহিন আফ্রিদি IPL-এ খেললে কত টাকা পেতেন? উত্তর দিলেন রবিচন্দ্রন অশ্বিন

জাফর এর আগে ২৭ অগস্ট ভারতের সম্ভাব্য প্লেয়িং একাদশও বেছে নিয়েছিলেন।যেখানে তিনি ঋষভ পন্ত বা দীনেশ কার্তিককে বেছে নেওয়ার বিকল্প রেখেছিলেন। পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য ওয়াসিম জাফরের একাদশ।

আরও পড়ুন… Dinesh Karthik gets chance over Rishabh Pant:জায়গা হল না পন্তের, লেগস্পিন জুজু সত্ত্বেও পাকিস্তানের বিরুদ্ধে দলে কার্তিক

রোহিত শর্মা,কেএল রাহুল,বিরাট কোহলি,সূর্যকুমার যাদব,হার্দিক পান্ডিয়া,দীনেশ কার্তিক/ঋষভ পন্ত,রবীন্দ্র জাদেজা,ভুবনেশ্বর কুমার,রবি বিষ্ণোই,যুজবেন্দ্র চাহাল,অর্শদীপ সিং। যদিও এই ম্যাচে ঋষভ পন্তের বদলে দলে জায়গা হল দীনেশ কার্তিকের।

বন্ধ করুন