বাংলা নিউজ > ময়দান > Video: মিলারকে রান-আউট করার চেষ্টায় বল ছুঁড়লেন সিরাজ, ওভারথ্রোয়ে চার রান দিতেই আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়লেন

Video: মিলারকে রান-আউট করার চেষ্টায় বল ছুঁড়লেন সিরাজ, ওভারথ্রোয়ে চার রান দিতেই আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়লেন

ওভার থ্রো-এ বাউন্ডারি উপহার দেওয়ার পরে আম্পায়ারের সঙ্গে কথা বলছেন সিরাজ। ছবি- টুইটার।

India vs South Africa 2nd ODI: রাঁচিতে দুর্দান্ত বল করলেও ম্যাচের মাঝে আম্পায়ারের সঙ্গে অহেতুক তর্ক জুড়ে বিকর্ত তৈরি করলেন মহম্মদ সিরাজ। দেখুন পুরো ঘটনার ভিডিয়ো।

রাঁচিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে দুর্দান্ত বল করেন মহম্মদ সিরাজ। ১০ ওভারে ১টি মেডেন-সহ মাত্র ৩৮ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন তিনি। সিরাজের এমন অনবদ্য বোলিংয়ের জন্যই দক্ষিণ আফ্রিকাকে তিনশো রানের কমে বেঁধে রাখতে সক্ষম হয় টিম ইন্ডিয়া।

বল হাতে সফল হলেও ম্যাচের মাঝে একবার আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়তে দেখা যায় তারকা পেসারকে। দক্ষিণ আফ্রিকা ইনিংসের ৪৮তম ওভারে দেখা যায় এমন ঘটনা। সিরাজের বলে ব্যাট চালিয়েও কানেক্ট করতে পারেননি কেশব মহারাজ। বল চলে যায় উইকেটকিপার সঞ্জু স্যামসনের দস্তানায়।

স্যামসন আলতো করে বল ছুঁড়ে দেন বোলার সিরাজের হাতে। বল ধরে ঘুরে পুনরায় রান-আপের দিকে যাওয়ার সময়ে সিরাজ দেখেন নন-স্ট্রাইকার প্রান্তে ডেভিড মিলার তখনও ক্রিজের অনেকটা বাইরে দাঁড়িয়ে। তাই রান-আউট করার উদ্দেশ্যেই তিনি স্টাম্প লক্ষ্য করে বল ছুঁড়ে দেন। যদিও বল স্টাম্পে লাগেনি। তা স্টাম্প এড়িয় বাউন্ডারি লাইনের বাইরে চলে যায়।

আরও পড়ুন:- IND vs SA 2nd ODI: ম্যাচ জিতে ধাওয়ান সবার আগে ধন্যবাদ জানালেন মহারাজকে, কেন জানেন?

আরও পড়ুন:- PAK vs UAE: দুর্দান্ত প্রত্যাবর্তন, অপ্রত্যাশিত হার থেকে জোড়া জয়ে সেমিফাইনালের দোরগোড়ায় পাকিস্তান

সিরাজ বল ছোঁড়ার পরেই রান নেওয়ারও চেষ্টা করেন মিলাররা। আম্পায়ার সঙ্গত কারণেই ওভারথ্রোয়ে চার রান উপহার দেন দক্ষিণ আফ্রিকাকে। আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি দেখায় সিরাজকে। তিনি আম্পায়ারের সঙ্গে তর্ক জোড়েন। সিরাজের সঙ্গে যোগ দেন শ্রেয়স আইয়ার। ধারাভাষ্যকারদের কথা অনুযায়ী সিরাজ সম্ভবত বলটি ডেড হয়ে গিয়েছে বলে দাবি করছিলেন। যদিও এত দ্রুত সব ঘটনা ঘটে, এবং সিরাজের বল ছোঁড়ার উদ্দেশ্য অনুধাবন করেই আম্পায়ার বলটি ডেড হয়ে গিয়েছিল বলে মনে করেননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

হাওড়ায় পর পর ৫টি মন্দিরে ভাঙচুর, দাবি করে ছবি ও ভিডিয়ো পোস্ট শুভেন্দুর Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর DRS-এ ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের, বিরক্ত নেটপাড়া, তবে প্রশংসা শাস্ত্রীর ভয়াবহ দুর্ঘটনা শহরে, ফ্লাইওভার থেকে ছিটকে গিয়ে ঝুপড়ির ছাদে পড়ল গাড়ি অনলাইন গেমিংয়ের নেশায় ৪ লক্ষ ধার, টাকা মেটাতে মা'কে খুন করল ছেলে ঘুমন্ত অবস্থায় বাড়িতে ভয়াবহ আগুন, পুড়ে মৃত্যু জামাই-শাশুড়ির, আশঙ্কাজনক মেয়ে হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা অজিত মাইতি গ্রেফতার হতেই সন্দেশখালিতে জনরোষ আছড়ে পড়ল আরও ২ TMC নেতার বাড়িতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.