বাংলা নিউজ > ময়দান > IND vs SA 2nd T20I: ১২,০০০ টিকিটের জন্য চল্লিশ হাজার দর্শক! কটকে টিকিটের লাইনে পুলিশের লাঠিচার্জ
কটকে টিকিটের লাইনে পুলিশের লাঠিচার্জ

IND vs SA 2nd T20I: ১২,০০০ টিকিটের জন্য চল্লিশ হাজার দর্শক! কটকে টিকিটের লাইনে পুলিশের লাঠিচার্জ

  • প্রথম টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার কাছে ৭ উইকেটে হারিয়েছে ভারত। এই পাঁচ ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচটি কটকে অনুষ্ঠিত হবে। তবে ম্যাচ ঘিরে ভক্তদের উৎসাহ বৃদ্ধি পেয়েছে। ম্যাচের আগে খবর আসছে যে কটকে টিকিট বিক্রির সময় বিশৃঙ্খলা দেখা গিয়েছে।

প্রথম টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার কাছে ৭ উইকেটে হারিয়েছে ভারত। এই পাঁচ ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচটি কটকে অনুষ্ঠিত হবে। তবে ম্যাচ ঘিরে ভক্তদের উৎসাহ বৃদ্ধি পেয়েছে। ম্যাচের আগে খবর আসছে যে কটকে টিকিট বিক্রির সময় বিশৃঙ্খলা দেখা গিয়েছে। সে কারণেই পুলিশকে লাঠিচার্জও করতে হয়েছিল। বলা হচ্ছে, টিকিট বিক্রিকে কেন্দ্র করে হট্টগোল হয় এবং পরে গণ্ডগোল বেঁধে যায়।

এ বিষয়ে তথ্য দিতে গিয়ে একজন শীর্ষ কর্তা জানিয়েছেন, ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের দ্বিতীয় ম্যাচের টিকিট বিক্রিকে কেন্দ্র করে কয়েকজন মহিলা লাইনের সামনে এসে হাঙ্গামা সৃষ্টি করেন। এরপরে পুলিশকে হালকা লাঠিচার্জ করতে হয়। অতিরিক্ত জেলা পুলিশ কমিশনার প্রমোদ রথ বলেন, ‘প্রায় চল্লিশ হাজার ভক্ত কাউন্টারের সামনে উপস্থিত হয়েছিলেন। যখন ১২,০০০টি টিকিট বিক্রি হচ্ছে। টিকিট বিক্রির প্রক্রিয়া যাতে সুষ্ঠুভাবে চলতে পারে সেজন্য এই সময়ের মধ্যে পুলিশকে হালকা শক্তি প্রয়োগ করতে হয়েছিল।’

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার প্রথম টি-টোয়েন্টি সম্পর্কে কথা বললে, টিম ইন্ডিয়া প্রথমে ব্যাট করে। ইশান কিষাণের অর্ধশতরানের ভিত্তিতে দক্ষিণ আফ্রিকার সামনে ভারত ২১২ রানের বিশাল লক্ষ্য রেখেছিল। পরে ডেভিড মিলাররা ৫ বল বাকি থাকতে ম্যাচ জিতে যায়। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে এই প্রথম ভারত ২০০-এর বেশি স্কোর করেও পরাজিত হয়েছে। ঋষভ পন্ত এবং বাকি খেলোয়াড়দের চোখ এখন কটকের দিকে, আগামী ম্যাচে বাভুমাদের বিরুদ্ধে বদলা নিতে তৈরি টিম ইন্ডিয়া।

বন্ধ করুন